সোমবার ৭ আষাঢ় ১৪২৮, ২১ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুক্তি পেল 'নুরুমিয়া ও তার বিউটি ড্রাইভার'

মুক্তি পেল 'নুরুমিয়া ও তার বিউটি ড্রাইভার'

অনলাইন ডেস্ক ॥ অলস নুরুমিয়া কাজ না করে বেঁচে থাকার উপায় হিসাবে বেছে নেয় ভিক্ষাবৃত্তি। গ্রামে তার স্ত্রী ও সন্তান থাকা সত্ত্বেও ভিক্ষার প্রয়োজনে দেশের বিভিন্ন প্রান্তে গিয়ে সে একটি করে বিয়ে করে। বিয়ে তার নেশায় পরিণত হয়। কিন্তু হঠাৎ অসুস্থতায় পড়ে দুই পায়ের শক্তি হারায় নুরুমিয়া। তারপর ঘটতে থাকে নানান ঘটনা।

এমনই কাহিনী নিয়ে তৈরি হয়েছে 'নুরুমিয়া ও তার বিউটি ড্রাইভার'। ছবিটি ঢাকা ও বাইরের ৩৫টি প্রেক্ষাগৃহে শুক্রবার মুক্তি পেয়েছে। এটি পরিচালনার পাশাপাশি এর সংলাপ, কাহিনী ও চিত্রনাট্য করেছেন মিজানুর রহমান লাবু।

জাজ মাল্টিমিডিয়া পরিবেশিত 'নুরুমিয়া ও তার বিউটি ড্রাইভার' ছবিতে নুরুমিয়া চরিত্রে অভিনয় করেছেন গুণী অভিনেতা ফজলুর রহমান বাবু। তিনি বলেন, বাস্তব জীবনের গল্প নিয়ে ছবিটি তৈরি। আমার বিশ্বাস ছবিটি দর্শক উপভোগ করবেন।

ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সুলতান মাহমুদ, ক্যামেলিয়া রাঙা, শাহাদৎ হোসেন, মহসিন, শিমুল খান, শিরিন আলম, আল-আমিন, পলি প্রমুখ।

শীর্ষ সংবাদ:
করোনা : ৭ জেলার লকডাউনে যেসব নিষেধাজ্ঞা থাকছে         ইউপি নির্বাচন : দুই-একটি ঘটনা ছাড়া ভোট ভালো হয়েছে : ইসি সচিব         উপনির্বাচন : পাপুলের আসনে জয় পেলেন নৌকার নুরউদ্দিন         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭৮ , শনাক্ত ৪৬৩৬         করোনা : মঙ্গলবার থেকে ৭ জেলায় লকডাউন         শেখ হাসিনার বহরে হামলা ॥ আপিল বিভাগে ৭ আসামির জামিন স্থগিত         “শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও সমৃদ্ধি অদম্য গতিতে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে”         ১১ বছরে বিদ্যুতের দাম বেড়েছে ১১৮ শতাংশ         বাংলাদেশ এখন অন্য দেশকে ঋণ দেয় : তথ্যমন্ত্রী         বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরিতে লাজারাস গ্রুপ         বাংলাদেশে বিনিয়োগ কমেছে ৩১ কোটি ডলার         ভোলায় ইউপি নির্বাচনে সংর্ঘষ ॥ গুলিতে ১ জন নিহত         পদোন্নতি পেলেন ৬৯ বিচারক         মালয়েশিয়ায় ১০২ বাংলাদেশি আটক         বিশ্বের সবচেয়ে দামি আম “সূর্যডিম” এখন চাঁপাইনবাবগঞ্জে         ভারতে যৌথবাহিনীর অভিযানে লস্করের শীর্ষ জঙ্গিসহ নিহত ৩         ভারতে ৮৮ দিনে সর্বনিম্ন সংক্রমণ, মৃত্যুও কমেছে         যুক্তরাষ্ট্রে ঘূর্ণিঝড়ে ১৮ টি গাড়ির সংঘর্ষ, শিশুসহ নিহত ১০         মেক্সিকো-যুক্তরাষ্ট্র সীমান্ত শহরে বন্দুকধারীর গুলিতে নিহত ১৮         ইরানের একমাত্র পরমাণু বিদ্যুৎকেন্দ্র বন্ধ ঘোষণা