রবিবার ৬ আষাঢ় ১৪২৮, ২০ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ডিমের ভেতরে 'প্লাস্টিকের' কুসুম! ( ভিডিও সহ)

ডিমের ভেতরে 'প্লাস্টিকের' কুসুম! ( ভিডিও সহ)

অনলাইন ডেস্ক ॥ মেয়েকে ডিমের ওমলেট করে খাওয়ানোর জন্য স্থানীয় দোকান থেকে কয়েকটি ডিম কিনেছিলেন কলকাতার কড়েয়া থানার এলাকার বাসিন্দা অনিতা কুমার। কিন্তু সেই ডিম ফাটাতেই যা বেরিয়ে এল তা রীতিমতো সন্দেহজনক। শেষ পর্যন্ত রহস্যজনক ডিম নিয়ে থানায় অভিযোগও দায়ের করেছেন ওই গৃহবধূ।

অনিতাদেবীর অভিযোগ, প্রথমে একটি ডিম ফাটাতেই তার মধ্যে থেকে প্লাস্টিক জাতীয় জিনিস বেরিয়ে আসে। প্রথমে তিনি করেন, ডিমটি হয়তো নষ্ট। ফের একটি ডিম ফাটাতেই একই ধরনের সন্দেহজনক জিনিস বেরিয়ে আসে। ওই গৃহবধূ এবং তাঁর পরিবারের সদস্যরা একমত হন, ডিমের ভিতরে প্লাস্টিক জাতীয় জিনিস রয়েছে।

অনিতাদেবীর সন্দেহ হয়, এগুলি চিনা নকল ডিমও হতে পারে। কারণ, ডিমের কুসুমগুলি ভাজার পরে সেগুলি প্লাস্টিকের মতোই শক্ত হয়ে যাচ্ছে। শুধু তাই নয়, প্লাস্টিক পোড়া গন্ধও বেরোচ্ছিল বলে দাবি করেন ওই গৃহবধবূ। এর পরেই কড়েয়া থানায় অভিযোগ দায়ের করে গৃহবধূর পরিবার।

থানা থেকে জানানো হয়, পরীক্ষার জন্য ওই ডিমগুলি খাদ্য দফতরে পাঠানো হবে। অভিযোগ প্রমাণিত হলে ব্যবস্থা নেবে পুলিশ। অনিতাদেবী জানিয়েছেন, তিনি চান এই ধরনের কৃত্রিম ডিমের বিষয়ে সচেতন হোক মানুষ।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৭৭০৯৫৪৫৫
আক্রান্ত
৮৪৪৯৭০
সুস্থ
১৬১৩০৪৬০১
সুস্থ
৭৭৮৪২১
শীর্ষ সংবাদ:
বিষ ছড়াচ্ছে পলিথিন ॥ হুমকির মুখে জনস্বাস্থ্য ও প্রাকৃতিক পরিবেশ         প্রধানমন্ত্রী আজ ৫৩ হাজার পরিবারকে দিচ্ছেন জমি ও ঘর         রাজধানীতে একই পরিবারের ৩ জন খুন         গণটিকাদান কর্মসূচী শুরু         পুঁজিবাজারের সামনে ভাল ভবিষ্যৎ রয়েছে         প্রিয় পিতার জন্য ভালবাসা         ভুটানের সঙ্গে পিটিএ কার্যকর হচ্ছে নতুন বছরে         করোনায় একদিনে মৃত্যু বেড়ে ৬৭         করোনা বেড়ে যাওয়ায় পর্যটনশিল্প ফের অনিশ্চয়তায়         নাসির ও অমির তিন রক্ষিতা কারাগারে         রোহিঙ্গাদের এনআইডি পাওয়ার নেপথ্যে চাঞ্চল্যকর জালিয়াতি         প্রাকৃতিক গ্যাস অনুসন্ধানই জ্বালানি নিরাপত্তার অন্যতম উপায়         প্রমাণ সরবরাহ করলে তথ্য দেবে সুইস ব্যাংক         সাবেক জেলা নির্বাচন কর্মকর্তাসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা         একই স্থানে সব সেবা প্রদান সুবিধা থাকা বাঞ্ছনীয় : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্য ৬৭         “১২ বছর আগের পিছিয়ে পরা বাংলাদেশ আজ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে”         খুলনা বিভাগে একদিনে করোনায় সর্বোচ্চ মৃত্যু ২২, শনাক্ত ৬২৫         দেশব্যাপী সিনোফার্মের ভ্যাকসিন দেওয়া শুরু         ‘আবার ব্যাপকভাবে জনগণকে টিকা দেওয়ার কার্যক্রম শুরু হবে’