মঙ্গলবার ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সোনারগাঁয়ে ব্যবসায়ীকে শিকলে বেঁধে নির্যাতন

  • ইউপি সদস্যসহ আটক ২

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ জেলার সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নের ফুলদি এলাকায় বিল্লাল হোসেন (৪০) নামে এক ব্যবসায়ীকে আটক করে পাওনা টাকা আদায়ের জন্য শিকল দিয়ে বেঁধে নির্যাতন চালানোর অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগে পুলিশ ইউপি সদস্য মোশারফ হোসেন ও তার সহযোগী শাহজানকে আটক করেছে। আটক মোশারফ হোসেন পিরোজপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য। মঙ্গলবার সকালে ভবনাথপুর এলাকা থেকে তাদের দু’জনকে আটক করা হয়। এসময় ইউপি সদস্যের অফিস থেকে অপহৃত ব্যক্তিকে শিকলে বাঁধা অবস্থায় উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার বারদী ইউনিয়নের আফাজউদ্দিনের ছেলে বিল্লাল হোসেন গত সোমবার রাতে ফুলদী এলাকায় একটি দোকানে বসে আড্ডা দিচ্ছিল। এ সময় পিরোজপুর ইউনিয়নের সদস্য (মেম্বার) মোশারফ হোসেনের নেতৃত্বে দুটি সিএনজিযোগে ৮-১০ জনের একটি দল তাকে জোরপূর্বক সিএনজিতে উঠিয়ে নিয়ে যায়। পরে তারা তাকে পায়ে শিকল বেঁধে নির্যাতন চালায়।

সোনারগাঁ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবুল কালাম আজাদ ঘটনাটি স্বীকার করে জানান, পাওনা টাকা আদায়ের জন্য এক ব্যক্তিকে শিকল বেঁধে নির্যাতন চালাচ্ছে। এ খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। পরে বিষয়টি আমরা জানতে পেরে অভিযান চালিয়ে বিল্লাল হোসেনকে উদ্ধার করি এবং অভিযুক্ত মোশারফ হোসেন মেম্বারসহ দু’ জনকে আটক করে থানায় নিয়ে আসি।

শীর্ষ সংবাদ:
দেশ দুঃসময় পার করছে না, বিএনপির চরম দুঃসময় চলছে ॥ কাদের         নুর-মামুনদের গ্রেফতারে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে স্মারকলিপি         ভারতে দৈনিক করোনাভাইরাস সংক্রমণে বড়সড় পতন ঘটেছে         এমসি’তে গণধর্ষণ ॥ কলেজ কর্তৃপক্ষের ব্যর্থতা চ্যালেঞ্জ করে রিট         নকল মাস্ক সরবরাহ ॥ জেএমআই চেয়ারম্যান গ্রেফতার         এমসি কলেজে গণধর্ষণ ॥ আরও ৩ জন রিমান্ডে         সুনির্দিষ্ট আশ্বাস না পেলে রাজপথ ছাড়বেন না সৌদি প্রবাসীরা         এইচএসসি পরীক্ষা গ্রহণে বোর্ডের তিন প্রস্তাব         দুই আসামির জামিন বাতিলে রুল জারি করেছে হাইকোর্ট         জাহালমের ক্ষতিপূরণের রায় পিছিয়ে বুধবার         এমসি কলেজে ধর্ষণ ॥ মামলার এজাহারভুক্ত শেষ আসামি গ্রেফতার         ওয়ানডে দিয়ে শুরু বাংলাদেশের নিউ জিল্যান্ড সফর         স্লোভেনিয়ায় বাংলাদেশিসহ ১১৩ অভিবাসী আটক         আজারবাইজানে আর্মেনীয় আগ্রাসনের নিন্দা ওআইসি-র         আজারবাইজান- আর্মেনিয়া যুদ্ধ ॥ নিহত বেড়ে ৯৫         বিশ্বে করোনায় প্রতি ২৪ ঘণ্টায় ৫৪০০ জনের বেশি প্রাণহানি         জরুরি বৈঠকে বসছে নিরাপত্তা পরিষদ         মালির নতুন প্রধানমন্ত্রীর নাম ঘোষণা         ফিলিস্তিনি কিশোরকে ৫ বছরের কারাদণ্ড দিল ইসরাইল!         আজারবাইজানে চার হাজার যোদ্ধা পাঠিয়েছে তুরস্ক : আর্মেনিয়া