বুধবার ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্টেডিয়াম সংস্কার ও দেনা শোধে বিপাকে বাহফে!

স্পোর্টস রিপোর্টার ॥ আগামী সেপ্টেম্বরে অনুষ্ঠিতব্য এশিয়া কাপ হকির জন্য মওলানা ভাসানী হকি স্টেডিয়ামকে ঢেলে সাজানোর কথা থাকলেও এখনও তার প্রস্তুতি শুরুই করতে পারেনি বাংলাদেশ হকি ফেডারেশন (বাহফে)!

সেই সঙ্গে টুর্নামেন্ট পেছনের জন্য আবেদন করলেও তা নাকচ করে দিয়েছে এশিয়ান হকি ফেডারেশন (এএইচএফ)। এ নিয়ে একরাশ হতাশ ফেডারেশনের সাধারণ সম্পাদক। ওয়ার্ল্ড হকি লীগ রাউন্ড-টু’র সফল আয়োজনের পর এবার বাহফের কাছে চ্যালেঞ্জটা আগামী সেপ্টেম্বরে ঘরের মাঠে অনুষ্ঠিত এশিয়া কাপের সফল এক আয়োজনের ব্যাপারে।

এই টুর্নামেন্টকে সামনে রেখে ফ্লাইডলাইট থেকে শুরু করে সবকিছু ঢেলে সাজানোর কথা মওলানা ভাসানী হকি স্টেডিয়ামকে। হাতে বাকি মাত্র ৬ মাস। অথচ এখনও শুরুই হয়নি টেন্ডার প্রক্রিয়া। তাইতো টুর্নামেন্টের আগে কাজ শেষ হওয়ার ব্যাপারে শঙ্কায় খোদ ফেডারেশন সাধারণ সম্পাদক।

অবকাঠামোর মতোই দুর্বল ছিল ওয়ার্ল্ড হকি লীগে স্বাগতিক দলের পারফর্মেন্স। পুরো টুর্নামেন্টে খেলা ৫ ম্যাচে ১১ গোলের বিপরীতে ১৫টি গোল হজম করেছে অলিভার কার্টজের শিষ্যরা।

এদিকে লাভ করা তো দূরে থাক, ওয়ার্ল্ড হকি লীগ রাউন্ড-টু আয়োজন করে বিশাল আর্থিক লোকসানের মুখে পড়েছে বাহফে। স্পনসরশিপ থেকে প্রত্যাশিত অর্থ না পাওয়ায় স্থায়ী আমানত ভেঙ্গে পরিশোধ করতে হচ্ছে বিভিন্ন দেনা।

শীর্ষ সংবাদ:
কঠিন পরিণতির মুখে মুরাদ         কাজের মানের বিষয়ে ফের সতর্ক করলেন প্রধানমন্ত্রী         জাওয়াদের প্রভাবে টানা বৃষ্টিতে ফসলের ব্যাপক ক্ষতি         অভিযোগ পেলেই ডিবি জিজ্ঞাসাবাদ করবে মুরাদকে         গোপনে চট্টগ্রামের হোটেলে         ভারত থেকে এলো মিগ-২১ ও ট্যাঙ্ক টি-৫৫         চট্টগ্রাম-কক্সবাজার রেল যোগাযোগ এখন আর স্বপ্ন নয়         তলাবিহীন ঝুড়িতে বিলিয়ন ডলার         মালয়েশিয়া প্রবাসীদের পাসপোর্ট পেতে ভোগান্তি         পরিকল্পনাকারী অর্থ ও অস্ত্রের যোগানদাতারা এখনও ধরা পড়েনি         দ্রুত পুঁজিবাজারে আনা হচ্ছে সরকারী কোম্পানির শেয়ার         সব এয়ারলাইন্স দ্বিগুণেরও বেশি ভাড়া নিচ্ছে         খালেদাকে শনিবারের মধ্যে বিদেশ না পাঠালে আন্দোলনে যাবেন আইনজীবীরা         পুষ্টিকর খাবার নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব         মুরাদ হাসানের পদত্যাগপত্র প্রধানমন্ত্রীর কাছে         ডা. মুরাদ হাসানকে জেলা কমিটির পদ থেকে বহিষ্কার         একনেক সভায় ১০ প্রকল্পের অনুমোদন         গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাবে ৩০ শিল্প প্রতিষ্ঠান         ‘ডা. মুরাদকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি’         করোনা : ২৪ ঘন্টায় মৃত্যু ৫, শনাক্ত ২৯১