মঙ্গলবার ১২ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সিরাজগঞ্জে চালকসহ নিহত ২

  • সড়ক দুর্ঘটনা

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ শুক্রবার সকালে উল্লাপাড়া উপজেলার শ্রীকোলায় পাথরবাহী ট্রাকের ধাক্কায় অটোরিক্সার চালকসহ দুইজন নিহত হয়েছে এবং অপর দুইজন আহত হয়েছে। পুলিশ জানায়, শুক্রবার সকাল সাড়ে ৮টায় শ্রীকোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার পূর্বদেলুয়া এলাকার হেনা মিয়ার ছেলে অটোরিক্সাচালক সাইফুল ইসলাম (৩৫) ও একই এলাকার পাঞ্জের ভৌমিকের ছেলে অটোরিক্সার যাত্রী আকাশ (১৯)। সকালে হাটিকুমরুল এলাকা থেকে ব্যাটারিচালিত অটোরিক্সাটি উল্লাপাড়ার দিকে যাচ্ছিল। শ্রীকোলা এলাকায় পেছন থেকে একটি ট্রাক এসে অটোরিক্সাকে ধাক্কা দিলে সাইফুল ও আকাশ ঘটনাস্থলেই মারা যান। এছাড়া দুইজন আহত দুইজনকে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হযেছে। ট্রাকচালক পালিয়ে গেছে।

গাজীপুরে ট্রাকচালক

স্টাফ রিপোর্টার গাজীপুর থেকে জানান, শুক্রবার ট্রাকের সঙ্গে কাভার্ডভ্যানের সংঘর্ষে ০ট্রাকের চালক নিহত হয়েছে। নিহত চালকের নাম রুবেল মিয়া (৩৫)। সে মানিকগঞ্জ জেলার উকিহারা গ্রামের কুদরত আলীর ছেলে।

পুলিশ জানায়, ঢাকা থেকে ট্রাক শুক্রবার সকালে ময়মনসিংহ যাচ্ছিল। পথে গাজীপুর সদর উপজেলার রাজেন্দ্রপুর এলাকায় ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় ট্রাকটি ওই এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানের পেছনে সজোরে ধাক্কা দেয়। এতে ট্রাকটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এ ঘটনায় চালক ভেতরে চাপা পড়ে আটকে যায় এবং ঘটনাস্থলেই মারা যায়।

পিকনিকের বাস থেকে

পড়ে আহত ৪

স্টাফ রিপোর্টার বাগেরহাট থেকে জানান, ফকিরহাট টাউন নওয়াপাড়া বিশ্বরোড মোড়ে গৌরনদী বরিশাল থেকে আসা পিকনিক বাসের ছাদ থেকে পড়ে ৪ এসএসসি পরীক্ষার্থী গুরুতর আহত হয়েছে। শুক্রবার বেলা ১১টার দিকে বাগেরহাট ষাটগম্বুজ যাওয়ার পথে এ ঘটনা ঘটে। আহতদের ফায়ার সার্ভিসের একটি দল উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। আহতরা হলেনÑ বরিশাল গৌরনদী পাইলট স্কুলের ছাত্র মারুফ হোসেন, সোহান, রাকুনি ও পিয়াস। এদের মধ্যে সোহানের অবস্থা আশঙ্কাজনক বলে কাটাখালী হাইওয়ে থানার ওসি এম আজিজুল ইসলাম জানিয়েছেন।

শরীয়তপুরে সাবেক অধ্যক্ষ

নিজস্ব সংবাদদাতা শরীয়তপুর থেকে জানান, শুক্রবার সকালে শরীয়তপুর-আংগারিয়া সড়কের স্টেডিয়াম সংলগ্ন রাস্তায় ট্রাক চাপায় শরীয়তপুর সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর লিয়াকত আলী তালুকদার নিহত হয়েছে। পালং মডেল থানা পুলিশ ঘাতক ট্রাকটিকে আটক করলেও চালক পালিয়ে গেছে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে প্রফেসর লিয়াকত আলী তালুকদার আংগারিয়ার নিজ বাড়ি থেকে মোটরসাইকেল চালিয়ে শরীয়তপুর শহরের দিকে যাচ্ছিলেন এবং শরীয়তপুর স্টেডিয়ামের কাছে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী ট্রাক তাকে চাপা দেয়। তিনি মাথায় গুরুতর জখম হলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করলে পথে তার মৃত্যু হয়।

তালতলীতে চালক

নিজস্ব সংবাদদাতা আমতলী, বরগুনা থেকে জানান, আমতলী-তালতলী সড়কের ছাতনপাড়ায় শুক্রবার সকালে মোটরসাইকেল ও অটো গাড়ির মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক সুমন সরদার (২৮) নিহত হয়েছে। আরোহী মহিমা আহত হয়। জানা গেছে, মোটরসাইকেল চালক সুমন শুক্রবার সকাল ৯টার দিকে যাত্রী নিয়ে তালতলী থেকে আমতলী যাচ্ছিল। ছাতনপাড়া বিপরীত দিক দিয়ে আসা অটো গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক সুমন ও আরোহী মহিমা গুরুতর আহত হয়। এদের প্রথমে তালতলী হাসপাতালে আনা হয়। পরে সঙ্কটজনক অবস্থায় সুমনকে পটুয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পথে বাঁধঘাট এলাকায় মারা যায়। সুমন সরদারের গ্রামের বাড়ি বরগুনার আমতলী উপজেলার ছোট নীলগঞ্জ, তার বাবার নাম হায়দার সরদার।

শীর্ষ সংবাদ:
ইউক্রেন বিষযে পশ্চিমা নেতাদের সঙ্গে আলোচনা ব্রিটিশ প্রধানমন্ত্রীর         প্রথমবারের মত দক্ষিণ কোরিয়ায় দৈনিক সংক্রমণ ৮ হাজার ছাড়িয়েছে         ভারতে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ৭ মেডিকেল শিক্ষার্থী নিহত         ওমিক্রনে শিশুদের ঝুঁকি বাড়ছে         ‘জাতিসংঘে চিঠি শান্তিরক্ষা মিশনে প্রভাব ফেলবে না’         রাজশাহীতে করোনায় ৩ জনের মৃত্যু, শনাক্তের হার ৫৫.৭৮%         ক্যামেরুনের স্টেডিয়ামে খেলা চলাকালে হুড়োহুড়িতে ছয় দর্শকের মৃত্যু         এবার র‌্যাবকে নিষিদ্ধ করতে ইইউতে চিঠি         ‘দুর্নীতিগ্রস্ত’ দেশের তালিকায় বাংলাদেশ ১৩তম         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৫ হাজার ৯২২ জন         ইন্দোনেশিয়ায় জাতিগত সংঘাতে ১৯ জন নিহত         কমতে পারে রাতের তাপমাত্রা         আজ বাংলাদেশ-রাশিয়া সম্পর্কের ৫০ বছর         আগুন যেন অপ্রতিরোধ্য ॥ একের পর এক দুর্ঘটনা ঘটেই চলেছে         শাবি ভিসির পদত্যাগ দাবিতে আন্দোলন অব্যাহত         উলন বিদ্যুত উপকেন্দ্র পুড়ে ছাই         ইসি গঠনের বিলে দুই পরিবর্তনের সুপারিশ         খাদ্য মজুদ ২০ লাখ টন ছাড়িয়েছে         কিউকমের ২০ গ্রাহক ফেরত পেলেন আটকে থাকা টাকা         মধ্য ফেব্রুয়ারির আগে করোনা নিয়ন্ত্রণের বাইরে যেতে পারে