রবিবার ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কাদের খানের সোর্স আ’লীগ নেতা চন্দন এখন কলকাতায়

কাদের খানের সোর্স আ’লীগ নেতা চন্দন এখন কলকাতায়

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা ॥ গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সরকার দলীয় এমপি মঞ্জুরুল ইসলাম লিটন হত্যায় কাদের খান সোর্স হিসেবে দীর্ঘদিন আগে থেকেই ব্যবহার করে আসছিলেন উপজেলা আ’লীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক কট্টর এমপি লিটন বিরোধী গ্রুপের অন্যতম চন্দন কুমার সরকারকে। পুলিশের জিজ্ঞাসাবাদে এ কথা স্বীকার করেছেন কাদের খান। এব্যাপারে গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) রবিউল ইসলাম জানান, এই হত্যাকান্ডের সংবাদদাতা এবং কাদের খানের অন্যতম সোর্স হিসেবে চন্দন কুমার সরকারের সম্পৃক্ততার কথা শুধু কাদের খানই নন ৪ জন কিলারই এ সম্পর্কে স্বীকারোক্তি দিয়েছে। পুলিশ তাকে খুঁজছে।

এদিকে চন্দন সরকার এখন ভারতের কলকাতায় অবস্থান করছেন বলে নিশ্চিত হওয়া গেছে। গাইবান্ধার কয়েকজন সাংবাদিককে কলকাতার একটি নম্বর থেকে মোবাইল ফোনে সে যোগাযোগ করে বলে সে এখন কলকাতায় অবস্থান করছে। সে এই ঘটনার সাথে জড়িত নয়। তাকে অহেতুক ফাঁসানো হচ্ছে। তবে কাদের খান এবং কিলারদের সাথে তার মোবাইলের কথোপকথন রেকর্ড করা আছে বলে জানানো হলে সে নিশ্চুপ থাকে। সে এই খুনের সাথে সম্পৃক্ত না হলে কেন পালিয়ে গা ঢাকা দিলো এ প্রসঙ্গে সে জানায় যে, পুলিশ তার খোঁজ করছিল বলেই সে ঝামেলা এড়াতে বাড়ি থেকে পালিয়ে যায়।

কাদের খান নজরবন্দি হওয়ার পর থেকেই তার অতি নিকটস্থ আস্থাভাজনরা গা ঢাকা দিয়েছে। এমপি লিটনকে হত্যার শলা-পরামর্শে পরোক্ষ ও প্রত্যক্ষভাবে জড়িত কাদের খানের ঘনিষ্ঠজনদের আর দেখা যাচ্ছে না। পুলিশ তাদের ধরতে গোপনে অনুসন্ধান চালিয়ে যাচ্ছে। ইতোমধ্যেই কাদের খানের একান্ত ঘনিষ্ঠ ভাগিনী জামাই ও তার পিএস হাবিবুরের বাড়িতে পুলিশ অভিযান চালিয়েছে। তার ঘনিষ্ট কয়েকজন হাইস্কুল ও কলেজের শিক্ষককে এই ঘটনার পর থেকে ছুটি ছাড়াই এলাকা থেকে গা ঢাকা দিয়েছেন বলে জানা গেছে।

শীর্ষ সংবাদ:
অবিশ্বাস্য অর্জন ॥ বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল         বাসযোগ্য পৃথিবী গড়তে ঐক্য চাই         বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করুন         ছাত্রলীগ নেতাসহ ৯ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার         শক্তি হারিয়ে জাওয়াদ গভীর নিম্নচাপে পরিণত         সড়কে অনিয়মের বিরুদ্ধে লাল কার্ড প্রদর্শন শিক্ষার্থীদের         এলডিসি উত্তরণে ১০ বছরের মাস্টারপ্ল্যান         উন্নয়নে পাকিস্তান আমাদের ধারে কাছেও নেই         আমদানির জ্বালানি তেল আর লাইটারিং করতে হবে না         পয়োনিষ্কাশন ব্যবস্থা রাজধানীর ৮০ ভাগ ভবনে নেই         চট্টগ্রামে অটোরিক্সা-ডেমু ট্রেন-বাস সংঘর্ষে পুলিশসহ হত ৩         খালেদাকে বিদেশ নিতে কূটনৈতিক পাড়ায় বিএনপির দৌড়ঝাঁপ         আন্দোলনেই খালেদার বিদেশে চিকিৎসা নিশ্চিত করা হবে         বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় ঐক্যের বিকল্প নেই ॥ রাষ্ট্রপতি         করোনা ভাইরাসে আরও ৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৭৬         ঘূর্ণিঝড় জাওয়াদ ॥ সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত         বৈধ সরকারের পতন ঘটানো যাবে না: কৃষিমন্ত্রী         ঘূর্ণিঝড় জাওয়াদ ॥ সেন্টমার্টিন রুটে পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ ঘোষণা         কুয়েটের শিক্ষকের মৃত্যু ॥ ৯ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার         ১৬ জানুয়ারি আমরা প্রধানমন্ত্রীকে নৌকা উপহার দেব ॥ আইভী