রবিবার ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় শিশু নিহত

নিজস্ব সংবাদদাতা, সুনামগঞ্জ ২৭ ফেব্রুয়ারি ॥ পূর্ব বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এক শিশু নিহত হয়েছে। এতে আহত হয়েছেন আরও অন্তত ৫ জন। সোমবার দুপুরে জগন্নথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের নোয়াগাঁও-কান্ধারগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। সংঘর্ষে নিহত শিশু কান্ধারগাঁও গ্রামের নজর উদ্দিনের পুত্র আবদুল শুকুর (১৩)। আহতদের জগন্নথপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। একই গ্রামের আবদুর রউফ ও রইছ উদ্দিনের গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। জানা যায়, নোয়াগাঁও-কান্ধারগাঁও গ্রামের আবদুর রউফ ও রইছ উদ্দিনের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে কয়েকদিন পূর্বে তাদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সোমবার দুপুরে পূর্ব বিরোধের জের ধরে আবদুর রউফের লোকজন হামলা করে রইছ উদ্দিনের লোকজনের ওপর। এতে ঘটনাস্থলে আবদুল শুকুর মারা যায়।

সংঘর্ষে গ্রেফতার ৫

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ নগরীর খুলশী এলাকার লালখান বাজারের পোড়া কলোনিতে দু’গ্রুপের সংঘর্ষ হয়েছে। সোমবার ভোরে থেকে দফায় দফায় সংঘর্ষের এ ঘটনা ঘটে। এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে বলে খুলশী পুলিশ জানিয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ৫ জনকে আটক করেছে। পুলিশ জানায়, এলাকায় চাঁদাবাজি, মস্তানিসহ অপ্রীতিকর বিভিন্ন ঘটনা নিয়ে আধিপত্য বিস্তারে দু’গ্রুপের মধ্যে আগে থেকেই বিরোধ ছিল। রবিবার গভীর রাত থেকে পরিস্থিতির অবনতি ঘটে।

প্রথমে হাতাহাতি এবং পরে তা সংঘর্ষে রূপ নেয়। দফায় দফায় সংঘর্ষ সোমবার ভোর রাতের আগ পর্যন্ত চলে।

শীর্ষ সংবাদ:
দাম কমানোর টার্গেট ॥ সংসদে বাজেট পেশ ৯ জুন         ৫৭ বছর পর ঢাকা থেকে ‘মিতালি এক্সপ্রেস’ যাবে ভারতে         রাজনীতির মাঠ গরম করতে চায় বিএনপি         মাঙ্কিপক্সে সবচেয়ে বেশি ঝুঁকিতে তরুণরা         দুর্নীতির শ্বেতপত্র প্রকাশ করা হবে ॥ রিফাত         পাহাড়ে বিচ্ছিন্নতাবাদী তৎপরতা দিন দিন বাড়ছে         ফিফা বিশ্বকাপ ট্রফি ঢাকায় আসছে ৮ জুন         আজ জাতিসংঘ শান্তিরক্ষী দিবস ॥ নানা আয়োজন         উন্নয়নের অগ্রযাত্রায় কমিউনিটি রেডিও শক্তিশালী মাধ্যম         অবৈধ ক্লিনিক বন্ধে দেশজুড়ে অভিযান         ইয়াবা ও মানব পাচারে কমিশন পায় রোহিঙ্গা নারীরা         চলচ্চিত্র ব্যবসায় আশার আলো মিনি সিনেপ্লেক্স         সিলেটে ডায়রিয়াসহ পানিবাহিত রোগ বাড়ছে         বিএনপি খোমেনি স্টাইলে বিপ্লব করার দুঃস্বপ্ন দেখছে ॥ কাদের         শান্তিরক্ষীগণ পেশাদারিত্ব, দক্ষতা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে যাচ্ছেন : প্রধানমন্ত্রী         প্রতিটি বিশ্ববিদ্যালয়ে সময়োপযোগী কারিকুলাম প্রণয়নের নির্দেশ রাষ্ট্রপতির         বাংলাদেশ আজ শান্তি ও সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত : রাষ্ট্রপতি         ভারতের গুয়াহাটিতে তৃতীয় নদী সম্মেলন শুরু         রাজধানীকে সিসিটিভি ক্যামেরার আওতায় আনা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী         বাগেরহাটে ঝড়ে গাছ ভেঙ্গে পড়ল ইউএনওর গাড়ির উপর