মঙ্গলবার ৬ মাঘ ১৪২৭, ১৯ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় শিশু নিহত

নিজস্ব সংবাদদাতা, সুনামগঞ্জ ২৭ ফেব্রুয়ারি ॥ পূর্ব বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এক শিশু নিহত হয়েছে। এতে আহত হয়েছেন আরও অন্তত ৫ জন। সোমবার দুপুরে জগন্নথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের নোয়াগাঁও-কান্ধারগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। সংঘর্ষে নিহত শিশু কান্ধারগাঁও গ্রামের নজর উদ্দিনের পুত্র আবদুল শুকুর (১৩)। আহতদের জগন্নথপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। একই গ্রামের আবদুর রউফ ও রইছ উদ্দিনের গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। জানা যায়, নোয়াগাঁও-কান্ধারগাঁও গ্রামের আবদুর রউফ ও রইছ উদ্দিনের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে কয়েকদিন পূর্বে তাদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সোমবার দুপুরে পূর্ব বিরোধের জের ধরে আবদুর রউফের লোকজন হামলা করে রইছ উদ্দিনের লোকজনের ওপর। এতে ঘটনাস্থলে আবদুল শুকুর মারা যায়।

সংঘর্ষে গ্রেফতার ৫

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ নগরীর খুলশী এলাকার লালখান বাজারের পোড়া কলোনিতে দু’গ্রুপের সংঘর্ষ হয়েছে। সোমবার ভোরে থেকে দফায় দফায় সংঘর্ষের এ ঘটনা ঘটে। এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে বলে খুলশী পুলিশ জানিয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ৫ জনকে আটক করেছে। পুলিশ জানায়, এলাকায় চাঁদাবাজি, মস্তানিসহ অপ্রীতিকর বিভিন্ন ঘটনা নিয়ে আধিপত্য বিস্তারে দু’গ্রুপের মধ্যে আগে থেকেই বিরোধ ছিল। রবিবার গভীর রাত থেকে পরিস্থিতির অবনতি ঘটে।

প্রথমে হাতাহাতি এবং পরে তা সংঘর্ষে রূপ নেয়। দফায় দফায় সংঘর্ষ সোমবার ভোর রাতের আগ পর্যন্ত চলে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৯৩৬১৬১৫১
আক্রান্ত
৫২৮৩২৯
সুস্থ
৬৬৯২০৯০০
সুস্থ
৪৭৩১৭৩
শীর্ষ সংবাদ:
সমৃদ্ধির পথেই এগোতে হবে         করোনার টিকা আসছে এক সপ্তাহের মধ্যেই         ভ্যাকসিন নিয়ে রাজনীতি উত্তপ্ত করার চেষ্টা, আগাম সমালোচনা         চীনের মধ্যস্থতায় ঢাকায় আজ ত্রিপক্ষীয় বৈঠক         বগুড়ার সেই তুফান সরকার ফের টক অব দ্য টাউন         কয়েক অঙ্গরাজ্যে ফের সশস্ত্র ট্রাম্প সমর্থকদের বিক্ষোভ         দেশে করোনায় আরও ১৬ জনের মৃত্যু         ইন্টারপোলের সর্বশেষ রেড এ্যালার্ট তালিকায় ৭৮ বাংলাদেশী         বঙ্গবন্ধু স্যাটেলাইট-২ উৎক্ষেপণের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত মার্চে         মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের অবিরাম প্রচার         সুবিধাবঞ্চিতদের আরও ৬৫ লাখ ডলার দিচ্ছে বিশ্বব্যাংক         হাড় কাঁপানো শীত জানুয়ারিজুড়ে থাকবে         তিন মাসে ৫৯ অবৈধ ইটভাঁটি ও দুই কারখানা বন্ধ         ভারতের থেকে ২০ লাখ ডোজ টিকা আসছে বুধবার         দুর্নীতি ও জঙ্গীবাদ নির্মূলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে : রাষ্ট্রপতি         করোনায় আক্রান্ত ১০ হাজার পুলিশের জন্য ক্ষতিপূরণ চেয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়         ভূমি জালিয়াতি-হয়রানি রোধে আইন হচ্ছে : ভূমি সচিব         দেশের সকল প্রান্তে দেশীয় প্রজাতির মাছ ছড়িয়ে দেয়া হবে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী         পৌর নির্বাচন যেকোনো সময়ের তুলনায় শান্তিপূর্ণ হয়েছে ॥ তথ্যমন্ত্রী         করোনায় আক্রান্ত হাসানুল হক ইনু, হাসপাতালে ভর্তি