রবিবার ২ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাহাড়তলীতে সন্ত্রাসী হামলা ॥ প্রতিবাদে সমাবেশ

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রামে পাহাড়তলী বাজারে ১২নং ওয়ার্ড কাউন্সিলর সাবেক আহমদ সওদাগরের ছেলের ওপর বুধবার রাতে হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় পাঠানটুলী ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদককে গ্রেফতার করেছে পুলিশ। গভীর রাতে তাকে ডবলমুরিং থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়। এদিকে এ সন্ত্রাসী হামলার ঘটনায় পাহাড়তলী বাজার ব্যবসায়ী সমিতি বৃহস্পতিবার দোকানপাট বন্ধ করে প্রতিবাদ সমাবেশ করে।

জানা গেছে, বুধবার রাত পৌনে ৯টার দিকে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর সাবেক আহমদ সওদাগরকে গাড়িতে নামিয়ে দিতে আসে তার ছেলে ফারুক আহমেদ অপু। সাবের আহমদ সওদাগর পাহাড়তলী বাজার ব্যবসায়ী সমিতির আহ্বায়ক। গাড়িটি তার ছেলে ড্রাইভিং করে বাসায় ফেরার পথে একদল সন্ত্রাসী ওই গাড়ির ওপর হামলা চালায়। একপর্যায়ে অপুকে ছুরিকাঘাত করে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ডবলমুরিং থানা পুলিশ এ ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে নগরীর উত্তর পাঠানটুলী ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন আলোকে গ্রেফতার করে। তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে একটি টু-টু বোরের পিস্তল, একটি ম্যাগজিন ও ৪ রাউন্ড গুলি।

অভিযোগ রয়েছে, বাজারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছয়দিন আগেও সাবের আহমদ সওদাগরের লোকজন এক ব্যবসায়ীর ওপর হামলা চালায়। এরই জের ধরে বুধবার রাতের ঘটনাটি ঘটতে পারে বলে স্থানীয়রা জানিয়েছেন। কারণ, ওই ঘটনায় নেতৃত্ব দিয়েছে সাবের আহমদ নিজেই। ফলে প্রতিপক্ষ সাবেক আহমদকে জিজ্ঞাসা করার জন্য গাড়ি থামিয়েছিল। কিন্তু তিনি গাড়িতে না থাকায় তার ছেলের ওপর হামলা চালায়। দীর্ঘদিন ধরে ওই এলাকায় সাবেক আহমদ সওদাগরের দলবল প্রভাব বিস্তার করে আসছিল বলে পাহাড়তলী থানা পুলিশের একটি সূত্রেও নিশ্চিত করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
মধুর ক্যান্টিনে মুখোমুখি ছাত্রলীগ-ছাত্রদল, ক্যাম্পাসে উত্তেজনা         রাশিয়ার ইয়েকাতেরিনবুর্গে ভেজাল মদের বিষক্রিয়ায় ১৮ জনের মৃত্যু         কাকরাইলে সংঘর্ষের ঘটনায় দুই মামলা ॥ আসামি ৪ হাজার         আইয়ুব বাচ্চু স্মরণে ‘আসা যাওয়া’ প্রকাশ পাচ্ছে আগামীকাল         প্রায় দুই বছর পর খুললো রাবির হল         বরিশালে তিনটি মন্দিরে ভাঙচুরের ঘটনায় মামলা         বৃষ্টি হলেও কাটেনি ভ্যাপসা গরমের অস্বস্তি         চট্রগ্রামের বায়েজিদ বোস্তামী এলাকায় বিস্ফোরণ, নিহত ১, আহত ২         প্রতীক্ষা শেষ, শ্রেণিকক্ষে ফিরলেন ঢাবি শিক্ষার্থীরা         বিশ্বব্যাপী পুরুষরা বেশি আত্মহত্যাপ্রবণ         গুচ্ছভুক্ত ২০ বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা শুরু হয়েছে আজ         ‘করোনা মহামারী প্রেক্ষাপটে উন্নত স্যানিটেশনের গুরুত্ব বেড়েছে’         ‘বাঙালীর মুক্তিযুদ্ধের গৌরবময় ইতিহাস বিশ্ববাসীকে জানাতে হবে’         পর্যটক প্রিয় হয়ে উঠেছে সাতছড়ি জাতীয় উদ্যান         ‘দেশের ৯৯ শতাংশ মানুষ স্বাস্থ্যসম্মত স্যানিটেশনের আওতায়’         মুহিবুল্লাহ হত্যাকাণ্ডে জড়িত আত্মগোপনে থাকা রোহিঙ্গা ক্যাডার গ্রেফতার         নাসার মাহকাশযান সৌরজগৎ তৈরির রহস্য উম্মোচনে পরীক্ষা চালাচ্ছে         রাঙ্গামাটিতে আওয়ামী লীগ নেতা ও চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৫ হাজার ৩২৩ জন