শুক্রবার ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে গৃহবধূর মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর যাত্রাবাড়ীতে স্বামীর চলন্ত মোটরসাইকেলের পেছন থেকে পড়ে গিয়ে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। ফার্মগেটে একটি নির্মাণাধীন ভবনে বিদ্যুতস্পৃষ্ট হয়ে এক রাজমিস্ত্রির মৃত্যু হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় পুলিশ সূত্র জানায়, রাজধানীর যাত্রাবাড়ীতে স্বামীর চলন্ত মোটরসাইকেলের পেছন থেকে পড়ে গিয়ে আলো বেগম (২০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। নিহত আলোর স্বামী রনি জানান, শুক্রবার বিকেলে স্ত্রী আলো ও ছেলে রোজেনসহ যাত্রাবাড়ীর একটি বিয়ের অনুষ্ঠান থেকে মোটরসাইকেল নিয়ে গে-ারিয়া শহীদনগর বাসায় ফিরছিলেন। পথিমধ্যে শনিরআখড়া এলে মোটরসাইকেলের পেছন থেকে হঠাৎ করে স্ত্রী আলো পড়ে যায়। পরে তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। চিকিৎসক জানান, মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে প্রচুর রক্তক্ষরণে গৃহবধূর মৃত্যু হয়েছে।

এদিকে সন্ধ্যায় রাজধানীর ফার্মগেট আধাগলিতে একটি নির্মাণাধীন ভবনে রাজমিস্ত্রি কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রোকন (২০) নামে এক রাজমিস্ত্রির মৃত্যু হয়েছে। নিহতের সহকর্মী সাব্বির হোসেন জানান, শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে ওই ভবনে কাজ করতে গিয়ে রোকন বিদ্যুৎস্পৃষ্ট হয়। এ সময় তারা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনেন। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শীর্ষ সংবাদ:
১৩ জনের মৃত্যুদণ্ড ॥ আমিনবাজারে ছয় ছাত্র হত্যা         যে কোন চ্যালেঞ্জ মোকাবেলায় আমরা প্রস্তুত         এইচএসসি পরীক্ষা শুরু, ১৪ লাখ পরীক্ষার্থী         ১৬ ডিসেম্বর শপথ করাবেন শেখ হাসিনা         আলেশা মার্টের কার্যক্রম বন্ধ ঘোষণা         প্রয়োজনে ফের বন্ধ হতে পারে শিক্ষা প্রতিষ্ঠান ॥ দীপু মনি         কোটি কোটি শিক্ষার্থীর হাতে বিনামূল্যের বই         যানজটে বাজেটের ২০ শতাংশ ক্ষতি হচ্ছে         পাহাড় ও সমতলের ব্যবধান ক্রমেই কমছে         এবার বন্দুকযুদ্ধে প্রধান আসামি নিহত         খালেদাকে চিকিৎসার জন্য বিদেশে যেতে দেয়া হোক ॥ ফখরুল         একটি মহল শিক্ষার্থীদের ব্যবহার করে ফায়দা লুটতে চায়         ময়লার ট্রাকের ধাক্কায় এবার বৃদ্ধা আহত, চালাচ্ছিল হেলপার         ৭০ কারাকর্মকর্তা ও কর্মচারীর অর্থের খোঁজে দুদক         অভিবাসীরা বাংলাদশের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে         বিজয় দিবসে দেশবাসীকে শপথ পড়াবেন প্রধানমন্ত্রী         দাম কমল এলপি গ্যাসের         করোনা : গত ২৪ ঘন্টায় আরও ৩ জনের মৃত্যু, শনাক্ত ২৬১         ‘ওমিক্রন’: বিমানবন্দরে ল্যাবের সংখ্যা বৃদ্ধি করা হবে : স্বাস্থ্যমন্ত্রী         ঢাকার যানজটে বছরে জিডিপির ক্ষতি আড়াই শতাংশ