রবিবার ২ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাত খুন মামলার মৃত্যুদণ্ড প্রাপ্ত এক আসামির আদালতে আত্মসমর্পণ

নিজস্ব সংবাদদাতা, নারায়ণগঞ্জ, ১২ ফেব্রুয়ারি ॥ নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলার মৃত্যুদ-প্রাপ্ত আসামি র‌্যাব-১১-এর সাবেক সদস্য আবদুল আলিম স্বেচ্ছায় আদালতে আত্মসমর্পণ করেছে। রবিবার বেলা ১১টায় নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের আদালতে তিনি আত্মসমর্পণ করেন। পরে আদালত দুপুরে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। পাবলিক প্রসিকিউটর (পিপি) ওয়াজেদ আলী খোকন জানান, আবদুল আলিম স্বেচ্ছায় আত্মসমর্পণ করার পর আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেয়। আত্মসমর্পণ করা আসামিপক্ষের আইনজীবী রিয়াজুর রহমান তালুকদার জানান, সাত খুনের ঘটনার পর আবদুল আলিমকে র‌্যাবের চাকরি থেকে বাধ্যতামূলক অবসর দেয়া হলে তিনি আত্মগোপনে যান। গত ১৬ জানুয়ারি মামলার রায় ঘোষণা হলে তিনি স্বেচ্ছায় আত্মসমর্পণের সিদ্ধান্ত নেন। আবদুল আলিম সাত খুন মামলার পলাতক ১২ আসামির মধ্যে তিন নম্বর আসামি। তার বাড়ি নাটোর জেলার বাগাতিপাড়া থানার মহজমপুর গ্রামে।

২০১৪ সালের ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ২নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম ও সিনিয়র আইনজীবী চন্দন সরকারসহ সাতজনকে অপহরণ করা হয়। ৩০ এপ্রিল নজরুল ও চন্দন সরকারসহ ৬ জন ও ১ মে লিটনের লাশ শীতলক্ষ্যা নদীতে উদ্ধার করা হয়।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গা ও আটকেপড়া পাকিস্তানিরা দেশের বোঝা : প্রধানমন্ত্রী         গ্লোব-জনকণ্ঠ শিল্প পরিবারের বিপুল অর্থ লোপাটকারী সেই তোফায়েল আহমদ গ্রেফতার ॥ জামিন নামঞ্জুর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৬         পিইসি ও ইবতেদায়ি পরীক্ষা হচ্ছে না         প্লাস্টিক ম্যানেজমেন্ট প্ল্যান চূড়ান্ত         জলবায়ু ইস্যুতে লক্ষ্য অর্জনে ইইউকে পাশে চায় বাংলাদেশ         আগামী ২১ অক্টোবর থেকে সাত কলেজের ক্লাস শুরু         পিপিপিতে হচ্ছে না ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে নির্মাণ         ৯০ হাজার টন সার কিনবে সরকার         আগামী ২০ অক্টোবর ঈদে মিলাদুন্নবীর ছুটি         এবার হচ্ছে না লালন মেলা         বৈরী আবহাওয়ায় সেন্টমার্টিনে আটকা পড়েছেন ২৫০ পর্যটক         ডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় ২০১ জন সরকারি-বেসরকারি হাসপাতালে ভর্তি         ১৬তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ         ই-কমার্স গ্রাহকদের টাকা ফেরত দিতে আইনি নোটিশ         দাঙ্গা বাঁধানোই ছিল কুমিল্লার ঘটনার উদ্দেশ্য ॥ স্থানীয় সরকারমন্ত্রী         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের শিগগিরই গ্রেফতার করা হবে’         দেশের বাতাসে ষড়যন্ত্র, ছাত্রলীগকে সতর্ক থাকার আহ্বান         মধুর ক্যান্টিনে মুখোমুখি ছাত্রলীগ-ছাত্রদল, ক্যাম্পাসে উত্তেজনা         জি বাংলার পর সম্প্রচারে স্টার জলসা