বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

উচ্ছেদের সিদ্ধান্ত পুনর্বিবেচনার অনুরোধ হকারদের

  • বিক্ষোভ মিছিল, সমাবেশ

স্টাফ রিপোর্টার ॥ ফুটপাথ ও সড়ক থেকে উচ্ছেদের প্রতিবাদে বিক্ষোভ অব্যাহত রেখেছেন হকাররা। প্রতিদিন মিছিল-সমাবেশ করছেন তারা। মঙ্গলবার বিক্ষোভের ২০তম দিনে সকালে হকার্স ইউনিয়নের আহ্বানে পল্টন এলাকায় বিক্ষোভ মিছিল করেন তারা। এ সময় তারা দ্রুততম সময়ের মধ্যে উচ্ছেদের সিদ্ধান্ত পুনর্বিবেচনার জন্য মেয়রের প্রতি অনুরোধ জানান। পাশাপাশি নগরীর সুনির্দিষ্ট কোন এলাকায় পুনর্বাসনের ব্যবস্থা করে উচ্ছেদ করতে মেয়রের প্রতি আহ্বান জানান তারা।

বেলা সাড়ে ১১টায় পুরানা পল্টন মোড় থেকে গোলাপশাহ মাজার, গুলিস্তান, বায়তুল মোকাররম ও জিরো পয়েন্ট হয়ে জাতীয় প্রেসক্লাবের সামনে গিয়ে মিছিল শেষ হয়। পরে সেখানে সমাবেশ করেন তারা।

সমাবেশে হকার্স ইউনিয়নের উপদেষ্টা সেকেন্দার হায়াৎ বলেন, উচ্ছেদের নামে প্রতিদিন সাঈদ খোকনের সিটি কর্পোরেশনের বাহিনী ফুটপাথে ব্যাপক ভাংচুর, মালামাল নষ্ট ও লুটপাট চালাচ্ছে, যা মানবাধিকারের লঙ্ঘন। আমরা এ রকম নিষ্ঠুর আচরণের প্রতিবাদ জানাই।

শীর্ষ সংবাদ:
লিড নিয়েছে বাংলাদেশ         রোহিঙ্গা ক্যাম্পে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ॥ চিকিৎসাধীন তিন জনের মৃত্যু         ‘নিত্যপণ্যের দাম বাড়ার জন্য দায়ী আন্তর্জাতিক বাজার’         বাতাসে জলীয়বাষ্প বেশি থাকায় ভ্যাপসা গরম         বিদেশী মনোপলি ব্যবসা বন্ধ করে দেশীয় মালিকানাধীন তামাক শিল্প রক্ষা করুন         মিস্টার ডিপেন্ডেবল মুশফিক পাঁচ হাজার রানের মাইল ফলকে         ১ জুন ফের শুরু বাংলাদেশ-ভারত ট্রেন চলাচল         হাইকোর্টে সম্রাটের জামিন বাতিল         তেজগাঁওয়ে ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার ২         পরীমনির মামলায় নাসিরসহ ৩ জনের বিচার শুরু         বিভিন্ন উপজেলা পরিদর্শনে যাচ্ছেন সিইসি         আজ আন্তর্জাতিক জাদুঘর দিবস         লুটপাটে নিঃস্ব গ্রাহক ॥ পি কে হালদারের থাবা         অর্থ ব্যয়ে সাশ্রয়ী হোন অপচয় করা যাবে না         তামিমের সেঞ্চুরি- বাংলাদেশের দাপট         প্রকল্প কমিয়ে অর্থায়ন বাড়িয়ে উন্নয়ন বাজেট অনুমোদন         জাতীয় সরকারের নামে অস্থিতিশীলতা সৃষ্টি করতে দেয়া হবে না         চুরি, ছিনতাই করতে কক্সবাজার থেকে ঢাকা আসত ওরা         পণ্যের দাম নিয়ন্ত্রণের উপায় খুঁজছে সরকার         অর্থপাচারকারীরা কোন দেশে গিয়েই শান্তি পাবে না