রবিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইরাকে অপহৃত ৩ বাংলাদেশীর মুক্তি ॥ শ্রীপুরে নারীসহ আটক দুই

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ ইরাকে তিন বাংলাদেশীকে অপহরণ করে মুক্তিপণ আদায়ের অভিযোগে গাজীপুরে এক নারীসহ দুজনকে আটক করেছে র‌্যাব-১র সদস্যরা। পরে র‌্যাবের তৎপরতায় শুক্রবার ওই প্রবাসীদের ছেড়ে দেয় অপহরণকারীরা। আটককৃতরা হলো শ্রীপুর উপজেলার নারায়ণপুর এলাকার মৃত আব্দুল আউয়ালের ছেলে আবুল হোসেন ও একই এলাকার মৃত আনোয়ার হোসেনের স্ত্রী সানিয়া আক্তার।

র‌্যাবের গাজীপুর পোড়াবাড়ি স্পেশালাইজড কোম্পানির স্কট কমান্ডার সহকারী পুলিশ সুপার আসাদুজ্জামান জানান, ব্রাক্ষণবাড়িয়া জেলার সরাইল থানার বড়াইল গ্রামের মৃত ফরিদ মিয়ার ছেলে আব্দুল্লাহ এবং গাজীপুরের শ্রীপুর উপজেলার নারায়ণপুর এলাকার আবুল হোসেনের ছেলে নাসির উদ্দিন ওরফে নাসিম ইরাকে চাকরি করেন। ইরাকে আব্দুল্লাহ ও তার অপর দুই বন্ধুকে গত ২২ জানুয়ারি নাসিম ও সুজন তাদের লোকজন নিয়ে অপহরণ করে। পরে অপহৃতদের জিম্মি করে অপহরণকারীরা দেশে তাদের স্বজনদের কাছে নাসিম আব্দুল্লাহর পরিবারের কাছে ৬ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। মুক্তিপণের ওই ৬ লাখ টাকা শ্রীপুরের নারায়ণপুর বাজারের জাকির হোসেনের দোকানে বিকাশ করে দেয়ার জন্য বলে।

শীর্ষ সংবাদ:
‘মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ’         তৃতীয় ধাপের সহিংসতাহীন নির্বাচন সম্পন্ন হয়েছে দাবি ইসির         তৃতীয় ধাপের ইউপি নির্বাচন : চলছে গণনার কাজ         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস         মানবপাচার মামলা : কুয়েতে পাপুলের ৭ বছরের কারাদণ্ড         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় আরও ৭৪ রোগী হাসপাতালে         নন-জুডিসিয়াল স্ট্যাম্পে বঙ্গবন্ধুর ছবি যুক্ত করতে রুল         বাংলাদেশে বিপুল পরিমাণ বিনিয়োগ আসছে : সালমান এফ রহমান         নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের অবরোধ         বুয়েট ছাত্র আবরার হত্যা মামলার রায় পিছিয়ে ৮ ডিসেম্বর নির্ধারণ         করোনা : সুইজারল্যান্ড না গিয়ে দেশে ফিরলেন স্বাস্থ্যমন্ত্রী         আন্তর্জাতিক মানের নতুন একটি বিমানবন্দর নির্মাণের পরিকল্পনা         তেজগাঁওয়ে ঠিকাদারের কাছে চাঁদা দাবির অভিযোগ         তথ্য প্রতিমন্ত্রী মুরাদ যখন রকস্টার ! (ভিডিও)         টঙ্গীতে পুড়ে যাওয়া বস্তির একটি মানুষও না খেয়ে থাকবে না ॥ রাসেল