সোমবার ২৫ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাবনায় পিকআপ উল্টে চালকসহ নিহত ৩

পাবনায় পিকআপ উল্টে চালকসহ নিহত ৩

নিজস্ব সংবাদদাতা, পাবনা ॥ পাবনা-ঢাকা মহাসড়কের সুজানগর উপজেলার চরগোবিন্দপুর নামক স্থানে ঢাকা থেকে ট্রান্সফরমার বহনকারী পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে উল্টে গেলে চালকসহ ৩ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ১২টার দিকে এ দূর্ঘটনা ঘটেছে। নিহতরা হলেন পিকআপ চালক গোপালগঞ্জের আলতাফ হোসেনের ছেলে বিপ্লব হোসেন (২৭), চাঁদপুরের আবু হানিফের ছেলে আরিফ হোসেন (২৮) ও বরিশালের পারভেজ আলম (২৭)।

মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট শহিদ হোসেন জানিয়েছেন, ঢাকা থেকে একটি পিকআপ (ঢাকা মেট্রো-ন ১৩-৩৫১২) ট্রান্সফরমার বহন করে পাবনার দিকে যাচ্ছিল। পিকআপটি পাবনা-ঢাকা মহাসড়কের সুজানগর উপজেলার আহম্মদপুর ইউনিয়নের চরগোবিন্দপুর নামক স্থানে গাড়ির চালক নিয়ন্ত্রণ হারালে পাশের একটি গাছের সাথে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই চালকসহ তিনজন নিহত হয়। খবর পেয়ে মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে। পরে নিহতদের পকেটে থাকা মোবাইলের সুত্র ধরে তাদের নাম পরিচয় নিশ্চিত হয় পুলিশ। গাড়িতে বৈদ্যুতিক সরঞ্জাম থাকায় পুলিশের ধারণা, কোনো পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারী বৈদ্যুতিক মালামাল নিয়ে যাচ্ছিলেন। তবে তারা কোন পল্লী বিদ্যুৎ সমিতির তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। নিহতদের মরদেহ মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে।

শীর্ষ সংবাদ:
ঘুরে দাঁড়াচ্ছে অর্থনীতি ॥ শক্তিশালী হয়ে উঠছে সূচকগুলো         দেশের অভ্যন্তরীণ নিরাপত্তার জন্য বড় হুমকি হয়ে দাঁড়াতে পারে         রাজনৈতিক পরিচয় কোন অপরাধীর আত্মরক্ষার ঢাল হতে পারে না ॥ কাদের         বঙ্গবন্ধু হত্যায় জিয়াসহ যারা যুক্ত তাদের মুখোশ উন্মোচন করা প্রয়োজন ॥ তথ্যমন্ত্রী         সাবমেরিন কেবল কেটে ফেলেছে হাউজিং কোম্পানি         ওসি প্রদীপকে দেখানো দালিলিক প্রমাণই কাল হয় সিনহার         বিড়ম্বনা ছাড়াই শুরু হলো একাদশে ভর্তির অনলাইন আবেদন         লেনদেনের বিরোধের জেরে ব্যবসায়ী খায়েরকে খুন করে মিলন         বিশ্ব আদিবাসী দিবস পালিত         বরেণ্য সঙ্গীত পরিচালক আলাউদ্দিন আলী আর নেই         গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলী আর নেই         পোশাক রফতানিতে আবারো দ্বিতীয় বাংলাদেশ         সাবমেরিন কেবল লাইনে জটিলতা দেখা দেওয়ায় সারা দেশে ইন্টারনেটে ধীরগতি         স্বাধীনতাবিরোধীদের তালিকা তৈরি করবে সংসদীয় কমিটি         ডেঙ্গু মশা নিয়ন্ত্রণে ১৬ই অগাস্ট হতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করবে ডিএসসিসি         কেরালায় চা বাগানে ভূমিধসে নিহতের সংখ্যা বেড়ে ৪৩         কোভিড-১৯ কালীন অনিশ্চিয়তায় ধান উৎপাদন বৃদ্ধি অব্যাহত রাখার বিকল্প নেই ॥ কৃষিমন্ত্রী         ন্যায়ভিত্তিক সমাজ প্রতিষ্ঠা করতে হলে অন্যায়ের প্রতিকার করতে হয় ॥ তথ্যমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন ৩৪ জন, নতুন শনাক্ত ২৪৮৭         শেখ হাসিনা সরকার প্রতিটি হত্যাকাণ্ডের বিচারে সোচ্চার থেকেছে ॥ সেতুমন্ত্রী        
//--BID Records