সোমবার ৫ আশ্বিন ১৪২৭, ২১ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দমদম বিমানবন্দরের গেটে অগ্নিকাণ্ড ॥ নিহত ১

দমদম বিমানবন্দরের গেটে অগ্নিকাণ্ড ॥  নিহত ১

অনলাইন ডেস্ক॥ ভারতের দমদম বিমানবন্দরের আড়াই নম্বর গেটের কাছেই বসবাস করেন তপন কুণ্ডু। আজ সোমবার সকাল সাড়ে ছ’টা নাগাদ তার ৫০ বছরের স্ত্রী দুলালি কুণ্ডুকে অগ্নিদগ্ধ অবস্থায় দেখতে পান তিনি। দুলালির সারা শরীরে তখন দাউ দাউ করে আগুন জ্বলছে। নিজের স্ত্রীকে বাঁচাতে দুলালিকে জাপটে ধরেন তপন। আগুনের খবর পেয়ে প্রতিবেশীরা এবং বাড়ির অন্য সদস্যরা ছুটে আসেন। সেই সঙ্গে দমকল বাহিনীকেও খবর দেওয়া হয়।

দমকল বাহিনীর ২টি গাড়ি ঘটনাস্থলে আসে। দমকল বাহিনীর কর্মীরা আগুন নিভিয়ে তপন এবং দুলালি কুণ্ডুকে উদ্ধার করেন। দুলালি ঘটনাস্থলেই মারা যান। এখন শরীরে ৯০ শতাংশ ক্ষত নিয়ে এখন জীবন-মৃত্যুর সঙ্গে লড়ছেন তপন কুণ্ডু। তাকে আর জি কর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে কীভাবে দুলালির গায়ে আগুন লাগল তা খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনার একমাত্র প্রত্যক্ষদর্শী ছিলেন তপন। কিন্তু তিনি এখন বয়ান দেওয়ার মতো অবস্থায় নেই। এয়ারপোর্টের আড়াই নম্বর গেটের কাছে একটি দোতালা বাড়ির ওপর তলায় থাকতেন তপন এবং দুলালি মণ্ডল। এই ঘটনার পিছনে আত্মহত্যার ইচ্ছাকেও উড়িয়ে দিচ্ছে না পুলিশ।

শীর্ষ সংবাদ:
প্রণোদনায় গতি ॥ করোনার ধকল কাটিয়ে ঘুরে দাঁড়াচ্ছে অর্থনীতি         শীতে করোনার প্রকোপ বাড়তে পারে, এখন থেকে প্রস্তুতি চাই         অনলাইনে ৩৬ টাকা দরে টিসিবির পেঁয়াজ বিক্রি শুরু         তিতাসের বকেয়া সাড়ে ৪ হাজার কোটি টাকা উদ্ধারের সুপারিশ         গ্রীষ্মকালে পেঁয়াজ আবাদ করা গেলে ঘাটতি থাকবে না         আবার সংসদের বিশেষ অধিবেশন বসছে         আইনমন্ত্রীর সহায়তায় নবজাতককে ফিরে পেলেন আঞ্জুলা         পাঁচ কোম্পানির পাস্তুরিত দুধ উৎপাদনে বাধা নেই         স্বাস্থ্যের ড্রাইভারের ঢাকায় একাধিক বাড়ি, গাড়ি, শত কোটির মালিক         ইলিশ উৎপাদন আরও বাড়ানোর উদ্যোগ         ইস্পাত কারখানায় গলিত লোহা ছিটকে দগ্ধ পাঁচ শ্রমিক         যোগান বাড়াতে পেঁয়াজের শুল্ক প্রত্যাহার         ব্যাংক যেন ভালোভাবে চলে সেদিকে বিশেষ দৃষ্টি দেওয়ার আহবান প্রধানমন্ত্রীর         ‘বিএনপি নেতাদের কারণেই খালেদা জিয়াকে জেলে পাঠানোর দাবি ওঠতে পারে’         করোনা ভাইরাসে আরও ২৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪৪         ঢাবি শিক্ষার্থী ধর্ষণ ॥ আসামি মজনুর বিরুদ্ধে সাক্ষ্য দিলেন বাবা         করোনা ভাইরাসমুক্ত হলেন অ্যাটর্নি জেনারেল         দুদকের মামলায় বরখাস্ত ওসি প্রদীপের জামিন নামঞ্জুর         ‘বিএনপির আন্দোলনের তর্জন গর্জনই শোনা যায়, কিন্তু বর্ষণ দেখা যায় না’         সৌদি এয়ারলাইন্সের ফ্লাইট বাতিল করল বেবিচক