মঙ্গলবার ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হুইপের বাড়ির কেয়ারটেকারকে পিটিয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ১৮ জানুয়ারি ॥ বুধবার দুপুরে ধামইরহাটে জাতীয় সংসদের হুইপ শহীদুজ্জামান সরকার বাবলু এমপির বাড়ির কেয়ার টেকার মোকছেদ আলীকে (৬০) পিটিয়ে হত্যা করেছে প্রতিবেশী নুরুজ্জামান ও তার স্ত্রী হাফিজা বেগম। প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার দুপুরে মোকছেদ আলী বাড়ির সামনে রাস্তায় বের হলেপানি নিষ্কাশনের জন্য বড় পাইপ নল রাখার প্রতিবাদ করেন। এ সময় নুরুজ্জামান ও তার স্ত্রী এলোপাতাড়ি মোকছেদকে মারপিট করে এবং ভ্যানের হ্যান্ডেল দ্বারা আঘাত করলে মোকছেদ আলীর মৃত্যু ঘটে।

সিংড়ায় কৃষকের লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, নাটোর থেকে জানান, সিংড়ায় জাকির হোসেন (৩৫) নামের এক কৃষকের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে ৬টার দিকে উপজেলার ইটালি ইউনিয়নের বিল তাজপুর গ্রামে শয়নঘর থেকে কৃষক জাকির হোসেনের লাশ উদ্ধার করা হয়।

দুই ইটভাঁটি ভেঙ্গে দিয়েছে আদালত

নিজস্ব সংবাদদাতা, সাভার, ১৮ জানুয়ারি ॥ আশুলিয়ায় পরিবেশ মন্ত্রণালয়ের অভিযানে মেসার্স সাদিয়া ব্রিকস এবং পাওয়ার ব্রিকস নামক ২টি ইটভাঁটি এবং আমিনবাজারে নামবিহীন ১টি টায়ার প্যারাডাইসীসের ৪টি কারখানা ভেঙ্গে গুঁড়িয়ে দেয়া হয়েছে। এ অভিযানে ইটভাঁটি ২টিকে ড্রেজার দিয়ে ভেঙ্গে দেয় অভিযান পরিচালনাকারী টিম।

শীর্ষ সংবাদ:
হাতিরঝিলে স্থাপনা উচ্ছেদসহ ওয়াটার ট্যাক্সি নিষিদ্ধে রায় প্রকাশ         মাদকাসক্ত সন্তানকে গ্রেফতারে বাবা-মা আসেন ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         নিয়মানুযায়ী দিনের ভোট দিনেই হবে ॥ সিইসি         ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন         মুশফিক অপরাজিত ১৭৫, বাংলাদেশ অলআউট ৩৬৫         নাইজেরিয়ায় জঙ্গী হামলায় ৫০ জন নিহত         কুমিল্লার নাশকতার মামলায় স্থায়ী জামিন খালেদার         সিঙ্গাপুর গেলেন জিএম কাদের         ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে উত্তপ্ত ঢাবি, আহত ৩০         আত্মসমর্পণ করে জামিন চাইলেন সম্রাট         হাইকোর্টের সাজার বিরুদ্ধে হাজী সেলিমের আপিল         বাংলাদেশে কোনো মাঙ্কিপক্স রোগী শনাক্ত হয়নি ॥ উপাচার্য         সার্বিয়ান পররাষ্ট্রমন্ত্রী আজ ঢাকায় আসছেন         কাশ্মীরে শুটিং করতে গিয়ে দুর্ঘটনায় আহত সামান্থা ও বিজয়