শনিবার ৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভ্যালেন্সিয়া থেকে পদত্যাগ কোচ প্রানদেল্লির

স্পোর্টস রিপোর্টার ॥ ইতালি জাতীয় দলের সাবেক কোচ সিজার প্রানদেল্লি এখন চাকরি বিহীন। তিনি নিজেই স্প্যানিশ ক্লাব ভ্যালেন্সিয়া থেকে পদত্যাগ করেছেন। এ মৌসুমে রেলিগেশনের বড় শঙ্কায় পড়েছে ক্লাবটি। দলের ধারাবাহিকভাবে বাজে ফর্মের কারণেই শেষ পর্যন্ত নিজে থেকেই সরে দাঁড়ালেন প্রানদেল্লি।

২০ দলের প্রতিযোগিতায় এবার লা লিগায় ১৫ ম্যাচে মাত্র ১২ পয়েন্ট সংগ্রহ করতে পেরেছে তারা। জয় মাত্র তিনটি। সর্বশেষ ৭ ম্যাচের চারটিতেই হার দেখা দলটির সাফল্য বলতে তিনটি ড্র। এমন বাজে অবস্থায় এখন পয়েন্ট টেবিলের ১৭ নম্বরে আছে ভ্যালেন্সিয়া। কোনভাবেই অবস্থার উন্নতি ঘটছে না। টানা ব্যর্থতার জন্য তাই প্রানদেল্লি সরে দাঁড়ানোটাই উপযুক্ত মনে করলেন। ক্লাবের এক বিবৃতিতে এ বিষয়ে বলা হয়, ‘সিজার প্রানদেল্লি ক্লাব কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নিয়েছেন যে তিনি তার পজিশন থেকে পদত্যাগ করছেন।’ প্রানদেল্লির বিষয়ে আর কিছুই বলেনি ক্লাবটি। তবে পরবর্তী কোচ হিসেবে ইতোমধ্যেই তারা সালভাদর গঞ্জালেজের নাম ঘোষণা করেছে। সাবেক এ স্প্যানিশ ফুটবলার ‘ভোরো’ নামে পরিচিত। দীর্ঘদিন ক্লাবের সঙ্গে কাজ করছেন তিনি। তবে এখন মূল দলের কোচ হিসেবে তিনি অস্থায়ী দায়িত্ব নিচ্ছেন নাকি স্থায়ী সে বিষয়ে কিছু জানায়নি ভ্যালেন্সিয়া কর্তৃপক্ষ। প্রানদেল্লির চলে যাওয়ার বিষয়েও কোন কারণ উল্লেখ করেনি তারা। তিন মাসেরও কম সময় প্রানদেল্লি ভ্যালেন্সিয়ার কোচ হিসেবে থাকলেন।

শীর্ষ সংবাদ:
প্রধানমন্ত্রীর বক্তব্য নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছেন বিএনপি নেতৃবৃন্দ ॥ কাদের         বৃহস্পতিবার দেশে আসবে গাফ্ফার চৌধুরীর মরদেহ         কিডনিতে ২০৬ পাথর !         কৃষক ও যুবকসহ বজ্রপাতে তিনজনের মৃত্যু         বৃত্তির ফল নিয়ে ভোগান্তিতে জবি শিক্ষার্থীরা         যে অপরাধ করবে তাকেই শাস্তি পেতে হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ একটি মাইলফলক : সেতুমন্ত্রী         ইভিএম পদ্ধতির ভুল প্রমান করতে পারলে পুরস্কৃত করা হবে ॥ ইসি আহসান হাবিব         অভিবাসীদের জীবন বাঁচাতে প্রচেষ্টা বাড়াতে হবে         অস্ত্র মামলায় ছাত্রলীগ নেতা সাঈদী রিমান্ডে ॥ জোবায়েরের জামিন         ইসলাম বিদ্বেষ, নারী বিদ্বেষকে ঘুষি মেরে বক্সিং-এ বিশ্ব চ্যাম্পিয়ন জারিন         স্ত্রীর কবরের পাশে চিরশায়িত হবেন আবদুল গাফ্ফার চৌধুরী         শিগগিরই সব দলের সঙ্গে সংলাপ : সিইসি         চাঁদপুরে ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে প্রাথমিক শিক্ষক নিয়োগের দুই পরীক্ষার্থী নিহত         তীব্র জ্বালানি সংকটে শ্রীলঙ্কায় স্কুল ও অফিস বন্ধ         মঠবাড়িয়ায় যাত্রীবাহী বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ২         নগর ভবনে দরপত্র জমা দেওয়ার চেষ্টা         রাজধানীর বাজারে প্রায় সব পণ্যের দাম বৃদ্ধি         শনিবার গ্যাস থাকবে না রাজধানীর যেসব এলাকায়