মঙ্গলবার ১৪ আষাঢ় ১৪২৯, ২৮ জুন ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দাউদকান্দিতে ট্রাকচাপায় পিতা-পুত্র নিহত

দাউদকান্দিতে ট্রাকচাপায় পিতা-পুত্র নিহত

নিজস্ব সংবাদদাতা,দাউদকান্দি॥ দাউদকান্দিতে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্র নিহত হয়েছেন। আজ শনিবার সকাল সাড়ে ৭টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দাউদকান্দি উপজেলার রায়পুরে এ মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন একই উপজেলার ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়নের রায়পুর গ্রামের মৃত সামছু মিয়ার ছেলে ব্যবসায়ী সেলিম মেম্বার(৫৫) ও তার ছেলে ছারোয়ার হোসেন শ্যামল(২৭)।

দাউদকান্দি হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক রফিকুল ইসলাম জানান, ব্যবসায়ী সেলিম মেম্বার ও তার ছেলে ছারোয়ার হোসেন শ্যামল ঢাকা যাওয়ার জন্য মহাসড়কের রায়পুর বাসষ্ট্যান্ডের নিকট গাড়ির জন্য আপেক্ষা করছিলেন। এসময় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাদেরকে চাপা দিয়ে পুকুরে পড়ে যায়।

এলাকাবাসী গুরুত্বর আহত অবস্থায় পিতা পুত্রকে উদ্ধার করে গৌরীপুরে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষনা করেন। পিতা-পুএের মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে। পুলিশ নিহত পিতা-পুত্রের লাশ তাদের স্বজনদের নিকট হস্তান্তর করেন। তবে ঘাতক চালককে আটক করতে পারেনি পুলিশ।

Sheikh Rasel

শীর্ষ সংবাদ:
বিকেলে ১৩ রাজনৈতিক দলের সঙ্গে ইসির বৈঠক         ৪ বিভাগে ভারি বৃষ্টির পূর্বাভাস         অজ্ঞান পার্টির খপ্পরে টাকা খোয়ালেন ব্যবসায়ী-শিক্ষার্থী         বাড্ডায় দুই ইয়াবা কারবারি গ্রেফতার         রামপুরায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত         হজে গেছেন ৪২ হাজার বাংলাদেশি         পদ্মা সেতুর জন্য বাংলাদেশকে সৌদির অভিনন্দন         অনিয়ম চলবে না ॥ পদ্মা সেতুর নিরাপত্তায় কঠোর অবস্থান         উন্নত যোগাযোগ ব্যবস্থা শিল্পায়ন ত্বরান্বিত করে         তিন জেলা ও পুলিশ প্রশাসনকে টহল জোরদারের নির্দেশ         পদ্মা সেতুর নাটবোল্ট খোলা অন্তর্ঘাত ॥ সিআইডি         ’৫৭ সালের মধ্যেই পদ্মা সেতুর অর্থ উঠে আসবে         পদ্মা সেতুর বিরুদ্ধে ষড়যন্ত্রকারীরা দেশের শত্রু         সাভারে ছাত্রের পিটুনিতে আহত শিক্ষকের মৃত্যু         পদ্মা সেতুর পর অপেক্ষা করছে আরেক চমক         পদ্মা সেতুর এ্যাপ্রোচ সড়কে পেঁয়াজ ভর্তি ট্রাক উল্টে আহত ৪         দেশের ৭০ শতাংশ মানুষ পেল করোনার টিকা         পদ্মা সেতু নির্মাণে বিএনপির মুখে চুনকালি পড়েছে         আশ্রয়কেন্দ্র থেকে বাড়ি ফিরে এখন টিকে থাকার লড়াই         দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ৪০ শতাংশ যানবাহন কমেছে