বৃহস্পতিবার ৯ আশ্বিন ১৪২৭, ২৪ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাধবপুরে পাষন্ড পিতার কান্ড ॥ পরীক্ষা দেওয়া হলো না ইশার

মাধবপুরে পাষন্ড পিতার কান্ড ॥ পরীক্ষা দেওয়া হলো না ইশার

সংবাদদাতা,মাধবপুর,হবিগঞ্জ ॥ মাধবপুরে এক পাষন্ড পিতা পিএসসি পরীক্ষার্থী নিজ মেয়েকে ছেলের বাধার মুখে অপহরণে ব্যর্থ হয়ে ধারালো অস্ত্র দিয়ে ছেলে মেয়েকে কুপিয়ে গুরুতর জখম করেছে। পরীক্ষার্থী ইশা আক্তারের ডান হাতের দুটো আঙুল কেটে যাওয়ায় বাংলা পরীক্ষায় অংশগ্রহণ করতে পারেনি। সোমবার সকালে উপজেলার বানেশ্বর ধনকুড়া মধ্যবর্তী হাওরে এ ঘটনা ঘটে। স্থানীয় লোকজন আহত ভাই-বোনকে উদ্ধার করে মাধবপুর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

ইশা ও সোহেলের স্বজন সাবেক ইউপি সদস্য জাকির হোসেন টিপু জানান, মাল্লা গ্রামের মৃত তালেব আলীর ছেলে কবির মিয়া পেশাদার একজন জুয়ারী এবং বিভিন্ন অপরাধের সঙ্গে যুক্ত। স্ত্রী ছেলে মেয়েদের ফেলে রেখে পার্শ্ববর্তী ধনকুড়া গ্রামে বসবাস করে। কিন্তু প্রায়ই মাল্লা গ্রামে গিয়ে স্ত্রী ছেলে সন্তানদের নিকট টাকা চায়। এ নিয়ে তার সঙ্গে তাদের ঝগড়া হয়। রবিবার রাতে কবির মিয়া তার ছেলে সোহেল মিয়ার নিকট টাকা চায়। টাকা না দিলে তার মেয়ে ইশাকে অপহরণের হুমকি দেয়। সোমবার সকালে বাড়ি থেকে ইশা পরীক্ষার কেন্দ্র বানেশ্বর যাবার পথে তার পিতা কবির মিয়া হাওরের মধ্যবর্তী স্থানে জোরপূর্বক অপহরণের চেষ্টা চালায়। ইশার সঙ্গে থাকা মাল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গনেশ চন্দ্র দেব জানান, ইশাকে উদ্ধার করতে তারা চেষ্টা করলে এ সময় কবির মিয়া তার হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে সোহেল ও ইশাকে কুপিয়ে জখম করে। এ কারণে ইশা সোমবারের বাংলা পরীক্ষা দিতে পারেনি। মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোকতাদির হোসেন জানান, আহতদের দেখেছি। এ ব্যাপারে কবির মিয়ার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

শীর্ষ সংবাদ:
নির্যাতিত রোহিঙ্গাদের ৫৪০ কোটি ডলার ক্ষতিপূরণ দেয়া উচিত         হাসপাতালগুলো ডাকাতির মত পয়সা নিচ্ছে ॥ মেয়র আতিক         মসজিদে বিস্ফোরণ ॥ ৩৫ পরিবারকে ৫ লাখ টাকা করে অনুদান         করোনা ভাইরাসে আরও ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪০         নুর অপরাধ করলে বিচার করুন, হয়রানি করবেন না ॥ ডা. জাফরুল্লাহ         সৌদি-ওমানের সব ফ্লাইট ১ অক্টোবর থেকে চালু হবে ॥ পররাষ্ট্রমন্ত্রী         স্বাস্থ্যবিধি মেনে চলার ক্ষেত্রে অনেকের মধ্যে গা-ছাড়া ভাব দেখা দিয়েছে ॥ সেতুমন্ত্রী         এনু-রুপনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ         স্বাস্থ্যবিধি মেনে শিশুদের টিকা দেওয়ার আহ্বান মেয়র তাপসের         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে ১১২৯ জনের মৃত্যু         করোনায় ভারতের রেল প্রতিমন্ত্রী সুরেশ আঙ্গাদির মৃত্যু         সৌদি আরবের ভিসা ও টিকেট নিতে গিয়ে বিশৃঙ্খলা না করার অনুরোধ         নারায়ণগঞ্জে ‘মৃত’ ছাত্রীর ফিরে আসা ॥ বিচারিক অনুসন্ধানের নির্দেশ         বাবা-মায়ের আদরের ভাগ না দিতে ছোট বোনকে খুন করে বড় ভাই         অবশেষে জার্মানে আজানের অনুমতি পেলেন মুসলিমরা         দক্ষিণ কোরীয়ার কর্মকর্তাকে হত্যা করে মৃতদেহ পুড়িয়ে ফেলেছে পিয়ংইয়ং         সৌদি প্রবেশে নিষেধাজ্ঞা ভারতসহ তিন দেশের নাগরিকদের         এবার কিউবার ওপর মার্কিন নিষেধাজ্ঞা         সংসদ ভবন উন্নয়ন কার্যক্রমের উপস্থাপনা প্রত্যক্ষ করলেন প্রধানমন্ত্রী         সৌদিতে আকামার মেয়াদ বাড়ল ২৪ দিন