শনিবার ৪ বৈশাখ ১৪২৮, ১৭ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যাত্রাবাড়িতে চারতলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর যাত্রাবাড়ির শনির আখড়ার স্বপন মৃধা রোডের একটি নির্মাণাধীন ভবনের ৪র্থ তলা থেকে পড়ে জসিম উদ্দিন (৩৫) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহতের বাবার নাম খলিল খাঁ। গ্রামের বাড়ি পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলায়। তিনি শনিরআখড়ার আব্দুল গনি রোডের একটি বাড়িতে সপরিবারে ভাড়ায় থাকতেন।

নিহতের সহকর্মী ফয়সাল মিয়া জানান, সোমবার সকাল ৯টার দিকে ওই নির্মানাধীন ভবনের ৪র্থ তলার বাইরের দিকে মাচান বাঁধার কাজ করছিল জসিম। কাজ করার সময় হঠাৎ নিচে পড়ে যায় জসিম। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১টার দিকে তার মৃত্যু হয়। ঢামেক হাসপতালের পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পরে জসিমের লাশের ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। বিকেলে তার লাশের ময়নাতদন্ত সম্পন্ন শেষে পরিবারের হাতে হস্তান্তর করা হয়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩৯৮০৯২৪৪
আক্রান্ত
৭১১৭৭৯
সুস্থ
১১৮৮৩৬২৩৩
সুস্থ
৬০২৯০৮
শীর্ষ সংবাদ:
আর হয়রানি নয় ॥ অনলাইনে ভূমি ব্যবস্থাপনা         বাঁশখালীতে ত্রিমুখী সংঘর্ষ         মুজিবনগর দিবসে অপশক্তিকে পরাস্ত করার শপথ         আতিকউল্লাহ খান মাসুদের মৃত্যুতে শোক অব্যাহত         বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হলেন কবরী         ফেসবুকের পোস্টটিই শাহীনের জন্য কাল হয়ে দাঁড়াল         করোনায় ২৪ ঘণ্টায় আবারও ১০১ রোগীর মৃত্যু         বিশেষ ফ্লাইটের প্রথম দিনেই হোঁচট         এবারের নির্বাচনে তৃণমূল সাফ হয়ে যাবে         বিএনপি-জামায়াত হেফাজতের ৪ শতাধিক নেতাকর্মী পলাতক         লকডাউনে কারখানা মালিকরা পরিবহনের ব্যবস্থা করেননি         বঙ্গবন্ধু শিল্পনগরে ৪৬৭ মিলিয়ন ডলার দিচ্ছে বিশ্বব্যাংক         বিদেশী বিনিয়োগ আকর্ষণে কার্যকর উদ্যোগ নিতে হবে         করোনায় মারা গেছেন বিএনপির ৪৪৫ নেতাকর্মী         জলবায়ু বাস্তুচ্যুতদের জন্য ‘বিশেষ বৈশ্বিক উদ্যোগ’ দাবি নাগরিক সমাজের         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১০১         বাঁশখালী কয়লা বিদ্যুৎকেন্দ্রে শ্রমিক-পুলিশ সংঘর্ষ ॥ নিহত ৫         মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা         বনানী কবরস্থানে চিরশায়িত হলেন কবরী         “করোনা ও সাম্প্রদায়িক শক্তিকে পরাজিত করাই বর্তমানে বড় চ্যালেঞ্জ”