বৃহস্পতিবার ২৫ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভাটারায় ধর্ষিত ছাত্রীর পরিবারকে প্রভাবশালীদের হুমকি

স্টাফ রিপোর্টার ॥ ভাটারায় পঞ্চম শ্রেণীর এক ছাত্রী ধর্ষণের শিকার হলেও তার পরিবার মামলা করার সাহস পাচ্ছে না। অভিযুক্তরা ক্ষমতাসীন হওয়ায় হুমকির মুখে পড়েছে ধর্ষিতার পরিবার। এমনকি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে এসেও ওই ছাত্রীর পরিবারকে মামলা না করার জন্য চাপে রেখেছে।

ঢামেক হাসপাতালের উপ-পরিচালক ডাঃ খাজা আব্দুল গফুর জানান, শনিবার রাতে মেয়েটি ধর্ষণের অভিযোগ নিয়ে মেডিক্যালে আসে। রবিবার ভোরে তাকে ওসিসিতে ভর্তি করা হয়েছে। তার শরীরের বিভিন্ন জায়গায় নির্যাতনের চিহ্ন রয়েছে। সে ধর্ষিত হয়েছে কি-না ফরেনসিক পরীক্ষার পর তা জানা যাবে। বর্তমানে অসুস্থ থাকায় পরীক্ষা করাও সম্ভব হয়নি।

শনিবার সকালে স্থানীয় শাহীন (২৫) ও নাজমুল ওই ছাত্রীকে পাশের সমির উদ্দিন মার্কেটের দোতলায় ডেকে নিয়ে যায়। তাদের সহযোগিতায় থানা আওয়ামী লীগ নেতা শহীদুল আমিনের ছোট ভাই রাশিদুল (৩০) তাকে ধর্ষণ করে এবং কাউকে না বলার জন্য হুমকি দেয়। সন্ধ্যায় মেয়েটি বাসায় এসে ঘটনা খুলে বলে। তাকে ঢামেক হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়।

এ সম্পর্কে ওসিসির সমন্বয়ক ডাঃ বিলকিস বলেন, তিনি নিজে ভুক্তভোগী শিশুর সঙ্গে কথা বলেছেন। তার বয়স ১৪ বছরের কাছাকাছি। মেয়েটি স্কুলে পড়ে বললেও কোন শ্রেণীতে এবং তার ফাইনাল পরীক্ষা কবে, এসব প্রশ্নের উত্তর দিতে পারেনি। ভিকটিমের শরীরে মারধরের চিহ্ন আছে। অভিযুক্তরা এলাকায় বেশ প্রভাবশালী। মেয়েটির শারীরিক ক্ষত বেশ গুরুতর।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১৭৬১০৭৩
আক্রান্ত
১৭২১৩৪
সুস্থ
৬৭৫৫৩২৪
সুস্থ
৮০৮৩৮
শীর্ষ সংবাদ:
রিজেন্টের অনিয়ম খুঁজে বের করে ব্যবস্থা নিয়েছি         চিকিৎসা প্রতারক সাহেদের উত্থান বিস্ময়কর         সরকার কঠোর ॥ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী নিয়ে দুর্নীতি         করোনা সঙ্কট উত্তরণে এখনই জোরালো বৈশ্বিক সাড়া দরকার         করোনায় আরও ৪৬ জনের মৃত্যু, আক্রান্ত ৩৪৮৯         স্বাস্থ্যবিধি না মানার হতাশাজনক চিত্র         আসুন মনের মাঝেই দৃঢ়তার দুর্গ নির্মাণ করি         বন্যা পরিস্থিতির উন্নতি, তবে ভোগান্তি কমছে না         আমরা পেছনে নয়, সামনের দিকে এগিয়ে যেতে চাই         পাহাড়জুড়ে শঙ্কা, যে কোন সময় প্রতিশোধ!         সিটি কর্পোরেশন গরু জবাইয়ের দায়িত্বে         সঙ্কটকালে তরুণরাই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে         বিএনপির নিষ্ক্রিয় নেতাদের কালো তালিকা         চট্টগ্রামে করোনায় মৃত্যু ২শ’ ছাড়াল, নতুন আক্রান্ত ২৯৫         ভার্চুয়াল ডিভিশন হাইকোর্ট বেঞ্চ চালুর সিদ্ধান্ত         রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখা সিলগালা         কোরবানি ঈদে বর্ধিত বোনাস সরকারী চাকরিজীবিদের         পোশাক শ্রমিকদের ৮৪ কোটি টাকা প্রদান         স্মার্ট মিটার থাকলে বিল নিয়ে সমস্যা হতো না : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         গবর্নরের মেয়াদ বাড়াতে সংসদে বিল        
//--BID Records