সোমবার ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে তরুণকে শ্বাসরোধে হত্যা, বিদ্যুতস্পৃষ্ট হয়ে মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মোহাম্মদপুরে এক তরুণকে শ্বাসরোধে হত্যা করে ঝুলিয়ে রাখে দুর্বৃত্তরা। মিরপুরে বিদ্যুতস্পৃষ্ট হয়ে এক মাদ্রাসার ছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রাজধানীর মোহাম্মদপুরে আজিজুল হক (১৮) নামে এক তরুণকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। শুক্রবার দুপুর ১২টার দিকে পুলিশ ১৮ নম্বর কাটাসুর এলাকার একটি টিনশেড বাড়ি থেকে ওই তরুণের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ রাজিব জানান, স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে ওই টিনশেড ঘর থেকে উক্ত তরুণের মরদেহ উদ্ধার করা হয়। ঘরে গিয়ে দেখা যায়, মরদেহ ঘরের আড়ার সঙ্গে গামছা দিয়ে গলায় ফাঁস দেয়া। তবে ঝুলন্ত অবস্থায় তার দুই হাত পেছনের দিকে বাঁধা ছিল। তিনি জানান, ওই তরুণের পেছন হাত বাঁধা দেখে এটি হত্যাকা- বলে প্রাথমিকভাবে ধারণা করা হয়। এসআই মোঃ রাজিব জানান, নিহত আজিজুল মোহাম্মদপুরের ওই বাড়িতে তার মা রোজিনা ও বড় ভাইয়ের সঙ্গে থাকতেন।

বিদ্যুতúৃষ্ট হয়ে মাদ্রাসার ছাত্রের মৃত্যু ॥ রাজধানীর মিরপুরে বিদ্যুতস্পৃষ্ট হয়ে সাইদুল ইসলাম (১৫) নামে এক মাদ্রাসার শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহত সাইদুল মিরপুরের কাজীপাড়ার বাইতুল রব আমিন হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থী ছিল। তার গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার মুক্তাগাছায়। ঢামেক হাসপাতাল ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, বৃহস্পতিবার রাতে খাবারের বিরতির সময় সাইদুল মাদ্রাসার ছাদে যায়। সেখানে বৈদ্যুতিক তারে সাইদুল স্পৃষ্ট হয়ে নিচে পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে তার মৃত্যু হয়। দুপুরে ঢামেক মর্গে সাইদুলের লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

শীর্ষ সংবাদ:
কালোবাজারি চলবে না ॥ তালিকা নিয়ে মাঠে নামছে রেল পুলিশ         বুঝেশুনে উন্নয়ন কাজের পরিকল্পনা নিতে হবে         বিএনপিকে নিয়ম মেনেই নির্বাচনে আসতে হবে ॥ কাদের         ঢাকায় আইসিসি প্রধানের ব্যস্ত দিন         দুদুকের মামলায় হাজী সেলিম কারাগারে         সিলেট নগরীর পানি নামছে ॥ সুনামগঞ্জ হাওড়বাসীর দুর্ভোগ         দুই সন্তানসহ স্ত্রী হত্যা ॥ স্বামী আটক         বিশ্বের সবচেয়ে দামী আম চাষ হচ্ছে দেশে         সেনাবাহিনীর ক্যাপ্টেন পরিচয়ে প্রতারণা ॥ জামাই-শ্বশুর আটক         দেশে কালো টাকা ৮৯ লাখ কোটি, পাচার ৮ লাখ কোটি         সব ব্যাংকারদের বিদেশ ভ্রমণ বন্ধ করলো বাংলাদেশ ব্যাংক         সরকার পরিবর্তনের একমাত্র উপায় নির্বাচন ॥ কাদের         ভারত থেকে গমের জাহাজ এলো চট্টগ্রাম বন্দরে, কমছে দাম         কারাগারে হাজী সেলিম, প্রথম শ্রেণির মর্যাদা         অর্থনীতি সমিতির ২০ লাখ ৫০ হাজার কোটি টাকার বিকল্প বাজেট পেশ         কোভিড-১৯ : ভারত-ইন্দোনেশিয়াসহ ১৬ দেশের হজযাত্রীদের দুঃসংবাদ         বাইডেনসহ ৯৬৩ মার্কিন নাগরিকের রাশিয়া প্রবেশে নিষেধাজ্ঞা         পেছাচ্ছে না ৪৪তম বিসিএস প্রিলি         পরিবেশ রক্ষায় যত্রতত্র অবকাঠামো করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         রাজধানীর গুলশানে দারিদ্র্য কম, বেশি কুড়িগ্রামের চর রাজিবপুরে