সোমবার ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ জুন ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শেষ ম্যাচে আত্মবিশ্বাস নিয়েই খেলবে বাংলাদেশ

শেষ ম্যাচে আত্মবিশ্বাস নিয়েই খেলবে বাংলাদেশ

অনলাইন রিপোর্টার ॥ বাংলাদেশ-আফগানিস্তান সিরিজ বর্তমানে ১-১। শেষ ম্যাচের উপর নির্ভর করছে সিরিজের ভাগ্য। প্রথম ওয়ানডেতে কঠিন প্রতিরোধে পড়ে শেষ দিকে ঘুরে দাঁড়িয়ে জয় পায় বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচে ব্যাটসম্যানদের ব্যর্থতায় হেরেই যায় তারা। কিন্তু তৃতীয় ও শেষ ম্যাচে আত্মবিশ্বাস খেলতে চায় বাংলাদেশ। আগের ম্যাচকে একটি খারাপ দিন হিসেবে নিয়ে নিজেদের সেরা খেলায় ফিরতে চান বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

শুক্রবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে মাশরাফি বলেন, আত্মবিশ্বাস আছে, আর আত্মবিশ্বাস নিয়েই খেলতে হবে। আমার কাছে মনে হয় না আমরা এতদিন যে কাজগুলো করে এসেছি, যে সাফল্য গুলো পেয়ে এসেছি তা একদিনের একটি ম্যাচে শেষ হয়ে যাবে।

গত বছর ওয়ানডে ক্রিকেটে দারুণ সময় কাটিয়েছে বাংলাদেশ। পাকিস্তান, ভারত ও দক্ষিণ আফ্রিকার মত দলের বিপক্ষে দাপটের সঙ্গে খেলেছে বাংলাদেশ। তবে হঠাৎ আফগানিস্তানের বিপক্ষে হেরে যাওয়ায় খেলোয়াড়-কোচিং স্টাফসহ সবাই হতাশ। তবে আগের ম্যাচকে খারাপ দিন ভেবে আগামী ম্যাচে মানসিকভাবে ফ্রি থেকেই মাঠে নামবেন বলে জানান মাশরাফি।

Sheikh Rasel

দলনেতা বলেন, আমাদের খেলোয়াড়, টিম ম্যানেজম্যান্টসহ ২০/২২ জনের স্টাফ যারা আছি তারা সবাই হতাশ। এর মানে এ না যে আমরা এতদিন যে কাজগুলো করেছি তা আমরা ভুলে গেছি। একটা খারাপ দিন, এটা ক্রিকেটে হয়। যে কোনো খেলাই হয়। এগুলো মাথায় নিয়ে নামলে আরও কঠিন হবে কাজটা। আমরা চেষ্টা করছি মানসিকভাবে ফ্রি থেকে মাঠে নামতে।

মাশরাফি আরো বলেন, আমাদের পরিকল্পনা আমরা সবার সঙ্গে জিততে চাই, সেটা আফগানিস্তান, অস্ট্রেলিয়া যারাই থাকুক না কেন। এই জিনিসটা যদি আমরা ঠিক রাখতে পারি, জিততে পারলে র্যা ঙ্কিং এগিয়ে যাবেই। অন্যথায় অতদূরের কথা ভাবতে গেলে সবকাজ কঠিন হয়ে যাবে। নেতিবাচক জিনিস আমি ভাবছিও না।

শীর্ষ সংবাদ:
বাঁধভাঙ্গা উচ্ছ্বাস ॥ স্বপ্নের পদ্মা সেতু পাড়ি দিতে ঢল         পদ্মা সেতু হওয়াতে বিএনপি নেতারা খুশি হতে পারেননি ॥ তথ্যমন্ত্রী         পদ্মা সেতুর প্রথম লেডি বাইকার রুবায়াত রুবা         নিম্ন আয়ের ৮৪ শতাংশ নাগরিক কোন সঞ্চয় করেন না         সব মুক্তিযোদ্ধা দু’মাসের মধ্যে ডিজিটাল সনদ, আইডি কার্ড পাবেন         স্বাধীনতাবিরোধী অপশক্তি সমাজে ঘৃণা ও সন্ত্রাসের ভাইরাস ছড়াচ্ছে         ফিফা নারী আন্তর্জাতিক ফুটবল সিরিজ জিতল বাংলাদেশ         সোমবার ভোর থেকে পদ্মা সেতুতে মোটরসাইকেল নিষিদ্ধ         পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনা, গুরুতর আহত ২         সয়াবিন তেলের দাম লিটারে ৬ টাকা কমলো         পদ্মা সেতুর রেলিংয়ের নাট-বল্টু খোলার আরেক ভিডিও ভাইরাল         পদ্মা সেতুর নাট খুলে ভাইরাল যুবক আটক         আমরা মাথা উঁচু করে চলবো ॥ প্রধানমন্ত্রী         ‘মুক্তিযোদ্ধার ভুয়া সনদ বাতিলের প্রক্রিয়া অব্যাহত থাকবে’         শিক্ষা বিভাগে সেবা পেতে ভোগান্তি প্রভাবমুক্ত ও ভোগান্তিহীন সেবা দেয়ার আহ্বান শিক্ষামন্ত্রীর         করোনা : মৃত্যু ২, শনাক্তের হার বেড়ে ১৫.৬৬         শুরু হলো সবচেয়ে বড় কলেরার টিকাদান কর্মসূচি         বাসের ধাক্কায় ভাঙলো পদ্মা সেতুর টোল প্লাজার দুটি ব্যারিয়ার         বেসরকারি বিশ্ববিদ্যালয়ে বছরে ২ সেমিস্টার, উদ্বেগে শিক্ষার্থী ও অভিভাবকরা         হজে গিয়ে ভিক্ষা করার দায়ে বাংলাদেশি গ্রেফতার