বৃহস্পতিবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শেখ হাসিনার কাছ থেকে জাতি যা পেয়েছে, অন্য কেউ তা দিতে পারেনি ॥ সৈয়দ আশরাফ

বিশেষ প্রতিনিধি ॥ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, বাঙালী জাতি জননেত্রী শেখ হাসিনার কাছ থেকে যা পেয়েছে, অন্য কেউ তা দিতে পারেনি। দেশ ও জাতির কল্যাণে বঙ্গবন্ধুর কন্যা দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন এবং সফলও হচ্ছেন। ইতোমধ্যে বাংলাদেশকে তিনি বিশ্বসভায় অনন্য উচ্চতায় নিয়ে যেতে সক্ষম হয়েছেন।

বৃহস্পতিবার বিকেলে রাজধানীর মিরপুরের কাফরুলে ৪ নম্বর ওয়ার্ড কমিউনিটি সেন্টারে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭০ তম জš§দিন উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

সৈয়দ আশরাফ বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই দেশের জন্য, দেশের মানুষের জন্য যে পরিশ্রম করে যাচ্ছেন প্রতিদানে আমরা তাকে কিছুই দিতে পারব না। তাই শুধু একটু ফুল দিয়ে কাল (শুক্রবার) তাকে অভিনন্দন জানাব।

মাহবুবউল-আলম হানিফ বলেন, পাকিস্তানের সঙ্গে বাংলাদেশের আর সম্পর্ক থাকতে পারে না। ভবিষ্যতে বাংলার মানুষ ভেবে দেখবে একাত্তরের হত্যাকারীদের সঙ্গে কূটনৈতিক সম্পর্ক রাখবে কিনা।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, শেখ হাসিনাকে ১৯ বার হত্যার চেষ্টা করা হয়েছিল। তাই তার নিরাপত্তার বিষয়টি সব সময় আমাদের মনে রাখতে হবে। আপনাদের অনুরোধ করছি, নেত্রীর সংবর্ধনা অনুষ্ঠানে নিরাপত্তার জন্য আইনশৃঙ্খলা বাহিনী যে নির্দেশ দেবে তা মানার জন্য। তিনি বলেন, শেখ হাসিনার বিকল্প শুধু শেখ হাসিনাই।

মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি এ কে এম রহমতুল্লাহর এমপি সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক লে. কর্নেল (অব) ফারুক খান উত্তরের মেয়র আনিসুল হক ও সাদেক খান। আলোচনা সভা শেষে শেখ হাসিনার দীর্ঘায়ু ও মঙ্গল কামনায় এক বিশেষ মোনাজাত হয়।

শীর্ষ সংবাদ:
সিলেটে রেকর্ড বন্যা         নির্বাচনী মাঠে নামুন, কেউ ভোট কেড়ে নেবে না         আস্থার সঙ্কটে খাদের কিনারে শেয়ারবাজার         প্রথম বাংলাদেশী হিসেবে টেস্টে ৫ হাজার রান মুশফিকের         ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু, ডাক্তারসহ আটক ৪         রাইস ব্র্যান ও সরিষার তেল উৎপাদন বাড়ানো হবে         পর্যটকদের জন্য ব্যবস্থা থাকবে, প্রাকৃতিক সৌন্দর্য যেন নষ্ট না হয়         নিত্যপণ্যের বাজার আরও টালমাটাল হওয়ার আশঙ্কা         কান চলচ্চিত্র উৎসব ভেন্যুতে ‘মুজিব’ সিনেমার পোস্টার         দেশের অর্থনীতিতে অস্থিতিশীল অবস্থা তৈরি হয়েছে         অপরিপক্ব লিচুতে ভরে গেছে দিনাজপুরের বাজার         মোবাইল চুরি, ছিনতাই চক্রে ব্যবসায়ী ও টেকনিশিয়ান         নির্বাচনে অংশগ্রহণ করুন, কেউ ভোটের অধিকার কেড়ে নেবে না : প্রধানমন্ত্রী         সিলেটে বন্যায় পানিবন্দি ১৫ লাখ মানুষ         বন্যায় সিলেটবাসীকে সহযোগিতা দেয়া হবে         আগামী ৩১ মে হজ ফ্লাইট শুরু নিয়ে ফের অনিশ্চয়তা         নন-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠানগুলোকে শৃঙ্খলার মধ্যে আনতে হবে : শিল্পমন্ত্রী         হজযাত্রী নিবন্ধনের সময় বাড়লো         আগামী ৫ জুন বাজেট অধিবেশন শুরু         বাংলাদেশ ব্যাংক কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ বাতিল