সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাইবান্ধার বাজে চিথুলিয়া চরে জঙ্গী বিরোধী সমাবেশ

গাইবান্ধার বাজে চিথুলিয়া চরে জঙ্গী বিরোধী সমাবেশ

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা ॥ সদর উপজেলার মোল্লাচর ইউনিয়নের বাজে চিথুলিয়া চরে আজ বুধবার সন্ত্রাস ও জঙ্গী বিরোধী এক সমাবেশ অনুষ্ঠিত হয়। রংপুর বিভাগীয় পুলিশের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম পিপিএম এই সমাবেশে প্রধান অতিথি ছিলেন। গাইবান্ধা জেলা কমিউনিটি পুলিশিং কমিটি ও জেলা পুলিশ যৌথভাবে এই সমাবেশের আয়োজন করে।

গাইবান্ধা ও রংপুর বিভাগীয় কমিনিউটি পুলিশিং ফোরামের আহবায়ক এম. আব্দুস সালামের সভাপতিত্বে এই সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. আশরাফুল ইসলাম, অতিরিক্তি পুলিশ সুপার আশফিকুজ্জামান আকতার জামান, সিনিয়র সহকারি পুলিশ হেড কোয়াটার খায়রুল আলম, সদর থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান, ফুলছড়ি থানা অফিসার ইনচার্জ খায়রুল বাশার, জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্য সচিব প্রতাপ ঘোষ, ইউপি চেয়ারম্যান আব্দুল হাই মন্ডল, জাকির হোসন প্রমুখ।

সমাবেশে রংপুর বিভাগীয় পুলিশের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বলেন, জঙ্গিরা চর কিংবা পাহাড় যেখানেই থাকুন না কেন পুলিশ জনতা মিলে তাদের অবশ্যই খুঁজে বের করা হবে। সুতরাং জঙ্গিরা কিছুতেই পার পাবে না। তিনি উল্লেখ করেন, কিছু বিপদগামী মানুষের কারণে সাধারণ মানুষের জীবনযাপন ঝুঁকিপূর্ণ হবে তা শান্তিপ্রিয় জনগণ পুলিশ কখনই মানবে না। রাষ্ট্রের প্রত্যেক নাগরিকের জানমালের নিরাপত্তা প্রদানে পুলিশ সর্বধরণের সহযোগিতা করবে।

পরে ঢাকাস্থ ল্যাব এইডের সহযোগিতায় গণ উন্নয়ন কেন্দ্রে বন্যায় ক্ষতিগ্রস্ত ৪শ’ ৫০টি পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেন। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, লবণ ও তেলের একটি প্যাকেট।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩৩০৮৯০১৩
আক্রান্ত
৩৫৯১৪৮
সুস্থ
২৪৪৪২৫৪১
সুস্থ
২৭০৪৯১
শীর্ষ সংবাদ:
অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত         নাইজেরিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত ১৮         ১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প!         লাদাখে তীব্র ঠান্ডার মধ্যে চীনের সঙ্গে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে ভারতীয় সেনা         উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়         দেয়াল চাপায় সাত জনের মৃত্যু         করোনায় মৃত্যু কমলেও বেড়েছে নতুন রোগী         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         উন্নয়নে প্রতিবেশীদের সঙ্গে আরও দৃঢ় সহযোগিতায় জোর প্রধানমন্ত্রীর         সিলেটের ঘটনায় সরকার কঠোর অবস্থানে আছে ॥ কাদের         ভার্চুয়াল কোর্টেকে আরো সাফল্য মন্ডিত করতে বিচারক ও আইনজীবীদের প্রশিক্ষণ প্রয়োজন ॥ আইনমন্ত্রী         নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ ॥ নিহত ও আহত ৩৮ পরিবারের মাঝে ৫ লাখ টাকা করে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ         স্বাস্থ্যখাতের দুর্নীতি ॥ বন্ধ করতে দুদকের ২৫ সুপারিশ বাস্তবায়নে রিট         ‘অক্সফোর্ডের বাংলাদেশে পাঁচ লাখ মানুষের মৃত্যুর আশঙ্কা ভুল প্রমাণিত হয়েছে’