রবিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে ব্যবসায়ী গুলিবিদ্ধ, বাসের ধাক্কায় যুবকের মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর যাত্রাবাড়ীতে রাস্তার পার হতে গিয়ে বাসের ধাক্কায় এক যুবকের মৃত্যু ও আরেকজন গুরুতর আহত হয়েছে। পুরান ঢাকার ওয়ারীতে দুর্বৃত্তের গুলিতে এক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছে। খিলগাঁওয়ে গুলিভর্তি অস্ত্রসহ এক অপরাধীকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, যাত্রাবাড়ীর বালুরমাঠ সংলগ্ন রাস্তায় যাত্রীবাহী বাসের ধাক্কায় শহীদ (২২) নামে এক যুবক মারা গেছে। আহত হয়েছে আলমগীর (৩০) নামে আরেকজন। মৃত শহীদের বাবার নাম আব্দুল কাদের। বাড়ি কুমিল্লার মেঘনা উপজেলার হরিপুর গ্রামে। তিনি যাত্রাবাড়ী এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

শুক্রবার সকাল নয়টায় দিকে বালুর মাঠের সামনে রাস্তা পার হওয়ার সময় একটি যাত্রীবাহী একটি বাস তাদের ধাক্কা দেয়। তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যালের জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক শহীদকে মৃত ঘোষণা করেন। আহত আলমগীরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর লোকজন বাসটি আটক করে চালক বাচ্চু মিয়াকে গণধোলাই দেয়। খবর পেয়ে পুলিশ জনতার কবল থেকে চালক বাচ্চুকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করে।

গুলিবিদ্ধ ব্যবসায়ী ॥ বৃহস্পতিবার গভীররাতে ওয়ারীতে দুর্বৃত্তের গুলিতে আব্দুল আজিজ (৪৮) নামে এক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন। তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালে ভর্তি করা হয়েছে। তিনি টিপু সুলতান রোডে বিসমিল্লাহ ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের মালিক।

আহত আব্দুল আজিজ জানান, বৃহস্পতিবার এগারোটার দিকে জোড়পুল বাজারে নর্দমায় প্রস্রাব করছিলেন তিনি। এ নিয়ে স্থানীয় দুর্বৃত্ত আদিল তার সাথে তর্কে জড়ায়। কেন প্রস্রাব করলামÑ এ কথা বলে আদিল তার কোমরে থাকা পিস্তল বের করে গুলি করে। ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া বলেন, গুলিবিদ্ধ ব্যবসায়ী আব্দুল আজিজকে তার ভাই খোকন উদ্ধার করে রাত বারোটার দিকে ঢামেক হাসপাতালে নিয়ে এসেছেন। তার পেটে গুলি লেগেছে। আজিজ বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।

গুলিভর্তি অস্ত্রসহ অপরাধী গ্রেফতার ॥ খিলগাঁও এলাকায় অভিযান পরিচালনা করে গুলিভর্তি পিস্তল ও ম্যাগজিনসহ সাজেদুল নামে একজনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শীর্ষ সংবাদ:
ওমিক্রন ঠেকাতে হবে ॥ করোনার আফ্রিকান ধরনে নতুন আতঙ্ক         বিশ্বকাপের মূলপর্বে বাংলাদেশের নারী ক্রিকেট দল         শিক্ষার্থীদের অবরোধ যানজট, ভোগান্তি         তেল চুরির নেশায় তারা ময়লাবাহী গাড়ি চালাত         এক হাজার ইউপি’তে আজ ভোট ॥ সকল প্রস্তুতি সম্পন্ন         অর্থপাচার নিয়ে সংসদে ক্ষোভ, কমিশন দাবি         পারিবারিক আদালত অবমাননা ॥ কঠিন শাস্তি দিতে হবে         জাল রুপী তৈরি হয় পাকিস্তানে, পাচার হয় ভারতে         বরাদ্দ পেয়েও বাসায় উঠতে পারছেন না পুলিশ সদস্যরা         খালেদা জিয়ার মূল সমস্যা পরিপাকতন্ত্রে রক্তক্ষরণ ॥ ফখরুল         ২৭শ’ বছরের প্রাচীন প্রতœতাত্ত্বিক নিদর্শনের সন্ধান         অবৈধ দখলদারদের কবলে চট্টগ্রামের সড়ক ও ফুটপাথ         হেফাজতের নির্দোষ নেতাদের ছেড়ে দেয়া হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী         ওমিক্রন ঠেকাতে সরকারকে যে পরামর্শ দেবে জাতীয় কমিটি         রবিবার তৃতীয় ধাপে এক হাজার ইউপিতে ভোট         গোষ্ঠীগত ও জমিজমার বিরোধে নির্বাচনী সহিংসতা : আইনমন্ত্রী         অর্থপাচারকারীদের নামের তালিকা চেয়েছেন অর্থমন্ত্রী         পঞ্চম ধাপে ৭০৭ ইউপিতে নির্বাচন আগামী ৫ জানুয়ারি         দ্বিতীয় বৈঠকও নিষ্ফল হাফ ভাড়া         সাবেক ডিসি সুলতানা পারভীনের শাস্তি বাতিল