রবিবার ৯ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নির্মম নির্যাতনের জবানবন্দী দিলেন সেই গৃহবধূ

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ স্বামীর অমানুষিক নির্যাতনের শিকার হয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন গৃহবধূ রিফাহ তাসফিয়া আদালতে জবানবন্দী দিয়েছেন। রবিবার বেলা ১১টার দিকে তাসফিয়াকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতাল থেকে একটি এ্যাম্বুলেন্সে করে আদালতে নিয়ে যাওয়া হয়। এরপর তিনি রাজশাহী মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের আদালত-১ এ স্বামীর অমানুষিক নির্যাতনের জবানবন্দী দেন। যৌতুকের লোভে তার স্বামী নির্যাতন চালিয়ে তার হাত-পা ও পাঁজর ভেঙ্গে দিয়েছে।

পুলিশ জানায়, আদালতের বিচারক মোকসেদা আসগার তার খাস কামরায় বেলা ১২টা ৫ মিনিট থেকে দুপুর পৌনে ২টা পর্যন্ত রিফাহ তাসফিয়ার জবানবন্দী গ্রহণ করেন। জবানবন্দী শেষে ভিকটিমের আইনজীবী জতিউল ইসলাম শাফি সাংবাদিকদের বলেন, তিনি তার ওকালতির জীবনে এমন নির্মম নির্যাতনের ঘটনা আর দেখেননি। যৌতুকের জন্য তাসফিয়ার স্বামী তার দুই হাত ও এক পা ভেঙ্গে দিয়েছে। বুকের ও পাঁজরের দুটি হাড়ও ফেটে গেছে। মাথায় সেলায় পড়েছে ১৬টি। এসব নির্যাতন কেন হয়েছে, কীভাবে হয়েছে এবং এর সঙ্গে কারা কারা জড়িত, সেসব বিষয়ই জবানবন্দীতে আদালতকে জানিয়েছেন রিফাহ তাসফিয়া।

গত ১১ জুলাই থেকেই তিনি রামেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি) বিভাগে চিকিৎসাধীন।

প্রসঙ্গত, দুই বছর আগে রাজশাহী নগরীর রাজপাড়া থানার ডিঙ্গাডোবা এলাকার ফজলুল হকের ছেলে শামিউল হক সোহাগকে (৩০) ভালবেসে বিয়ে করেন ভাটাপাড়া এলাকার আবদুস সালামের মেয়ে রিফাহ তাসফিয়া। তাদের ৬ মাসের একটি কন্যা রয়েছে।

শীর্ষ সংবাদ:
বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহায়তায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলো ঘুরে দাঁড়াবে ॥ শিক্ষামন্ত্রী         জাতির পিতার স্বপ্ন আমরা বাস্তবায়ন করব ॥ প্রধানমন্ত্রী         নোয়াখালীতে মন্দিরে হামলা ॥ ৩ আসামির ‘স্বীকারোক্তিমূলক’ জবানবন্দি         পায়রা সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         সম্প্রতি সিনেমার সেটে ঘটে গেল বাস্তবে মর্মান্তিক এক মৃত্যু         কলম্বিয়ার মাদক সম্রাট অ্যাতোনিয়েল অবশেষে আটক         যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয়ে গোলাগুলিতে নিহত ১         শ্যামলীতে মোটরসাইকেল শোরুমে ডাকাতি, গ্রেফতার ৬         রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৭৪         জাতিসংঘ দিবস আজ         সিরাজগঞ্জে ট্রাকচাপায় বিমান বাহিনীর সদস্যসহ নিহত ২         আসুন আমরা জাতিসংঘকে আমাদের আশার বাতিঘর বানাই ॥ প্রধানমন্ত্রী         সংহতির মাধ্যমেই এগিয়ে যেতে হবে ॥ জাতিসংঘ মহাসচিব         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৫ হাজার ৮৮৯ জন         দৃষ্টান্তমূলক শাস্তি চাই         শ্রীলঙ্কাকে হারিয়ে শুরুর প্রত্যাশা বাংলাদেশের         বিরল প্রজাতির ভাইরাসে আক্রান্ত বিএনপি ॥ কাদের         কৃষি উদ্যোক্তা তৈরিতে সেল গঠন করা হবে ॥ কৃষিমন্ত্রী         পীরগঞ্জের ঘটনার হোতাসহ দুজন গ্রেফতার         ডেমু এখন গলার কাঁটা, ৬৫৪ কোটি টাকাই পানিতে