সোমবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুক্তিপণের টাকাসহ আটক ৩ ॥ সৌদিতে উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, নারায়ণগঞ্জ, ৯ জুলাই ॥ সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র‌্যাব-১১ সিপিএসসি’র সদস্যরা গাজীপুরের কালিগঞ্জের বক্তারপুর ইউনিয়নের ফুলদি ও জাংলা ইউনিয়নের জাংলাবাজার সংলগ্ন্ এলাকা থেকে আন্তর্জাতিক অপহরণ চক্রের দুই নারী সদস্যসহ তিনজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো- রুবী, সাইফুল ইসলাম ও রাহিমা । এ সময় তাদের কাছ থেকে মুক্তিপণের ২০ লাখ টাকা উদ্ধার করা হয়েছে।

৫ জুলাই মঙ্গলবার ও ৬ জুলাই বুধবার দু’দিন র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার নরেশ চাকমা ও এএসপি আলেপ উদ্দিনের নেতৃত্বে একটি দল অভিযান চালিয়ে মুক্তিপণের টাকাসহ তাদের গ্রেফতার করে।

ঈদের আগের দিন বুধবার রাত ১১টায় আদমজীর র‌্যাব-১১ এর ব্যাটালিয়ন সদর দফতরে আয়োজিত সংবাদ সম্মেলনে অধিনায়ক লে. কর্নেল কামরুল হাসান এ তথ্য জানান।

দিনাজপুরে মন্দিরে হামলা, প্রতিমা ভাংচুর

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ রথযাত্রা নিয়ে যাওয়ার সময় রাস্তায় সাইড দেয়াকে কেন্দ্র করে দিনাজপুরে সংঘর্ষ হয়েছে। এ সময় হিন্দু সম্প্রদায়ের বাড়িঘর, মন্দির ও প্রতিমা ভাংচুর করা হয়েছে। এই ঘটনার প্রতিবাদে এলাকাবাসী বিক্ষোভ মিছিল করে ঘটনার সঙ্গে জড়িতদের বিচার দাবি করেছে। সংঘর্ষের ঘটনায় ৩ জন আহত হয়েছে। পুলিশ ও এলাকাবাসী জানায়, বুধবার বিকেল ৪ টার দিকে সদর উপজেলার উত্তর গোসাইপুর বনকালী এলাকায় রথযাত্রা বের করে হিন্দু সম্প্রদায়ের লোকজন। এ সময় সেখান দিয়ে কয়েকজন মোটরসাইকেলে রাস্তার মাঝখানে দাঁড়িয়ে থাকে। এ সময় কথা কাটাকাটির এক পর্যায়ে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

শীর্ষ সংবাদ:
করোনা : ২৪ ঘণ্টায় মৃত্যু ৪         তথ্য প্রতিমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত, দলের নয় ॥ কাদের         কাটাখালীর বিতর্কিত মেয়র আব্বাস তিন দিনের রিমান্ডে         ভারতের সঙ্গে আমাদের রক্তের সম্পর্ক ॥ পররাষ্ট্রমন্ত্রী         বৃষ্টিতে ভেসে গেল ঢাকা টেস্টের তৃতীয় দিনের খেলা         গুণগত মান ভালো না হলে চাল গুদামে ঢুকবে না ॥ খাদ্যমন্ত্রীর সতর্কবার্তা         সুদানে সাম্প্রদায়িক সহিংসতা ॥ অন্তত ২৪ জন নিহত         জাওয়াদ’র প্রভাবে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি         বৃষ্টি উপেক্ষিত, মুখে কালো কাপড় বেঁধে রাজপথে শিক্ষার্থীরা         সু চির ৪ বছরের সাজা         তথ্য প্রতিমন্ত্রী মুরাদের পদত্যাগ দাবি ফখরুলের         শিশু তামীমকে তাৎক্ষণিক ৫ লাখ দেওয়ার নির্দেশ, ১০ কোটি দিতে রুল         স্কুলে ভর্তি ॥ বেসরকারীর তুলনায় সরকারী স্কুলে দ্বিগুণ আবেদন         বেড়িবাঁধ ভাঙ্গা স্থান দিয়ে ঢুকছে পানি ॥ রবিশস্যের ব্যাপক ক্ষতির শঙ্কা         চকরিয়ায় বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত         নাটোরে ট্রেন-ট্রাক সংঘর্ষ ॥ ৫ ঘন্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক         বরিশাল বিআরটিসি বাস ডিপো ॥ সচলের চেয়ে অচলের সংখ্যা বেশী         স্বৈরাচার পতন ও গণতন্ত্র মুক্তি দিবস আজ