শুক্রবার ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কুমিল্লায় বাড়ি থেকে তুলে নিয়ে কলেজ ছাত্রীকে রাতভর ধর্ষণ

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ৩০ জুন ॥ কুমিল্লায় বাড়ি থেকে তুলে নিয়ে ঢাকার এক কলেজছাত্রীকে রাতভর ধর্ষণ করেছে দুর্বৃত্তরা। জেলার চৌদ্দগ্রাম উপজেলার বাতিশা ইউনিয়নের সোনাপুর গ্রামে বুধবার রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে বৃহস্পতিবার চৌদ্দগ্রাম থানায় মামলা দায়েরের পর পুলিশ ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য বিকেলে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, চৌদ্দগ্রাম উপজেলার সোনাপুর গ্রামের বাসিন্দা ওই ছাত্রী (১৮) ঢাকার একটি কলেজে লেখাপড়া করে। গত মঙ্গলবার সে ঢাকা থেকে বাড়ি আসে। বুধবার রাত সাড়ে ১০টার দিকে ওই ছাত্রী বাড়ির পার্শ্ববর্তী ঘর থেকে নিজের ঘরে ফেরার পথে ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা গামছা দিয়ে চোখ-মুখ বেঁধে তাকে তুলে নিয়ে রাতভর ধর্ষণ করে পালিয়ে যায়। এ ঘটনায় বৃহস্পতিবার ওই ছাত্রী বাদী হয়ে সোনাপুর গ্রামের আবদুর রবের ছেলে শাহ আলম (২৫) ও আবদুল খালেকের ছেলে নাজমুলকে (২৩) আসামি করে চৌদ্দগ্রাম থানায় মামলা দায়ের করে। বাতিশা ইউনিয়নের চেয়ারম্যান জাহিদ হোসেন টিপু জানান, ধর্ষক নাজমুল ইসলামী ছাত্র শিবিরের সাথী এবং তার পিতা আবদুল খালেক জামায়াতের স্থানীয় ওয়ার্ড শাখার আমির। অপর আসামি শাহ আলম শিবিরকর্মী। চৌদ্দগ্রাম থানার ওসি মোহাম্মদ ফরহাদ জানান, ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য বিকালে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়া আসামিদের গ্রেফতারের জন্য চেষ্টা অব্যাহত আছে।

শীর্ষ সংবাদ:
গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৩০ জনের, শনাক্ত ২৮২৮         কক্সবাজারে আগামীকাল থেকে কঠোরভাবে শুরু হচ্ছে লকডাউন         সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমের অস্ত্রোপচার সফল হয়েছে         অধ্যাপক গোলাম রহমানের পুরো পরিবার করোনাভাইরাস আক্রান্ত         করোনাকালের ঈদযাত্রায় সড়কে গেছে ১৬৮ প্রাণ         জনসেবায় অবদানের জন্য জাতিসংঘের সম্মাননা পেল ভূমি মন্ত্রণালয়         হাসপাতালে চিকিৎসাধীন নাসিমের মস্তিষ্কে রক্তক্ষরণে অবস্থার অবনতি         যুগ্ম-সচিব পদে পদোন্নতি পেলেন ১২৩ কর্মকর্তা         বাঁশখালীর এমপি মোস্তাফিজসহ পরিবারের ১১ সদস্যর করোনা শনাক্ত         সোনারগাঁয়ে বীর মুক্তিযোদ্ধা মনোয়ারের লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন         কাবুলের জামে মসজিদ সন্ত্রাসী হামলার দায়িত্ব অস্বীকার করল তালেবান         কিছু মানুষ কখনও করোনা ভাইরাসে আক্রান্ত হবে না ॥ গবেষণা         করোনা ভাইরাসে আরেক চিকিৎসকের মৃত্যু         ডা. জাফরুল্লাহর শারীরিক অবস্থা ভালো না         ভারতে প্রথম করোনা হানা দেয় নভেম্বরে         কৃষ্ণাঙ্গ যুবক হত্যা ॥ বিক্ষোভে সমর্থন যুক্তরাষ্ট্রের ৪ প্রেসিডেন্টের         আন্তর্জাতিক বিমান চলাচলে নিষেধাজ্ঞা তুলে নিল চীন         ভারতে প্রতিদিনই করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যায় তৈরি হচ্ছে নতুন রেকর্ড         করোনা ভাইরাস ॥ মৃত্যুতে ইতালিকেও টপকে গেল ব্রাজিল         করোনা ভাইরাস ॥ আক্রান্তের সংখ্যায় চীনকে টপকাল পাকিস্তান        
//--BID Records