বুধবার ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ছড়ি ঘুরিয়ে জনতাকে নিয়ন্ত্রণের দিন শেষ: ডিএমপি কমিশনার

স্টাফ রিপোর্টার ॥ ঢাকা মেট্রাপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেছেন, ছড়ি ঘুরিয়ে জনতাকে নিয়ন্ত্রণের দিন শেষ। এখন জনতাকে নিয়ন্ত্রণ করতে হবে ভালবাসা দিয়ে। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে রাজধানীর বনানী মডেল স্কুল মাঠে এতিম ও দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এদিন ঈদ উপলক্ষে এ বস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে ডিএমপি।

বস্ত্র বিতরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপচারিতায় তিনি এবারের ঈদে নগরীর নিরাপত্তার ব্যাপারে পুলিশের প্রস্ততি সম্পর্কেও কথা বলেন। তিনি বলেন, রমজানকে ঘিরে রাজধানী ঢাকাকে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থায় সাজানো হয়েছে। এখনো পর্যন্ত বড় কোন ঘটনা ঘটেনি। পুলিশ আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখার চেষ্টা করছে। বিভিন্ন মার্কেটসহ রাস্তাায় বিপুল পুলিশ মোতায়েন রয়েছে। জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করার জন্য তল্লাশি চৌকি ও অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হবে। বাসা বাড়ির মালিক ও ভাড়াটিয়াদের প্রতি অনুরোধ জানিয়ে ডিএমপি কমিশনার বলেন, ঈদে বাড়ি যাওয়ার আগে আপনারা নিজেদের মতো বাসা-বাড়ির নিরাপত্তা নিশ্চিত করে যাবেন। বাকিটা আমাদের দায়িত্ব। বনানী থানা এলাকায় সিসি ক্যামেরা লাগানোর নামে পুলিশ চাদাঁবাজি করছে বলে জানালে আছাদুজ্জামান মিয়া বলেন, সিসি ক্যামেরা লাগানোর নামে চাঁদাবাজির কোন সুযোগ নেই। যদি কেউ এ ধরনের অপকর্ম করে থাকে তাহলে জড়িতদের রিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩১৫০৭৬৮৫
আক্রান্ত
৩৫২১৭৮
সুস্থ
২৩১৩৪৭১২
সুস্থ
২৬০৭৯০
শীর্ষ সংবাদ:
প্রতিরোধের প্রস্তুতি ॥ শীতে করোনার দ্বিতীয় ঢেউয়ের আশঙ্কা         বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলায় বাস্তবসম্মত রোডম্যাপ চাই         সাউদিয়ার টিকেট নিয়ে হাহাকার- ক্ষোভ প্রবাসীদের         স্বাস্থ্যখাত যেন লুটপাটের সোনার খনি         নেদারল্যান্ডস-নিউজিল্যান্ড থেকে পেঁয়াজ আসছে         করোনায় দেশে মৃত্যু পাঁচ হাজার ছাড়িয়েছে         জীবনের ঝুঁকি নিয়ে দিনরাত কাজ করছেন প্রধানমন্ত্রী         ৮ বিভাগে ৭১ উপজেলায় প্রশিক্ষণ কেন্দ্র স্থাপন করা হচ্ছে         শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগে এইচএসসি পরীক্ষা হচ্ছে না         কুকুর নিধন কিংবা অপসারণ করবে না উত্তর সিটি         জলবায়ু পরিবর্তনে ঠিক থাকছে না শরতের আবহাওয়া         স্ত্রীর কথায় হাতি কিনলেন দরিদ্র কৃষক         অবশেষে কালুরঘাটে সড়ক-রেল সেতু নির্মাণ হচ্ছে         জার্মানির সঙ্গে বাণিজ্য ও বিনিয়োগ বৃদ্ধিতে কাজ করতে হবে : স্পিকার         অর্থনীতি সচল রেখে করোনার দ্বিতীয় ওয়েভ মোকাবিলা করা হবে : মন্ত্রিপরিষদ সচিব         ৫৪ হাজার রোহিঙ্গাকে ফেরত দিতে চায় সৌদি : পররাষ্ট্রমন্ত্রী         শ্রমিকের বেতন নিয়ে তালবাহানা মানা হবে না : সাকি         আইন অনুযায়ী নুরের বিরুদ্ধে ব্যবস্থা : স্বরাষ্ট্রমন্ত্রী         বাড়ির পাশ দিয়ে রাস্তা নেয়ার জন্য বাড়তি সড়ক না নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর         কারা ডিআইজি বজলুরের সম্পতি ক্রোক ও ব্যাংক হিসাব ফ্রিজের নির্দেশ