মঙ্গলবার ২৫ ফাল্গুন ১৪২৭, ০৯ মার্চ ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শ্রীনগরে সড়ক দূর্ঘটনায় একজন নিহত

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের শ্রীনগরে ঢাকা-মাওয়া মহাসড়কে বাসের চাপায় ফরিদা বেগম (৫০) নামে এক মহিলা নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ৯ টার সময় শ্রীনগরের হাঁসাড়া ওমপাড়া বটতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত ফরিদা বেগম উপজেলার সমসাবাদ গ্রামের মমতাজ চৌধুরীর স্ত্রী।

শ্রীনগরের থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহিদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ফরিদা বেগম রাস্তা পার হওয়ার সময় গুনগুন পরিবহনের একটি বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যান। হাইওয়ে পুলিশের মাধ্যমে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

হাসাড়া হাইওয়ে থানার ওসি ডেরিক কুইয়া জানান, নিহতের লাশটি পরিবারের কাছে হস্তন্তর করা হয়েছে। ঘাতক বাস ও বাস চালককে আটকের চেষ্টা করা হচ্ছে।

শীর্ষ সংবাদ:
আবাসিক হলের শিক্ষার্থীরা ১৭ মে’র মধ্যে টিকা পাবে ॥ শিক্ষামন্ত্রী         চার মাসে ১ লাখ ৬৬ হাজার এনআইডির আবেদন নিষ্পত্তির নির্দেশ         যে অপশক্তি ধর্মের নামে নারীর পথকে রুদ্ধ করে রাখতে চায়, বিএনপি তাদের পৃষ্ঠপোষক         “মৈত্রী সেতুর মাধ্যমে বাংলাদেশ ও ভারতের সম্পর্ক আরও মজবুত হবে”         “মৈত্রী সেতু দু’দেশের মধ্যে সেতুবন্ধনের পাশাপাশি অর্থনৈতিক উন্নয়নেও অবদান রাখবে”         ‘বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউট আইন-২০২১’ এর খসড়া অনুমোদন         নকল মাস্ক সরবরাহ ॥ শারমিন জাহানের বিরুদ্ধে প্রতিবেদন পেছাল         ওষুধ ছিটানোর পরও মশা মরছে না ॥ ডিএনসিসি মেয়র         দুদক মহাপরিচালক মফিজুর রহমান আর নেই         মিয়ানমারের ৫টি সংবাদমাধ্যমের লাইসেন্স বাতিল করলো জান্তা সরকার         বাংলাদেশ-ভারত মৈত্রী সেতু উদ্বোধন         মুক্ত হলেন রাতভর আটকে পড়ে থাকা মিয়ানমারের বিক্ষোভকারীরা         ‘মধ্যপ্রাচ্যে আইএস ও মার্কিন সামরিক উপস্থিতি একই মুদ্রার এপিঠ-ওপিঠ’         টেকনাফে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে দুই মাদক কারবারি নিহত         মিয়ানমারে নতুন অর্ডার স্থগিত করেছে এইচ অ্যান্ড এম         নিরক্ষীয় গিনিতে বিস্ফোরণ ॥ মৃতের সংখ্যা বেড়ে ৯৮         বাংলাদেশের বিপক্ষে খেলছেন না কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন         মামলায় হাজি সেলিমের ১৩ বছরের দণ্ডের মামলার রায় আজ         প্রতিবন্ধী নারীকে ধাক্কা ॥ বাসচালক-হেলপার গ্রেফতার