সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দামুড়হুদায় জমে উঠেছে ঈদের কেনাকাটা

দামুড়হুদায় জমে উঠেছে ঈদের কেনাকাটা

সংবাদদাতা, দামুড়হুদা, চুয়াডাঙ্গা ॥ চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় জমে উঠেছে ঈদের কেনাকাটা। ছোট-বড় সব ধরনের মার্কেটে চলছে কেনাকাটার ধুম। ইফতারের কিছুটা সময় ব্যতীত সকাল থেকে একটানা গভীর রাত পর্যন্ত চলছে এ কেনাকাটার কাজ।রোজার প্রথম দিন থেকে ঈদের কেনাকাটা করতে পরিবারের সদস্যদের নিয়ে উপজেলার বিভিন্ন বাজারের বিভিন্ন মার্কেটগুলো থেকে কেনাকাটা করতে দেখা যায়।

এরই মধ্যে উপজেলা সদর ও দর্শনা পৌরসভাসহ পাশ্ববর্তী হাটবাজারগুলোতেও উপচেপড়া ভিড় লক্ষ্য করা যাচ্ছে। সকাল থেকেই গভীর রাত পর্যন্ত দোকান ও বিপণিবিতানগুলো ক্রেতাসমাগমে মুখর হয়ে উঠেছে। বাহারি পোশাক আর নতুন ডিজাইনের পোশাকের পসরা সাজিয়ে দোকানিরা ক্রেতা আকর্ষণ করছে। তবে দেশি পোশাকের চেয়ে ভারতীয় পোশাকের চাহিদা বেশি। তবে উঠতি বয়সী ছেলেমেয়েদের আকৃষ্ট করে এমন নাম নিয়ে এবারও বাজারে এসেছে আকর্ষণীয় ডিজাইনের সালোয়ার কামিজ শাট প্যান্ট টি শাট। গৃহিণীদের জন্য পিওর সুতি, সাউথ, কানজিবরন, কাতান, বেনারশি ও জামদানি শাড়িও রয়েছে। রমজানের প্রথমদিকে দোকানে ক্রয়-বিক্রয় কম থাকলেও বর্তমানে অনেক বেশি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩৩০৮৯০১৩
আক্রান্ত
৩৫৯১৪৮
সুস্থ
২৪৪৪২৫৪১
সুস্থ
২৭০৪৯১
শীর্ষ সংবাদ:
অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত         নাইজেরিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত ১৮         ১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প!         লাদাখে তীব্র ঠান্ডার মধ্যে চীনের সঙ্গে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে ভারতীয় সেনা         উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়         দেয়াল চাপায় সাত জনের মৃত্যু         করোনায় মৃত্যু কমলেও বেড়েছে নতুন রোগী         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         উন্নয়নে প্রতিবেশীদের সঙ্গে আরও দৃঢ় সহযোগিতায় জোর প্রধানমন্ত্রীর         সিলেটের ঘটনায় সরকার কঠোর অবস্থানে আছে ॥ কাদের         ভার্চুয়াল কোর্টেকে আরো সাফল্য মন্ডিত করতে বিচারক ও আইনজীবীদের প্রশিক্ষণ প্রয়োজন ॥ আইনমন্ত্রী         নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ ॥ নিহত ও আহত ৩৮ পরিবারের মাঝে ৫ লাখ টাকা করে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ         স্বাস্থ্যখাতের দুর্নীতি ॥ বন্ধ করতে দুদকের ২৫ সুপারিশ বাস্তবায়নে রিট         ‘অক্সফোর্ডের বাংলাদেশে পাঁচ লাখ মানুষের মৃত্যুর আশঙ্কা ভুল প্রমাণিত হয়েছে’