শনিবার ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে অজ্ঞান ও মলমপার্টির খপ্পরে পড়ে ৫ জন হাসপাতালে

স্টাফ রিপোর্টার ॥ ঈদ সামনে রেখে রাজধানীতে অজ্ঞান ও মলমপার্টির তৎপরতা বেড়ে গেছে। তাদের খপ্পরে পড়ে এক রাতেই হাসপাতালে ভর্তি হয়েছে পাঁচজন। ঢামেক পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক বাচ্চু মিয়া জানান, রবিবার রাত থেকে সোমবার ভোর পর্যন্ত মতিঝিল, শাহবাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকা থেকে ওই পাঁচজনকে হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে তিনজনের পরিচয় জানা গেছে। এরা হচ্ছেন- সূত্রাপুর থানা ছাত্রলীগের নেতা মহিউদ্দিন মুত্তার (২৫), নূর ইসলাম (৩০) ও অটোচালক রাশেদ উদ্দিন ।

মতিঝিল থানার এসআই নাজিমুল্লাহ জানান, রবিবার রাতে মহিউদ্দিন মুত্তার মতিঝিল বিআরটিসি বাস কাউন্টারের সামনে ডাব খেয়ে অচেতন হন। নূর ইসলাম লক্ষীবাজার এলাকায় থাকেন। ঢাবি জগন্নাথ হলের সামনে রাশেদ উদ্দিন নামে এক সিএনজি চালককে অচেতন অবস্থায় উদ্ধার শাহবাগে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে দুই ব্যক্তি সর্বস্ব খুইয়েছেন। তাদের নাম-পরিচয় জানা যায়নি।

শীর্ষ সংবাদ:
যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের সহকারী পরিচালকসহ গ্রেফতার ৫         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন         খুনীদের ফেরাতে কূটনৈতিক প্রচেষ্টা জোরদার করা হয়েছে ॥ সেতুমন্ত্রী         চিত্রশিল্পী মুর্তজা বশীরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         শোক দিবসে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানাতে জনতার ঢল         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের শ্রদ্ধা         ভারতের ৭৪তম স্বাধীনতা দিবস উপলক্ষে জাতির উদ্দেশে ভাষণ দিয়েছেন মোদী         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর শ্রদ্ধা         কাল থেকে প্লেন ভ্রমণের খরচ বাড়ছে         বরেণ্য চিত্রশিল্পী মুর্তজা বশীর আর নেই         মৃত্যুঞ্জয়ী মুজিব ॥ শুধু খুনী নয়, নেপথ্যের কুশীলবদেরও বিচার দাবি         জাতির পিতার স্বপ্নপূরণে সাধ্যের সবটুকু উজাড় করে দেব ॥ প্রধানমন্ত্রী         ১৫ ও ২১ আগস্টের কুশীলবরা এখনও সক্রিয় ॥ কাদের         দক্ষিণ সুদানে গেল ৬৭ নৌ সদস্যের দ্বিতীয় গ্রুপ         কাঁদো বাঙালী কাঁদো ॥ বঙ্গবন্ধুর রাষ্ট্রদর্শন         যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রের কর্মকর্তারা পিটিয়ে খুন করে ৩ জনকে         কমিশনারের পরিচয়ে চাঁদাবাজি ॥ দুদিনের রিমান্ডে মোছাব্বির         বঙ্গবন্ধু ছিলেন গণমানুষের অন্তরের নেতা ॥ জি এম কাদের         বিষ দিয়ে পাঁচ কোটি টাকার মাছ নিধন         ভারতে ফের হাজারের বেশি মৃত্যু