মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নড়াইলে নির্যাতন বিরোধী মানববন্ধন ও র‌্যালি

নড়াইলে নির্যাতন বিরোধী মানববন্ধন ও র‌্যালি

নিজস্ব সংবাদদাতা, নড়াইল ॥ “পুলিশ হেফাজতে নির্যাতন বন্ধ কর” “স্টপ টর্চার ইন কাষ্টডি” এই শ্লোগানে নড়াইলে “নির্যাতিতদের সমর্থনে আন্তর্জাতিক সংহতি দিবস” মানববন্ধন কর্মসূচি ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার সকাল সাড়ে ১০ টায় নড়াইল আদালত চত্ত্বরে বেসরকারী মানবাধিকার সংগঠন অধিকারের আয়োজনে এ কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধন চলাকালে দিবসের মূল প্রতিপাদ্য তুলে ধরে বক্তব্য দেন স্বাবলম্বীর নির্বাহী পরিচালক কাজী হাফিজুর রহমান। এসময় বাংলাদেশে পুলিশ হেফাজতে মৃত্যু, কারাগারে নির্যাতন, রিমান্ডের নামে নির্যাতন মানবাধিকার লঙ্ঘনের ঘটনায় উদ্বেগ প্রকাশ করা হয়। মানববন্ধন শেষে একটি র‌্যালি বের হয় সড়ক প্রদক্ষিণ করে।

এ সময় আব্দুল হাই সিটি কলেজের প্রভাষক মলয় কান্তি নন্দী, এ্যাডভোকেট কাজী বশিরুল হক, অ্যাডভোকেট তারিকুজ্জামান লিটু, মানবাধিকারকর্মী সাইফুল ইসলাম তুহিন বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

শীর্ষ সংবাদ:
একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন         অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী         বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে ১৪ লাখ মানুষ         শাহজাহান সিরাজ আর নেই         যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের দাফন সম্পন্ন         ময়ূর-২ লঞ্চের মাস্টার আবুল বাসার তিন দিনের রিমান্ডে         এবার নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুত উৎপাদনে চীনের বড় বিনিয়োগ আসছে         করোনা ভাইরাসে সুস্থের সংখ্যা লাখ ছাড়াল, মৃত্যু আরও ৩৩ জনের         করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় অনিয়ম সহ্য করা হবে না         ভার্চুয়ালেই চলবে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ         ঈদে শেয়ারবাজার তিন দিন বন্ধ থাকছে         বেসরকারি চাকরিজীবীদেরও ঈদে কর্মস্থলে থাকতে হবে         কোন অপশক্তি জাতীয় পার্টির এগিয়ে চলা রোধ করতে পারবে না : জিএম কাদের         কোরবানি সামনে রেখে টিসিবির বিক্রি কার্যক্রম শুরু         আগামী ১৫ জুলাই সমাহিত করা হবে এন্ড্রু কিশোরকে         কক্সবাজার থেকে সাতক্ষীরা পর্যন্ত সুপার ড্রাইভওয়ে নির্মাণের পরিকল্পনা         বিশেষ ফ্লাইটে ওমান থেকে ফিরলেন ২৫৪ বাংলাদেশি         প্রকল্পের কাজে অনিয়মে নরসিংদি সদরের উপজেলা প্রকৌশলী বরখাস্ত        
//--BID Records