মঙ্গলবার ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বড় জয়ে অবস্থান সুসংহত ঊষা-মেরিনারের

  • প্রিমিয়ার হকি লীগ সুপার সিক্স কৌশিকের হ্যাটট্রিক

স্পোর্টস রিপোর্টার ॥ ‘গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার বিভাগ হকি লীগ’-এর প্রথম পর্ব শেষ। এখন চলছে ‘সুপার সিক্স’ পর্ব। এটা এমন এক পর্বের লড়াই, যেখানে পয়েন্ট নষ্ট করলেই বিপদ। শিরোপার রেস থেকে ছিটকে পড়া নিশ্চিত। এই যেমন আবাহনীর কাছে হেরে ছিটকে পড়েছে মোহামেডান, গত মঙ্গলবার। আবাহনীও যে খুব ভাল অবস্থায় আছে, তা নয়।

কাগজে-কলমে তাদের চ্যাম্পিয়ন হওয়ার ক্ষীণ একটা সম্ভাবনা আছে, তবে সেটা সেই ‘সম্ভাবনা’ বলতে গেলে অসম্ভবই। কেননা, তাদের চেয়ে পয়েন্ট টেবিলে এগিয়ে থাকা দুই পরাশক্তি ঊষা ক্রীড়া চক্র এবং ঢাকা মেরিনার ইয়াংস ক্লাব যদি তাদের বাকি সব ম্যাচে হারে এবং আবাহনী তাদের বাকি সব ম্যাচে জেতে, তাহলেই এমনটা হতে পারে। কিন্তু তা যে আপাতত হচ্ছে না, সেটাই করে দেখাল ঊষা-মেরিনার। বুধবার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় দুই দলই কুড়িয়ে নিয়েছে বড় জয়। সেই সঙ্গে শিরোপা জেতার লড়াইয়ে নিজেদের অবস্থানকে আরেকটু সুসংহত করেছে। দিনের প্রথম ম্যাচে ঊষা ৬-২ গোলে হারায় বাংলাদেশ স্পোর্টিং ক্লাবকে (বিএসসি)। দ্বিতীয় ম্যাচে মেরিনার ৮-২ গোলে হারায় ওয়ান্ডারার্স ক্লাবকে। নিজেদের ত্রয়োদশ ম্যাচে এটা ঊষার দ্বাদশ জয়। ৩৭ পয়েন্ট নিয়ে এখনও পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ধরে রেখেছে তারা। পক্ষান্তরে সমান ম্যাচে এটা বিএসসির ষষ্ঠ হার। ১৫ পয়েন্ট নিয়ে তারা আছে পঞ্চম স্থানে। এদিকে নিজেদের ত্রয়োদশ ম্যাচে এটা মেরিনারের একাদশ জয়। ৩৪ পয়েন্ট নিয়ে ঊষার পরেই তাদের অবস্থান। পক্ষান্তরে সমান ম্যাচে এটা ওয়ান্ডারার্সের ষষ্ঠ হার। পয়েন্ট ১৫, অবস্থান ষষ্ঠ। তাদের পয়েন্ট বিএসসির সমান হলেও গোল গড়ে এগিয়ে থাকায় বিএসসি আছে ওয়ান্ডারার্সের ওপরে। ঊষা-বিএসসি ম্যাচের প্রথমার্ধের স্কোরলাইন ছিল ১-১। ঊষার কৃষ্ণ কুমার জোড়া গোল করেন। দুটিই ছিল ফিল্ড গোল। এছাড়া ১টি করে গোল করেন পুস্কর ক্ষিসা মিমো, মোঃ ইরফান, আলীম বেলাল ও হাসান যুবায়ের নীলয়। বিএসসির সেরাজ আলী ও বেলাল ১টি করে গোল করেন। মেরিনার-ওয়ান্ডারার্স ম্যাচের প্রথমার্ধে মেরিনার ৩-১ গোলে এগিয়ে ছিল। বিজয়ী দলের মইনুল ইসলাম কৌশিক ১টি অনবদ্য হ্যাটট্রিকসহ একাই করেন চার গোল। এছাড়া ১টি করে গোল করেন মোঃ তৌফিক, ফজলে হোসেন রাব্বি, রিমন কুমার ঘোষ ও আশরাফুল ইসলাম। বিজিত দলের সারোয়ার মোরশেদ জোড়া গোল করেন।

Rasel
করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪১২৫৩৭৪৬
আক্রান্ত
১৫৬৫৪৮৮
সুস্থ
২১৮৪৮৭৭৮৯
সুস্থ
১৫২৭৮৬২
শীর্ষ সংবাদ:
আর হত্যা ক্যু নয় ॥ দেশবাসীকে ষড়যন্ত্র সম্পর্কে সতর্ক থাকার আহ্বান         বাংলাদেশের টিকে থাকার চ্যালেঞ্জ         কুমিল্লা ও রংপুরের ঘটনা একই সূত্রে গাঁথা         সাম্প্রদায়িক হামলা ॥ উস্কানিদাতাদের খুঁজছে পুলিশ         সাম্প্রদায়িক হামলার বিচার দাবিতে আল্টিমেটাম         পিছিয়ে পড়া চুয়াডাঙ্গা এখন উন্নয়নের মহাসড়কে         ইভ্যালি পরিচালনা ও নিয়ন্ত্রণে পাঁচ সদস্যের বোর্ড গঠন         শেখ রাসেল একটি আদর্শ ও ভালবাসার নাম         রেমিটেন্স হঠাৎ কমছে         ই-কমার্সে শৃঙ্খলা ফেরাতে এক মাসের মধ্যে সুপারিশ         রাসেলের হত্যাকারীরা পশুতুল্য ঘৃণ্য ও নর্দমার কীট         দেশে করোনায় ১০ জনের মৃত্যু         সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান জাতিসংঘের         শেখ রাসেলের মতো আর কোন মৃত্যু দেখতে চাই না : আইনমন্ত্রী         ষড়যন্ত্র করে মিথ্যা অপবাদ দিয়ে প্রশ্নবিদ্ধ করবেন না : গাসিক মেয়র         রংপুর-ফেনীসহ ৭ এসপিকে বদলি         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় আরও ১৭২ রোগী হাসপাতালে         প্রকাশ হলো ৪৩তম বিসিএস প্রিলির আসন বিন্যাস         সম্প্রতির মধ্যে ভাঙন সৃষ্টি করতে কুমিল্লার ঘটনা : স্বরাষ্ট্রমন্ত্রী         এফআর টাওয়ারের নকশা জালিয়াতি: চারজনের বিচার শুরু