বুধবার ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুন্সীগঞ্জে লেগুনা উল্টে পুলিশের স্ত্রীসহ নিহত ২

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ শুক্রবার সন্ধ্যায় মেঘনা ব্রিজে কাভার্ডভ্যানের ধাক্কায় লেগুনা উল্টে পুলিশ সদস্যের স্ত্রী শিল্পী রাণী শীল (২৯) ও লেগুনার ড্রাইভার শাহ নেওয়াজ (৫০) নিহত হয়েছেন। আহত পুলিশ কনস্টেবল নেপাল চন্দ্র শীলকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গজারিয়া থানার ওসি হেদায়তুল ইসলাম ভূইয়া জানান, দ্রুতগতির কুমিল্লাগামী একটি কাভার্ডভ্যান পেছন থেকে যাত্রীবোঝাই লেগুনাটিকে ধাক্কা দেয়। এতে ঢাকা-চট্টগাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার মেঘনা ব্রিজে লেগুনাটি দুমড়েমুচড়ে যায়। গুরুতর আহতাবস্থায় তিনজনকে ডিএমসিতে নেয়া হয়। সেখানে শিল্পী রাণী শীল ও ড্রাইভার শাহ নেওয়াজ মারা যান। নিহত শিল্পী কুমিল্লার দাউদকান্দির নীল কমল নৌপুলিশ ফাঁড়ির কনস্টেবল নেপাল চন্দ্র শীলের স্ত্রী। লেগুনা ও কাভার্ডভ্যান দুটি আটক করা হয়েছে।

আশুলিয়ায় বাসচাপায় গৃহবধূ নিহত ॥ সাভার থেকে নিজস্ব সংবাদদাতা জানান, আশুলিয়া থানাধীন বাইপাইল এলাকায় বাসচাপায় হাসনা হেনা (২৩) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন। এ ঘটনার জের ধরে উত্তেজিত জনতা মহাসড়ক প্রায় ৩০ মিনিট অবরোধ করে রাখে।

শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার বাইপাইলে এ দুর্ঘটনা ঘটে। হেনা মাদারীপুরের শিবচর থানাধীন হাজীপুর গ্রামের মৃত আজিত মুন্সীর মেয়ে ও স্বামী চাঁন মিয়া সিকদারের সঙ্গে গাজীরচট এলাকায় বসবাস করতেন।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের উচিত এখন নিজ দেশে ফিরে যাওয়া         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         জাপানে ওমিক্রন শনাক্ত         শতবর্ষের আলোয় আলোকিত ঢাকা বিশ্ববিদ্যালয়         রিটার্ন দাখিলের সময় বাড়ল এক মাস         আগাম জামিন নিতে আসা শংক দাস বড়ুয়া কারাগারে         করের টাকাই দেশের উন্নয়নের মূল চালিকাশক্তি         সারা দেশে হাফ ভাড়া দাবিতে ৯দফা কর্মসূচি শিক্ষার্থীদের         বাংলাদেশকে ২০ লাখ টিকা দিলো ফ্রান্স         ডিআরইউ’র সভাপতি মিঠু, সম্পাদক হাসিব         আরও একমাস বাড়লো আয়কর রিটার্ন দাখিলের সময়         জাতীয় অধ্যাপক রফিকুলের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক         ৬০ বছরের বেশি বয়সী নাগরিকদের বুস্টার ডোজ দেওয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু, শনাক্তের হার ১.৩৪         দিনে ময়লার গাড়ি চালানো যাবে না : মেয়র আতিক         আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচন         দক্ষিণ সিটি’র আরেক গাড়িচালক বরখাস্ত         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         কেউ অপরাধ করে পার পাবে না ॥ সেতুমন্ত্রী