বুধবার ৫ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পুলিশ-ডাকাত বন্দুকযুদ্ধ ॥ ডাকাত সর্দার আটক

নিজস্ব সংবাদদাতা, পাবনা, ৩১ মে ॥ সাঁথিয়া উপজেলার মহিশাখোলা গ্রামে পুলিশের সঙ্গে একদল ডাকাতের বন্দুকযুদ্ধ হয়েছে। এতে ৪ পুলিশ আহত হয়েছে। পুলিশ গুলিবিদ্ধ এক ডাকাতকে আগ্নেয়াস্ত্রসহ আটক করেছে। আটককৃত ডাকাত লিটন সর্দারকে পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পুলিশ পাহারায় চিকিৎসা চলছে। সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাছির উদ্দিন জানান, ঢাকা পাবনা হাইওয়ের মহিশাখোলায় একদল ডাকাত অবস্থান করার খবর পেয়ে পুলিশ মঙ্গলবার ভোর ৪টার দিকে অভিযান চালায়। ডাকাতদল পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পুলিশের ওপর গুলি চালায়। পুলিশ পাল্টা গুলি চালালে দু’পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। বন্দুকযুদ্ধের এক পর্যায়ে ডাকাতরা পালিয়ে গেলে পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ ডাকাত লিটন সর্দারকে উদ্ধার করে প্রথমে বেড়া উপজেলা স্বাস্থ্য ক্যাম্পে নিয়ে যায়। এরপর ডাক্তাররা তাকে পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।

যুবদল নেতাকে পিটিয়ে জখম

নিজস্ব সংবাদদাতা, বাউফল, ৩১ মে ॥ তোফায়েল আহম্মেদ নামে যুবদল নেতাকে পিটিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার দুপুরে বগা ইউনিয়নের ডাক্তার ইয়াকুব শরীফ ডিগ্রী কলেজের সামনে এ ঘটনা ঘটেছে। জানা গেছে, স্থানীয় এক সন্ত্রাসী ইউনিয়ন যুবদলের নেতা তোফায়েলের কাছে ১০ হাজার টাকা চাঁদা দাবি করে। টাকা না দেয়ায় দুপুর ১টার দিকে ওই কলেজের সামনের রাস্তায় তাকে বেধরক পিটিয়ে জখম করা হয়। তাকে আশঙ্কাজনক অবস্থায় শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শিক্ষা কর্মকর্তার বাড়িতে ডাকাতি

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর, ৩১ মে ॥ আলফাডাঙ্গায় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাহাফুজা বেগমের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার গভীর রাতে শ্রীরামপুর মহল্লার ভাড়া বাড়ি ফাহমিদা ভিলায় এ ডাকাতির ঘটনা ঘটে। আট/দশ জনের মুখোশ পরা ডাকাত ঘরের দরজা ভেঙ্গে ঘরে ঢোকে। এরপর মাহাফুজা বেগমসহ পরিবারের অন্যান্য সকল সদস্যকে দেশীয় অস্ত্রের মুখে ভয় দেখিয়ে বেঁধে ফেলে।

আদর্শ পিতা সমাবেশ

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ সোমবার সন্ধ্যায় রায়গঞ্জে আদর্শ পিতা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কেসি ফরিদপুর হাইস্কুল মাঠ চত্বরে গুডনেইবারস বাংলাদেশ নলকা সিডিপির আয়োজনে সমাবেশে সভাপতিত্ব করেন নলকা সিডিপি ম্যানেজার সাদেক আলী। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুডনেইবারস বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ইয়াং হি কিম।

ব্যবসায়ীকে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ সোমবার রাতে এনায়েতপুর থানার গোপীনাথপুরে স্টুডিও ব্যবসায়ী সুশান্ত কুমার সরকারকে চাপাতি দিয়ে কুপিয়েছে দুর্বৃত্তরা। আহত সুশান্ত কুমার সরকার (৩৪) এই গ্রামের কার্তিক চন্দ্র সরকারের ছেলে। তাকে স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

আহতের পরিবার ও পুলিশ জানায়, সোমবার গোপিনাথপুর ভুঁইয়ার হাটের নিজ স্টুডিও থেকে বাড়ি ফেরার পথে একদল দুর্বৃত্ত চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়।

ডিবি পরিচয়ে ব্যবসায়ীর ৫ লাখ টাকা ছিনতাই

নিজস্ব সংবাদদাতা, সাভার, ৩১ মে ॥ সাভারে ডিবি পুলিশ পরিচয়ে সোহেল রানা শ্যামল নামের এক ব্যবসায়ীর কাছ থেকে ৫ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। আহতাবস্থায় ওই ব্যবসায়ীকে মঙ্গলবার দুপুরে ঢাকা জেলার কেরানীগঞ্জ থেকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ওই ব্যবসায়ী জানান, সোমবার দুপুরে ইসলামী ব্যাংকের শ্যামলী শাখা থেকে ৫ লাখ টাকা উত্তোলন করে তিনি মোটরসাইকেলযোগে মানিকগঞ্জ জেলার সিংগাইরের উদ্দেশে রওনা দেন। দুপুর ২টার দিকে তিনি ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়ারপুর এলাকায় পৌঁছলে একটি প্রাইভেটকার দিয়ে তার গতিরোধ করা হয়। পরে ওই প্রাইভেটকারের ভেতরে থাকা দুর্বৃত্তরা নিজেদের গোয়েন্দা পুলিশ পরিচয় দিয়ে তাকে তাদের সঙ্গে গাড়িতে উঠিয়ে নেয়। একপর্যায়ে তার কাছে থাকা টাকা ছিনিয়ে নিয়ে তার চোখ ও হাত-পা বেঁধে কেরানীগঞ্জ থানা এলাকায় ফেলে দিয়ে চম্পট দেয়।

Rasel
করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪২০২২২১৪
আক্রান্ত
১৫৬৬২৯৬
সুস্থ
২১৯৩৩৭৫০৪
সুস্থ
১৫২৯০৬৮
শীর্ষ সংবাদ:
রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৬১         জেলে ধর্মগ্রন্থ পড়ছেন আরিয়ান         আশুগঞ্জে গাড়ি চাপায় ২ চাতাল শ্রমিক নিহত, আহত ৩ জন         ভারী বর্ষণের পূর্বাভাস         ভারতের উত্তরাখাণ্ডে দুর্যোগ ॥ নিহতের সংখ্যা বেড়ে ৪৬         ইয়েমেন যুদ্ধে ১০ হাজার শিশু হতাহত ॥ ইউনিসেফ         ববিতে ক্লাশ শুরু হবে বৃহস্পতিবার         বরিশালে ৯৯.৩ মিলিমিটার বৃষ্টি রের্কড         নতুন ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র সাবমেরিন থেকে ছুড়া হয়েছে ॥ উত্তর কোরিয়া         জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী         শরীয়তপুরে অবৈধভাবে বালু ও মাটি উত্তোলনে ভাঙ্গছে নদী ও খাল         তিস্তায় হটাৎ ভয়াবহ বন্যায় রেড এ্যালার্ট ॥ ফ্লাড ফিউজ বিধ্বস্থ হবার মুখে         শ্রীনগরে অগ্নিদগ্ধ ভাইয়ের পর মারা গেল বোন         মাঝে মধ্যে পাপন ভাইয়ের পরামর্শ খারাপ নয়, ভাল ॥ সাকিব         মেসি-এমবাপের নৈপুণ্যে পিএসজির রোমাঞ্চকর জয়         ৫ গোলের নাটকীয় লড়াইয়ে আতলেতিকোকে হারাল লিভারপুল         ভারতীয় সাবমেরিন আটকের দাবি পাকিস্তানের         কঠোর ব্যবস্থা নিন ॥ স্বরাষ্ট্রমন্ত্রীকে প্রধানমন্ত্রীর নির্দেশ         ওমানকে হারিয়ে বিশ্বকাপে টিকে থাকল বাংলাদেশ         আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী