বুধবার ৯ আষাঢ় ১৪২৮, ২৩ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আগামীকাল নীলফামারীতে সকাল সন্ধ্যা পরিবহন ধর্মঘট

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥ আগামীকাল ১ জুন বুধবার নীলফামারী জেলায় সকাল সন্ধ্যা পরিবহন ধর্মঘটের ডাক দেয়া হয়েছে। অবৈধ ভাবে পার্কিং এর নামে বাস, মিনিবাস, ট্রাক ও ট্রা্কংলড়ির গাড়ীপ্রতি ৫০ টাকা করে চাঁদা জোড় পূর্বক উত্তোলনের প্রতিবাদে এবং তা বন্ধে এই পরিবহনের ডাক দেয় নীলফামারী জেলা বাসমিনিবাস ট্রাক ও ট্রাংকলড়ি শ্রমিক ইউনিয়ন ।

আজ মঙ্গলবার নীলফামারী জেলা বাসমিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি আখতার হোসেন বাদল সাংবাদিকদের জানান নীলফামারীর সৈয়দপুর পৌরসভার নামে বেশ কিছু দিন ধরে সন্ত্রাসী ধরনের বখাটে যুবক রাস্তায় দাঁড়িয়ে এই চাঁদাবাজী করছে। এটি বন্ধের জন্য পৌরসভা কর্তৃকপক্ষকে বার বার বলা হলেও তারা কর্ণপাত করেনি। তাই জেলার সকল পরিবহন শ্রমিকদের জরুরী বৈঠকে এই চাঁদাবাজীর প্রতিবাদে এবং তা বন্ধের দাবিতে আগামীকাল ১ জুন গোটা নীলফামারী জেলায় সকাল সন্ধ্যা পরিবহন ধর্মঘটের ডাক দেয়া হয়েছে। বিষয়টি প্রশাসককে পত্রের মাধ্যমে অবগত করা হয় বলে তিনি জানান।

শীর্ষ সংবাদ:
ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা ৩ কোটি ছাড়াল         করোনা মহামারিতেও বিশ্বে অর্ধ কোটির বেশি মানুষ মিলিওনিয়ার হয়েছেন         দিনাজপুরে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২, আক্রান্ত ১১০         ঢাকার ৭১ ও চট্টগ্রামের ৫৫ ভাগ মানুষের শরীরে এ্যান্টিবডি         এসএসসি ও এইচএসসি পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত শীঘ্রই ॥ শিক্ষামন্ত্রী         বৈশ্বিক সহযোগিতা আরও বৃদ্ধির তাগিদ প্রধানমন্ত্রীর         ‘হরিবোল শব্দে বহু মৃতব্যক্তিকে লইয়া যাইতে দেখিতাম’         মানবপাচারের অভিযোগে অমির ৯ সহযোগী গ্রেফতার         উস্কানির মুখেও ধৈর্যের পরিচয় দিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী ॥ কাদের         সব রেকর্ড ভেঙে দিনাজপুরে করোনা শনাক্ত হার ৮১ শতাংশ ছাড়াল         পাঁচ লাখ পুষ্টিবাগান স্থাপন করা হবে ॥ কৃষিমন্ত্রী         কোভিড-১৯ মোকাবিলায় সম্মিলিত পদক্ষেপের আহ্বান প্রধানমন্ত্রীর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭৬, শনাক্ত ৪৮৪৬         ঢাকা থেকে যাত্রীবাহী ট্রেন চলাচল বন্ধ হচ্ছে         শিগগিরই এসএসসি-এইচএসসি পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত : শিক্ষামন্ত্রী         ৪২তম বিসিএসের মৌখিক পরীক্ষা স্থগিত         লকডাউন: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কঠোর অবস্থানে প্রশাসন         লকডাউন : রাজধানীতে ঢুকতে হাজারো মানুষের দুর্ভোগ         মানবপাচারের মামলা ॥ অমির ৯ সহযোগী গ্রেফতার         ৪১৬৬ কোটি টাকার ১০ প্রকল্প একনেকে অনুমোদন