শনিবার ১১ আশ্বিন ১৪২৭, ২৬ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে অনুমোদনহীন কোম্পনীর ওষুধ জব্দ ॥ আটক-৩

বরিশালে অনুমোদনহীন কোম্পনীর ওষুধ জব্দ ॥ আটক-৩

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ সরকার কর্তৃক বাতিলকৃত হলি ড্রাগস ল্যাবরেটরীজের ২০ আইটেমের ১৫লাখ টাকা মূল্যের ওষুধ জব্দসহ তিনজনকে আটক করা হয়েছে। রবিবার সকাল ১০টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত আর্মড পুলিশ ব্যাটেলিয়ান এবং ওষুধ প্রশাসনের কর্মকর্তারা নগরীর নথুল্লাবাদ বাসস্ট্যান্ড সংলগ্ন একটি দ্বিতল ভবনে যৌথভাবে অভিযান পরিচালনা করেন।

আটকৃতরা হলেন, কোম্পানীর বিক্রয় কেন্দ্রের ইনচার্জ রিয়াজুল ইসলাম, স্টোর কিপার মোঃ মিরাজ ও ক্যাশিয়ার নজরুল ইসলাম। এদেরমধ্যে ইনচার্জ রিয়াজুল ইসলামকে ১০দিনের জেল ও ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

ওষুধ তত্ত্বাবধায়ক অফিসের পরিদর্শক বিথী রানী মন্ডল বলেন, দীর্ঘদিন পূর্বে হারবাল ওষুধ প্রস্তুতকারী হলি ড্রাগস ল্যাবরেটরীজের লাইসেন্স বাতিল করেছে সরকার। তারপরেও তারা ওষুধ প্রস্তুত করে গ্রাম এলাকায় সরবরাহ করে আসছে। এ খবর পেয়ে তারা আর্মড পুলিশ ব্যাটেলিয়ানের সহায়তায় অভিযান চালান। এসময় হলি ড্রাগস ল্যাবরেটরীজের তিন কর্মকর্তাকে আটক করা হয়। জব্দ করা হয় ২০ ধরণের ১৫ লাখ টাকা মূল্যের ওষুধ। আটকৃতদের ওইদিন বিকেলে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুখময় সরকারের ভ্রাম্যমান আদালতে সোর্পদ করার পর কোম্পানীর বিক্রয় কেন্দ্রের ইনচার্জ রিয়াজুল ইসলামকে ১০ দিনের জেল ও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
৩ বছরে মিয়ানমার ১জন রোহিঙ্গাকেও ফেরত নেয়নি ॥ জাতিসংঘে হাসিনা         সোমবার প্রধানমন্ত্রীর জন্মদিনে ১০ টিভিতে ‘হাসিনা: অ্যা ডটারস টেল’         ভাঙলো গণফোরাম ॥ ২৬ ডিসেম্বর কাউন্সিলের ঘোষণা সাইয়িদ-মন্টু পক্ষের         ডোপ টেস্ট পজিটিভ হওয়ায় ২৬ পুলিশ সদস্যকে চাকরিচ্যুত করা হবে-ডিএমপি কমিশনার         করোনা ভাইরাসে আরও ৩৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১০৬         ছাত্রাবাসে গণধর্ষণ ॥ প্রতিবাদে উত্তাল এমসি কলেজ         দেশকে উন্নয়নের পথে এনেছেন আজকের প্রধানমন্ত্রী॥ পররাষ্ট্রমন্ত্রী         পাবনা-৪ আসনের উপনির্বাচন ॥ বাতিলের দাবি বিএনপি প্রার্থীর         অতিরিক্ত সচিবে পদোন্নতি করা হল ৯৮ যুগ্ম-সচিবকে         এমসি কলেজে গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় ৯ জনের বিরুদ্ধে মামলা         বাংলাদেশিসহ ২২ জন উদ্ধার, ১৬ জনের মৃত্যুর আশঙ্কা         আগামী ৩ দিন ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা         জাতীয় সংসদের হুইপ, শেরপুর-১ আসনের সাংসদ আতিক করোনায় আক্রান্ত         হয়তো কয়েক মাসেও জানা যাবে না জয়ী কে ॥ ট্রাম্প         নীলা হত্যা মামলার প্রধান আসামি মিজানুর গ্রেফতার         পাবনার উপনির্বাচনে কেন্দ্রে বিএনপির এজেন্ট প্রবেশ করতে দেয়া হয়নি- রিজভী         ইউক্রেনে সামরিক বিমান বিধ্বস্ত হয়ে নিহত ২৫         করোনা ভাইরাসের টিকা মিললেও বিশ্বজুড়ে মৃত্যু ২০ লাখ ছাড়াতে পারে         মার্কিন বিচারপতির মনোনয়ন পেলেন অ্যামি কোনি ব্যারেট