বুধবার ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নেত্রকোনায় সংঘর্ষে কৃষক নিহত ॥ আহত ৫

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা ॥ বারহাট্টা উপজেলার ছোট কৈলাটি গ্রামে আজ বৃহস্পতিবার সকালে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় এক কৃষক নিহত এবং নারীসহ অন্তত পাঁচজন আহত হয়েছেন। নিহত কৃষকের নাম শহীদ মিয়া (৬০)। আহতরা হচ্ছেÑ জহুরা খাতুন, জহিরুল ইসলাম, রশিদ মিয়া, রাশিদ মিয়া ও সাইদুল ইসলাম। এদের বারহাট্টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, ছোট কৈলাটি গ্রামের শহীদ মিয়ার সঙ্গে একই গ্রামের ছন্দু মিয়া ওরফে চন্দনের জমি নিয়ে বিরোধ চলছিল। বৃহস্পতিবার সকালে শহীদ মিয়া ও তাঁর লোকজন ওই বিরোধপূর্ণ জমিতে ঘর নির্মাণ করতে যান। এ সময় ছন্দু মিয়া ও তাঁর লোকজন দেশীয় অস্ত্রসহ তাদের ওপর হামলা চালায়। তাদের দায়ের কোপে শহীদ মিয়া ঘটনাস্থলেই নিহত হন। বারহাট্টা থানার ওসি মোঃ সালেমুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

শীর্ষ সংবাদ:
কঠিন পরিণতির মুখে মুরাদ         কাজের মানের বিষয়ে ফের সতর্ক করলেন প্রধানমন্ত্রী         জাওয়াদের প্রভাবে টানা বৃষ্টিতে ফসলের ব্যাপক ক্ষতি         অভিযোগ পেলেই ডিবি জিজ্ঞাসাবাদ করবে মুরাদকে         গোপনে চট্টগ্রামের হোটেলে         ভারত থেকে এলো মিগ-২১ ও ট্যাঙ্ক টি-৫৫         চট্টগ্রাম-কক্সবাজার রেল যোগাযোগ এখন আর স্বপ্ন নয়         তলাবিহীন ঝুড়িতে বিলিয়ন ডলার         মালয়েশিয়া প্রবাসীদের পাসপোর্ট পেতে ভোগান্তি         পরিকল্পনাকারী অর্থ ও অস্ত্রের যোগানদাতারা এখনও ধরা পড়েনি         দ্রুত পুঁজিবাজারে আনা হচ্ছে সরকারী কোম্পানির শেয়ার         সব এয়ারলাইন্স দ্বিগুণেরও বেশি ভাড়া নিচ্ছে         খালেদাকে শনিবারের মধ্যে বিদেশ না পাঠালে আন্দোলনে যাবেন আইনজীবীরা         পুষ্টিকর খাবার নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব         মুরাদ হাসানের পদত্যাগপত্র প্রধানমন্ত্রীর কাছে         ডা. মুরাদ হাসানকে জেলা কমিটির পদ থেকে বহিষ্কার         একনেক সভায় ১০ প্রকল্পের অনুমোদন         গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাবে ৩০ শিল্প প্রতিষ্ঠান         ‘ডা. মুরাদকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি’         করোনা : ২৪ ঘন্টায় মৃত্যু ৫, শনাক্ত ২৯১