সোমবার ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভাতিজার হাতে চাচা খুন

  • অন্যত্র ৩ লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ ঝিনাইদহে ভাতিজার লাঠির আঘাতে নিহত হয়েছেন চাচা। অন্যত্র উদ্ধার হয়েছে তিন লাশ। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর-

ঝিনাইদহ ॥ পারিবারিক বিরোধে ঝিনাইদহের হরিণাকু-ুতে ভাতিজার হাতে চাচা শাহাদত হোসেন (৮০) খুন হয়েছেন।

মঙ্গলবার রাতে হরিণাকু-ু উপজেলার বাকচুয়া গ্রামে এ হত্যাকা-ের ঘটনা ঘটে। বুধবার সকালে পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় সকালে ভাতিজা মা-ু হোসেনকে গ্রেফতার করা হয়েছে।

হরিণাকু-ু থানার ওসি মাহতাব উদ্দিন জানিয়েছেন, পারিবারিক বিরোধের জের ধরে ভাতিজা মা-ু হোসেনের লাঠির আঘাতে চাচা শাহাদত হোসেন খুন হয়েছেন। এ ঘটনায় নিহতের ছেলে মানোয়ার হোসেন বাদী হয়ে হরিণাকু-ু থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

পটিয়া, চট্টগ্রাম ॥ পৌর সদরের হাসপাতাল এলাকার মাইক্রো স্ট্যান্ডের পাশ থেকে বুধবার দুপুর সাড়ে ১২টায় অজ্ঞাতনামা এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। তার আনুমানিক বয়স ৩৫ বছর। লম্বা দাঁড়িওয়ালা এই ব্যক্তির পরনে ছিল গেঞ্জি ও প্যান্ট। শরীরের বাম পায়ে পচনের চিহ্ন রয়েছে।

সিলেট ॥ বুধবার সকালে সিলেট-সুনামগঞ্জ সড়কের চানপুর এলাকা থেকে অজ্ঞাতনামা ব্যক্তির (৫৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয় লোকজন লাশটি পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

টাঙ্গাইল ॥ বাসাইলে কবরস্থান থেকে মজিদ সিকদারের (৪০) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। জানা যায়, বুধবার সকালে স্থানীয়রা মজিদের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন।

চট্টগ্রামে অস্ত্র মামলায় ছাত্রলীগ নেতার জামিন নামঞ্জুর

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রভাব বিস্তারের দায়ে দুই বছরের কারাদ-প্রাপ্ত চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি জামিন পেয়েছেন। তবে একই ঘটনায় দায়ের হওয়া অপর একটি অস্ত্র মামলায় জামিন না হওয়ায় তিনি এখনই মুক্তি পাচ্ছেন না। বুধবার চট্টগ্রামের জেলা ও দায়রা জজ মোঃ নুরুল হুদার আদালতে রনির আপীল আবেদন ও অস্ত্র মামলার শুনানি অনুষ্ঠিত হয়। শুনানি শেষে আপীল আবেদনে নির্বাচনে প্রভাব খাটানোর মামলায় জামিন মঞ্জুর ও অস্ত্র আইনের মামলায় জামিন নামঞ্জুর হয়। শুনানিকালে ছাত্রলীগ নেতা রনির পক্ষে বিপুলসংখ্যক আইনজীবী উপস্থিত ছিলেন। প্রসঙ্গত, গত ৭ মে হাটহাজারী উপজেলার মির্জারপুল ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রভাব খাটানোর অভিযোগে গ্রেফতার হন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি।

শীর্ষ সংবাদ:
দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে         ব্যাটিং ব্যর্থতায় ম্লান বোলিং সাফল্য         মিল্কি ওয়ের প্রথম ‘পালক’         সরকারী কাস্টডিতে নেই খালেদা, তিনি মুক্ত         ঢাকায় বিশ্ব শান্তি সম্মেলন ৪ ডিসেম্বর শুরু         ওমিক্রন প্রতিরোধে সতর্ক অবস্থায় সারাদেশ         সাদা পোশাকে দেশে সবার ওপরে মুশফিক         সাগরে জলদস্যুতায় যাবজ্জীবন দন্ড         গ্রুপ থিয়েটার ফেডারেশন, ৪১ বছর পূর্তির আয়োজন         কুয়েতে পাপুলের সাত বছরের কারাদন্ড         পাকি প্রেম দূরে রাখুন         বিনিয়োগবান্ধব পরিবেশ তৈরিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         ‘মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ’         তৃতীয় ধাপের সহিংসতাহীন নির্বাচন সম্পন্ন হয়েছে দাবি ইসির         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদির ৩০ কোম্পানি         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস