মঙ্গলবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কচুয়ায় প্রতিবাদ সমাবেশে সন্ত্রাসী হামলা ॥ আহত-৩০

কচুয়ায় প্রতিবাদ সমাবেশে সন্ত্রাসী হামলা ॥ আহত-৩০

নিজস্ব সংবাদদাতা, কচুয়া, চাঁদপুর ॥ কচুয়ায় আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ইমাম হোসেন চৌধুরী অপহরনের প্রতিবাদ সমাবেশে সন্ত্রাসী হামলায় অন্তত ৩০ জন আহত হয় ও ২ সন্ত্রাসীকে স্থানীয় জনগন আটক করে পুলিশে সোপর্দ করেছে। ঘটনাটি ঘটে উপজেলার কাদলা ইউনিয়নের মাদরাসা মাঠে। আটককৃতরা হলো, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম লালুর কর্মী বোরহান উদ্দিন (২৫) ও মোয়জ্জেম হোসেন (২৫)।

আহতরা হল মজিবুল হক, জাকির মেম্বার, জাহাঙ্গীর, জাব্বার, সুফিয়ান, স্বপন, রফিক, দেলোয়ার প্রমুখ।

সোমবার গভীর রাতে আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মোঃ ইমাম হোসেন চৌধূরীকে সবার অজান্তে কেবা কারা অপহরন করে নিয়ে যায় । প্রতিবাদে মঙ্গলবার সন্ধ্যায় কাদলা মাদরাসা মাঠে স্থানীয় জনগণের উদ্যোগে এক প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশ চলাকালে ৬/৭টি মটর সইকেলে মুখোশ পরে একদল সন্ত্রাসী গ্রুপ সমাবেশের লোকজনের উপর অতর্কিতভাবে হামলা চালায়। পরে চারদিক থেকে তিন সহস্্রাধিক এলকাবাসী তাদেরকে ঘেরাও করে আটক করে গণধোলাই দেয়। খবর পেয়ে কচুয়া থানা পুলিশ ঘটনাস্থল পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং গনধোলাই দেওয়া দুজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ঘটনাস্থল থেকে হামলায় ব্যবহৃত একটি মটরসাইকেল পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এলকাবাসী জানায়, হামলাকারীরা বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম লালুর কর্মী। জনগনের হামলায় আহত বোরহান জানান আমরা ৬/৭টি মোটর সাইকেল দিয়ে শোডাউন করে কাদলা বাজারের কাছে আসলে আমাদের উপর হামলা হয় ।

এব্যাপারে কচুয়া থানার অফিসার ইনচার্জ মুহম্মদ ইব্রাহীম খলিল জানান-আচরণ বিধি ভঙ্গ করে যারা শোডাউন করেছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শীর্ষ সংবাদ:
সাহেদের যাবজ্জীবন ॥ আড়াই মাসেই অস্ত্র মামলায় রায়         আনুষ্ঠানিকতা ছাড়াই শেখ হাসিনার জন্মদিন পালন         বেসরকারী মেডিক্যাল ও ডেন্টাল কলেজ আইনের খসড়া অনুমোদন         এ পর্যন্ত ৭ জন গ্রেফতার ৩ জন রিমান্ডে বিক্ষোভ, সমাবেশ         বিদেশী ঋণে জর্জরিত ঢাকা ওয়াসা         সুপ্রীমকোর্ট প্রাঙ্গণে মাহবুবে আলমকে শেষ শ্রদ্ধা         দেশে করোনা রোগী শনাক্তের হার বেড়েছে         দুর্ভোগ পিছু ছাড়ছে না সৌদি প্রবাসীদের         মুজিববর্ষে গৃহহীনদের ৯ লাখ ঘর দেবে সরকার         তদারকির অভাব নৌ যোগাযোগ খাতে         আজন্ম উন্নয়ন যোদ্ধার অপর নাম শেখ হাসিনা ॥ কাদের         অসময়ের বন্যায় ব্যাপক ক্ষতির মুখে কৃষক         মৌজা ও প্লটভিত্তিক ডিজিটাল ভূমি জোনিং ম্যাপ হচ্ছে         শেখ হাসিনার জন্মদিনে স্মারক ডাকটিকিট অবমুক্ত         নবেম্বরে আসতে পারে করোনা ভাইরাসের ভ্যাকসিন ॥ স্বাস্থ্যমন্ত্রী         শেখ হাসিনার হাত শক্তিশালী করুন ॥ স্পিকার         কর্মের মধ্য দিয়ে দলের চেয়ে অধিক জনপ্রিয় শেখ হাসিনা ॥ কাদের         এমসি কলেজে ধর্ষণ ॥ সাইফুর, অর্জুন ও রবিউল রিমান্ডে         ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ উপনির্বাচন ১২ নবেম্বর         শিক্ষা প্রতিষ্ঠান খোলতে চাইলে মত দেবে মন্ত্রিসভা