শুক্রবার ২৬ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দামুড়হুদার হাউলী ও মদনা-পারকৃঞ্চপুর ইউনিয়নের নির্বাচন স্থগিত

নিজস্ব সংবাদদাতা, চুয়াডাঙ্গা ॥ চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার হাউলী ও মদনা-পারকৃঞ্চপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন ৯০ দিনের জন্য স্থগিত ঘোষণা করা হয়েছে। হাইকোর্টে দাখিলী ২টি রিট পিটিশন মামলা শুনানী শেষে ৫ম ধাপে অনুষ্টিতব্য ২টি ইউনিয়ন পরিষদের নির্বাচন স্থগিত করার আদেশ দেয়া হয়।

জানা যায়, সারা দেশের ন্যায় আগামি ২৮মে ভোট গ্রহনের জন্য জেলার ২টি উপজেলার ৮টি ইউনিয়নে নির্বাচনের প্রস্তুতি গ্রহন করা হয়। এখানে চূড়ান্ত প্রতিদ্বন্দ্বী সকল চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্য প্রার্থীদের শেষ মুহূর্তের প্রচার-প্রচারণা চলছিল। এ অবস্থায়, গত বৃহস্পতিবার সন্ধায় সংশ্লিষ্ট ইউনিয়ন ২টি রিটার্নিং অফিসার তথা দামুড়হুদা উপজেলা শিক্ষা অফিসার বিকাশ কুমার সাহার নিকট পৌঁছায় বাংলাদেশ হাইকোর্টের নির্বচন সংক্রান্ত স্থগিত আদেশ। সাথে সাথে বিষয়টি জানাজানি হলে ইউনিয়ন ২টির সর্বত্র নির্বাচনী সকল কার্যক্রম ও প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রচার-প্রচারণা থেমে যায়। যোগাযোগ করলে, দামুড়হুদার ইউএনও ফরিদুর রহমান উল্লেখিত ইউনিয়ন ২টিতে হাই কোর্টের আদেশে নির্বাচন স্থগিতের সত্যতা স্বীকার করেছেন।

শীর্ষ সংবাদ:
দুর্নীতিবাজদের আইনের আওতায় আনা হবে ॥ দুদক চেয়ারম্যান         সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক         বাংলাদেশ থেকে আগামী ৫ অক্টোবর পর্যন্ত ইতালিতে প্রবেশে নিষেধাজ্ঞা         সিরিয়ার প্রেসিডেন্ট আসাদের সঙ্গে ইরানের সেনাপ্রধানের সাক্ষাৎ         করোনায় আক্রান্ত বলিভিয়ার প্রেসিডেন্ট         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে একদিনে ৬৫ হাজারের বেশি শনাক্ত         সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই         টানা চতুর্থ জয়ে নতুন মাইলফলক গড়লেন ম্যানচেস্টার ইউনাইটেড         ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচটি ভুল সিদ্ধান্ত দিয়েছেন আম্পায়াররা!         এবার পশ্চিম তীরকে একীভূত করার ব্যাপারে ইসরাইলকে সতর্ক করল রাশিয়া         ইরানের সঙ্গে যুদ্ধে জড়াতে চায় না যুক্তরাষ্ট্র         করোনায় স্বামীর মৃত্যু ॥ সন্তানদের নিয়ে রেললাইনে ঝাঁপ স্ত্রীর!         এবার ভারতীয় সব টিভি চ্যানেল বন্ধ করল নেপাল         ভারতের সেই কুখ্যাত মাফিয়াকে গুলি করে হত্যা         ‘মিথ্যা এবং অভিযোগ করা’ হচ্ছে মার্কিন পররাষ্ট্র নীতির প্রধান উপকরণ: ইরান         ইরানের সঙ্গে যুদ্ধ চায় না আমেরিকা: মার্কিন জেনারেল ম্যাকেনজি         চলে গেলেন দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন         বিনিয়োগে রুট বদল ॥ করোনা মহামারীর ধাক্কা         দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ॥ প্রধানমন্ত্রী         রিজেন্টের আইটি প্রধান গ্রেফতার, আটক সাহেদের ভায়রা        
//--BID Records