বৃহস্পতিবার ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সীতাকুন্ডে সড়ক দূর্ঘটনায় অজ্ঞাত ব্যাক্তির মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, সীতাকুন্ড, (চট্টগ্রাম) ॥ চট্টগ্রামের সীতাকুন্ডে সড়ক দূর্ঘটনায় অজ্ঞাত (৫০) বছরের এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। বুধবার ভোরে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছোট দারোগারহাট এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে আসা পণ্যবাহি ট্রাক উপজেলার ছোট দারোগার হাট এলাকা অতিক্রমকালে রাস্তার পাশে দায়িড়ে থাকা অজ্ঞাত ব্যাক্তিকে চাপা দেয়। এ সময় ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনার পর পুলিশ মহাসড়কের পাশ থেকে অজ্ঞাত লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেন। সীতাকু-ের কুমিরা হাইওয়ে পুলিশের ইনচার্জ নেজামুল হক ফাহামি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,“আমরা ঘাতক গাড়িটি আটক করতে না পারলেও লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্টের জন্য মর্গে প্রেরন করেছি।

শীর্ষ সংবাদ:
সাবেক প্রধান বিচারপতি সিনহাসহ ১১ জনের বিচার শুরু         কুড়িগ্রামে বাসচাপায় এক পরিবারের তিনজনসহ নিহত ৪         স্বাস্থ্য অধিদফতরের সাবেক ডিজিকে দুদকে জিজ্ঞাসাবাদ         করোনা রোগীর সংখ্যায় এখনও শীর্ষ আটে বাংলাদেশ         রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না আজ         সৌদি যুবরাজ সম্ভবত দুই ভাই-বোনকেই মেরে ফেলেছেন: ড. জাবরির ছেলে         মেক্সিকোয় আক্রান্ত ৫ লাখ, কারফিউতে ফিরল পেরু         পশ্চিমবঙ্গে ২৪ ঘণ্টায় ৫৪ জনের মৃত্যু, আক্রান্ত ২৯৩১         চাঁদপুর শহর রক্ষা বাঁধে আবারও ভয়াবহ ভাঙ্গন         শত্রুর মোকাবিলায় কঠিন ঐক্য বজায় রাখবে আইআরজিসি ও সেনাবাহিনী         করোনায় সম্মুখযোদ্ধা কেউ মারা গেলে পরিবারের সদস্যের চাকরি         ম্যানহাটনের চেয়েও বড় আইস শেল্ফ গলতে শুরু করেছে         দুই সপ্তাহের মধ্যে চিকিৎসকদের করোনা ভ্যাকসিন দেবে রাশিয়া         ইউরোপ যেন আমেরিকার কথায় প্রভাবিত না হয়: ম্যাকরনকে রুহানি         স্কটল্যান্ডে ট্রেন লাইনচ্যুত হয়ে নিহত ৩         বৈরুত বিস্ফোরণে ১৫০০ কোটি ডলারের ক্ষতি হয়েছে ॥ প্রেসিডেন্ট আউন         স্বামীর সঙ্গে দেখা করতে নার্সিংহোমে বাসন ধোয়ার কাজ নিল স্ত্রী         সিরিয়ার সঙ্গে সীমান্ত বন্ধ করছে জর্ডান         মোজাম্বিকের গুরুত্বপূর্ণ বন্দর চরমপন্থীদের দখলে         করোনায় ব্রাজিলের প্রেসিডেন্টের দাদি শাশুড়ির মৃত্যু        
//--BID Records