মঙ্গলবার ২৩ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শিশু স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা ॥ চাচি ও চাচাতো বোন গ্রেফতার

শিশু স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা ॥ চাচি ও চাচাতো বোন গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর ॥ গাজীপুরে এক শিশু স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। পুলিশ নিহতের লাশ একটি টয়লেটের সেপটিক ট্যাংক থেকে উদ্ধার করেছে। এ ঘটনায় ধর্ষকের মা (নিহতের চাচি) ও বোনকে গ্রেফতার করেছে জয়দেবপুর থানার পুলিশ। নিহতের নাম সাদিয়া আফরিন ওরফে মায়া (৮)। সে গাজীপুর সিটি কর্পোরেশনের দাখিনখান এলাকার রাজমিস্ত্রি কামাল হোসেনের মেয়ে এবং স্থানীয় হায়দরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী।

জয়দেবপুর পুলিশ জানায়, গাজীপুর সিটি কর্পোরেশনের হায়দরাবাদের দাখিনখান এলাকার বাসিন্দা রাজমিস্ত্রি কামাল হোসেনের মেয়ে মায়া রবিবার দুপুরে বাড়ি থেকে নিখোঁজ হয়। এলাকাবাসি দিনভর খোঁজাখুঁজি ও মাইকিং করেও শিশুটির সন্ধান পায়নি। পরে রাত ১১টার দিকে এলাকাবাসী কামালের বড় ভাই আবুল কালামের টয়লেটের সেপটিক ট্যাংকে হাত বাঁধা ও গলায় রশি দিয়ে পেঁচানো মায়ার লাশ দেখতে পায়। তার পরনে কাপড় ছিল না। খবর পেয়ে পুলিশ মায়ার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। এ ব্যাপারে নিহতের বাবা বাদী হয়ে জয়দেবপুর থানায় মামলা করেছেন। মামলায় তার ভাতিজা ধর্ষক রহমত উল্লাহ ওরফে মনা ও তার মা-বোনকে আসামি করা হয়েছে। পুলিশ ধর্ষক মনার মা ফজিলত বেগম ওরফে ফাতেমা (৪০) ও তার (ধর্ষকের) বোন নাসিমা আক্তারকে (২২) গ্রেফতার করেছে। ঘটনার পর হতে ধর্ষক রহমত উল্লাহ মনা পলাতক রয়েছে।

জয়দেবপুর থানার পূবাইল পুলিশ ক্যাম্পের এসআই মোবারক হোসেন জানান, নিহতের গোপনাঙ্গ দিয়ে রক্ত ঝরছিল। ধারণা করা হচ্ছে হত্যার আগে তাকে ধর্ষণ করা হয়েছে। তার গালে ও শরীরে কামড়ের মতো চিহ্ন রয়েছে। শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক আব্দুস সালাম সরকার জানান, সোমবার নিহত শিশুটির ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। তাকে ধর্ষণের পর গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যার আলামত পাওয়া গেছে।

নিহতের বাবা কামাল হোসেন জানান, চাঁদপুরের মতলব থানার বাঁকড়া এলাকার বাসিন্দা কামাল ও সৌদি আরব প্রবাসী বড় ভাই কালাম দুইভাই গাজীপুর সিটি কর্পোরেশনের দাক্ষিন খাঁন এলাকায় বাড়ি তৈরী করে বসবাস করে। কামাল এলাকায় রাজমিস্ত্রির কাজ করে। জমিজমা নিয়ে বেশ কিছুদিন ধরে দুই ভাইয়ের মধ্যে বিরোধ চলে আসছিল। এ নিয়ে তাদের দুই পরিবারের মধ্যেও ঝগড়া-বিবাদ ছিল। রবিবার দুপুরে খাওয়া দাওয়া শেষে শিশুটিকে ঘরে একা রেখে তিনি কাজে চলে যান। এরপর এঘটনা ঘটে।

শীর্ষ সংবাদ:
উন্নত ব-দ্বীপের স্বপ্ন ॥ নদীমাতৃক বাংলাদেশ         রিজার্ভ থেকে ঋণ নেয়ার প্রস্তাব প্রধানমন্ত্রীর         চলে গেলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর         বিএনপির মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা হাস্যকর ॥ কাদের         হাসপাতালের ধারণ ক্ষমতা ফুরিয়ে আসছে যুক্তরাষ্ট্রে         ঈদে সারাদেশে গণপরিবহন বন্ধের চিন্তাভাবনা         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে আলোচনা চলছে         বন্দুকযুদ্ধে কুড়িলে ২ ছিনতাইকারী নিহত         সাইবার মামলা তদন্তে সিআইডির থানা হচ্ছে         ক্রেস্ট সিকিউরিটিজের এমডি ও পরিচালক গ্রেফতার         এন্ড্রু কিশোর তার গানের মাধ্যমে মানুষের হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন : প্রধানমন্ত্রী         এন্ড্রু কিশোর আর নেই         উন্নয়ন প্রকল্পের জন্য রিজার্ভ থেকে ঋণ নেয়া যেতে পারে : প্রধানমন্ত্রী         বিরল বন্দরকে দেশের এক নম্বর রেলবন্দরে রূপান্তরের কাজ করা হচ্ছে ॥ রেলমন্ত্রী         আন্তর্জাতিক ফ্লাইট চলাচলে নতুন করে নিষেধাজ্ঞা         ভ্যাটের সনদ প্রতিষ্ঠানে ঝুলিয়ে রাখতে হবে         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে শিক্ষামন্ত্রীর আহ্বান         দারুল আরকাম মাদ্রাসা চালুর দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি         প্রাকৃতিক দুর্যোগে মানবিক সহায়তা হিসেবে ১০ হাজার ৯০০ টন চাল বরাদ্দ         থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে সাহারা খাতুন        
//--BID Records