শনিবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩০ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সৌদিতে নির্যাতনে ভারতীয় গৃহ পরিচারিকার মৃত্যু

জনকণ্ঠ ডেস্ক ॥ সৌদি আরবে কর্মরত এক ভারতীয় গৃহপরিচারিকার মৃত্যু হয়েছে। ২৫ বছর বয়সী নিহত আছিমা খাতুনের বাড়ি ভারতের হায়দরাবাদে। দীর্ঘদিন ধরে শারীরিক ও মানসিক নির্যাতনের ফলে তার মৃত্যু হয়েছে বলে আছিমার পরিবার দাবি করেছে। খবর ইন্ডিয়া টুডে অনলাইনের।

নির্যাতনে অসুস্থ হয়ে পড়লে তাকে রিয়াদের কিং সৌদ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন আছিমার মৃত্যু হয়। পরে রিয়াদ থেকে এক অজ্ঞাতনামা ব্যক্তি এই মৃত্যুর খবর আছিমার পরিবারকে জানায়।

মেয়েটির মা গণমাধ্যমকে জানান, আছিমা প্রায়ই বাড়িতে ফোন করে তার ওপর চলা নির্যাতনের কথা বলত। তাকে একটি ঘরে আটকে রেখে নির্যাতন করা হতো। দীর্ঘদিন তাকে খাবার দেয়া হয়নি।

এই ঘটনা তদন্তে সৌদি কর্তৃপক্ষকে অনুরোধ জানিয়েছে ভারত।

শীর্ষ সংবাদ:
কঠোর স্বাস্থ্যবিধি মেনেই ফ্লাইট চালাতে হবে ॥ মাহবুব আলী         লিবিয়ায় ২৬ বাংলাদেশী হত্যায় জড়িতদের শাস্তি চায় বাংলাদেশ         করোনা রুখতে আলোর পথ দেখাচ্ছে বিজ্ঞান         আমফানে ক্ষয়ক্ষতিতে প্রিন্স চার্লসের দুঃখ ও সমবেদনা         কর্মস্থলমুখী মানুষের ঢল...         মৌসুমি বায়ু এবার জুনের প্রথম সপ্তাহে দেশে ঢুকছে         কাল থেকে চলবে ট্রেন লঞ্চ, বাস সোমবার         একদিনে করোনায় আক্রান্তের নতুন রেকর্ড         পদ্মা সেতুর ৩০তম স্প্যান বসছে আজ         সরকারী ত্রাণে দেয়া হবে আম-লিচু         আগামীকাল এসএসসির ফল প্রকাশ         করোনায় মৃত্যুতে চীনকে ছাড়াল ভারত         ভার্চুয়াল কোর্টে এ পর্যন্ত ২০ হাজার ৯৩৮ জনের জামিন         সিএমপির উদ্যোগে চট্টগ্রামে হচ্ছে প্লাজমা ব্যাংক         বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করে ছুটি না বাড়ানোর সিদ্ধান্ত: কাদের         কর্মস্থলমুখী মানুষের ঢল         একদিনে সর্বোচ্চ করোনা ভাইরাসের রোগী শনাক্ত, ২৩ জনের মৃত্যু         ফেসবুক লাইভে রবিবার প্রকাশ হবে এসএসসির ফল         সরকারি ত্রাণে যুক্ত হচ্ছে আম-লিচু         লিবিয়ায় আহত ১১ বাংলাদেশি হাসপাতালে, আশঙ্কাজনক ৩ জন        
//--BID Records