বৃহস্পতিবার ২৫ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পঞ্চম শ্রেণীর ছাত্রী ধর্ষণের শিকার ॥ ধর্ষক গ্রেফতার

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ ব্র্যাক স্কুলের পঞ্চম শ্রেণীর এক শিশু ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণের ঘটনায় ধর্ষক মোসলেম উদ্দিনকে (৪৫) পুলিশ গ্রেফতার করেছে। রবিবার রাতে নীলফামারীর ডোমার উপজেলার হরিণচড়া ইউনিয়নের খানাবাড়ী গ্রামের নিজবাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ওই গ্রামের মৃত ফয়জার রহমানের ছেলে। সোমবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। ধর্ষিতা শিশু মেয়েটিকে নীলফামারী সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযোগে জানা যায়, একই গ্রামের আবু কালামের গ্রামের ব্র্যাক স্কুলের পঞ্চম শ্রেণীর ছাত্রী ওই শিশু মেয়েকে গত শুক্রবার (৬ মে) সন্ধ্যায় গ্রামের একটি নার্সারির বাগানের ভেতর ফুসলিয়ে নিয়ে মোসলেম উদ্দিন জোরপূর্বক ধর্ষণ করে। শিশুটির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে নীলফামারী সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয় ঘটনার দিন রাতেই।

এদিকে প্রভাবশালীরা ঘটনাটি ধামাচাপা দিতে শিশুটির পরিবারকে হুমকিসহ বসতভিটায় চলাচলের রাস্তাঘাট বন্ধ করে দিয়েছে। এ অবস্থায় রবিবার সন্ধ্যায় শিশুটির বাবা বাদী হয়ে ডোমার থানায় ধর্ষকসহ হুমকিদাতা ৪ জনকে আসামি করে মামলা দায়ের করে। পুলিশ রাতে অভিযান চালিয়ে ধর্ষককে গ্রেফতার করে। এ সময় মামলার অপর তিন আসামি হুমকিদাতারা পালিয়ে যায়।

এই মামলার তদন্ত কর্মকর্তা ডোমার থানার এসআই ফজলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান মামলার অপর তিন আসামিকে গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

পল্লীবিদ্যুতের গ্রাহক দেড় কোটি ছাড়িয়েছে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে ‘শেখ হাসিনার উদ্যোগ-ঘরে ঘরে বিদ্যুত’ এই স্লোগান ধারণ করে আলোর পথে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। আর সেই লক্ষ্যে আলোকিত বাংলাদেশ গড়তে প্রতিমাসে নতুন লাইন নির্মাণ এবং বিদ্যুত সংযোগের মাধ্যমে পল্লী বিদ্যুতায়ন কার্যক্রম সারাদেশে ব্যাপকভাবে সম্প্রসারিত হচ্ছে। প্রধানমন্ত্রী ঘোষিত ভিশন-২০২১ বাস্তবায়নের লক্ষ্যে ২০১৮ সালের মধ্যে দেশের বিদ্যুত প্রত্যাশী ৯০ শতাংশ পরিবারের মাঝে বিদ্যুত সুবিধা পৌঁছে দিতে প্রতিশ্রুতিবদ্ধ বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড। এই বিশাল কর্মযজ্ঞ বাস্তবায়নের লক্ষ্যে শুধু গত মার্চ মাসে সমগ্র দেশে পল্লী বিদ্যুতায়ন কার্যক্রমের আওতাধীন এলাকায় ৫ লাখ ৮ হাজার ৭৩৪ গ্রাহককে নতুন বিদ্যুত সংযোগ প্রদান করা হয়েছে। এ ছাড়া ২০১৫-২০১৬ অর্থবছরে ৩০ লাখ নতুন গ্রাহককে বিদ্যুত সুবিধার আওতায় নিয়ে আসার যে লক্ষ্যমাত্রা বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নির্ধারণ করে তারই ধারাবাহিকতায় প্রতিমাসে এভাবেই নতুন গ্রাহকদের বিদ্যুত সংযোগ প্রদান করা হচ্ছে। -বিজ্ঞপ্তি

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে মৃতের সংখ্যা ২২শ' ছাড়ালো, নতুন আক্রান্ত ৩৩৬০         করোনায় আতঙ্কিত না হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর         পাপুল কুয়েতের নাগরিক নন ॥ কুয়েতের স্বরাষ্ট্র মন্ত্রণালয়         রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদের প্রধান সহযোগী গ্রেফতার         শিক্ষার্থীদের অটোপাসের খবর ‘গুজব ॥ শিক্ষা মন্ত্রণালয়         বাংলাদেশ ব্যাংকের গবর্নরের চাকরির সময়সীমা বাড়িয়ে বিল পাস         দেড় শতাধিক বাংলাদেশিকে ফেরত পাঠিয়েছে ইতালি         ক্রেডিট কার্ড ‘জালিয়াত চক্রের’ চারজন গ্রেফতার         মাস্ক দুর্নীতি ॥ মেডিটেকের পরিচালক হুমায়ুনকে জিজ্ঞাসাবাদ         ভারতে আবারও একদিনে ২৪ হাজারের বেশি সংক্রমণ         রিজেন্টের চেয়ারম্যান সাহেদের দেশত্যাগে নিষেধাজ্ঞা         পল্টন থেকে ৩ মানবপাচারকারী আটক         আইভরি কোস্টের প্রধানমন্ত্রীকে ‘সিংহ’ বলে ডাকত সবাই         করোনা ॥ আগাম ১৫ লাখ কবর খুঁড়ে রাখছে দ. আফ্রিকা         সিরিয়ার ক্ষেপণাস্ত্র ব্যবস্থা শক্তিশালী করবে ইরান         জেনারেল সোলাইমানি হত্যা ॥ বোল্টনের দাম্ভিক উক্তির জবাব দিল রাশিয়া         করোনায় হলেও দম্ভ যায়নি ব্রাজিলিয়ান প্রেসিডেন্টের!         চীনের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে যুক্তরাষ্ট্র         বিশ্বে করোনায় আক্রান্ত ১ কোটি ২০ লাখ         কাতারে আক্রান্ত লাখ ছাড়ালেও সুস্থই ৯৬ হাজারের বেশি        
//--BID Records