রবিবার ৬ আষাঢ় ১৪২৮, ২০ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গুলশানে বিকাশ এজেন্টকে গুলি করে ২ লাখ টাকা ছিনতাই

গুলশানে বিকাশ এজেন্টকে গুলি করে ২ লাখ টাকা ছিনতাই

অনলাইন রিপোর্টার॥ রাজধানীর গুলশানে বিকাশ এজেন্টকে গুলি করে দুই লাখ ২০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। আজ শনিবার সকাল ৯টায় গুলশানের ১০৮ নাম্বার রোডে বেলাল হোসেনের দোকানে এই ঘটনা ঘটে। গুলিবিদ্ধ বেলাল হোসেনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুলশান থানার ওসি সিরাজুল ইসলাম জানান, সকাল ৯টার দিকে বেলাল হোসেনের দোকানের সামনে মোটরসাইকেলে করে দুই যুবক থামে। তাদের মধ্যে এক যুবক বেলালকে লক্ষ্য করে পিস্তল দিয়ে দুই রাউন্ড গুলি করে। এতে বেলালের বাম হাতে একটি গুলিবিদ্ধ হয়। এ সময় ছিনতাইকারীরা দোকান থেকে টাকার বেগ নিয়ে দ্রুত পালিয়ে যায়। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

এদিকে গুলিবিদ্ধ ব্যবসায়ী বিল্লাহ হোসেনের ভাগনে রিপন জানান, ওই এলাকায় বিল্লাহ জেনারেল স্টোর নামে তার একটি মুদি দোকান রয়েছে। একই দোকানে তিনি বিকাশের ব্যবসা করেন। সকালে বাসা থেকে পায়ে হেঁটে দোকানে যাচ্ছিলেন তিনি। এ সময় মোটরসাইকেলে করে দুই ছিনতাইকারী তার হাতে গুলি করে দুই লাখ ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যান। পরে পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করেন।

শীর্ষ সংবাদ:
ক্ষমতা মানে ভোগ বিলাস নয়, ক্ষমতা হলো মানুষের সেবা করা         খুলনা বিভাগে করোনায় মৃত্যুর নতুন রেকর্ড, একদিনে সর্বোচ্চ ২৮মৃত্যু         নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ নিহত ৫, আহত ১০         রাজশাহীতে আরও ১০ জনের মৃত্যু, ২০ দিনে ঝরলো ২০৩ প্রাণ         বাবা-মা-বোনকে হত্যা ॥ মেহজাবিন ও তার স্বামীর বিরুদ্ধে মামলা         কুষ্টিয়ায় জোড়া খুন ॥ দণ্ডিত ৪ আসামির জামিনের রিভিউ আপিল বিভাগে খারিজ         ব্রাজিলে করোনায় মৃত্যু পাঁচ লাখ ছাড়াল, পরিণতি আরো খারাপের শঙ্কা         বিষ ছড়াচ্ছে পলিথিন ॥ হুমকির মুখে জনস্বাস্থ্য ও প্রাকৃতিক পরিবেশ         প্রধানমন্ত্রী আজ ৫৩ হাজার পরিবারকে দিচ্ছেন জমি ও ঘর         রাজধানীতে একই পরিবারের ৩ জন খুন         গণটিকাদান কর্মসূচী শুরু         পুঁজিবাজারের সামনে ভাল ভবিষ্যৎ রয়েছে         প্রিয় পিতার জন্য ভালবাসা         ভুটানের সঙ্গে পিটিএ কার্যকর হচ্ছে নতুন বছরে         করোনায় একদিনে মৃত্যু বেড়ে ৬৭         করোনা বেড়ে যাওয়ায় পর্যটনশিল্প ফের অনিশ্চয়তায়         নাসির ও অমির তিন রক্ষিতা কারাগারে         রোহিঙ্গাদের এনআইডি পাওয়ার নেপথ্যে চাঞ্চল্যকর জালিয়াতি         প্রাকৃতিক গ্যাস অনুসন্ধানই জ্বালানি নিরাপত্তার অন্যতম উপায়         প্রমাণ সরবরাহ করলে তথ্য দেবে সুইস ব্যাংক