বৃহস্পতিবার ৪ আষাঢ় ১৪২৮, ১৭ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহীতে টুকু হত্যাকারীদের গ্রেফতারে আল্টিমেটাম

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহীতে জেলা আওয়ামী লীগের নেতা ও চেম্বারের সাবেক প্রশাসক জিয়াউল হক টুকু’র খুনীদের গ্রেফতারে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছে এলাকাবাসী। ২৪ ঘণ্টার মধ্যে আত্মস্বীকৃত খুনিদের গ্রেফতারে পুলিশ ব্যর্থ হলে লাগাতার আন্দোলনের হুমকি দেয়া হয়।

শুক্রবার বিকেলে রাজশাহী মহানগরীর নিউমার্কেট এলাকায় এলাকাবাসীর ব্যানারে বিশাল মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ থেকে এ আল্টিমেটাম দেয়া হয়। মানববন্ধন কর্মসূচীতে নিহত টুকুর স্ত্রী, ছেলে-মেয়ে ও পরিবারের সদস্যরা বিভিন্ন এবং রাজনৈতিক দল ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন। এলাকাবাসী ও বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় বক্তারা বলেন, রাজশাহীতে একের পর এক অঘটন ঘটে চলেছে। কিন্তু কোনো ঘটনার সুরাহা করতে ব্যর্থ হচ্ছে পুলিশ। বক্তারা বলেন, টুকুর মতো একজন মানুষ নিজ চেম্বারে বসে খুন হয়ে যাওয়ায় রাজশাহীবাসী বিস্মিত ও আতঙ্কিত। টুকুকে কে হত্যা করেছে তা পরিষ্কার। খুনী নিজেই খুনের কথা স্বীকার করেছেন। এরপরও পুলিশ খুনীকে ধরতে ব্যর্থ হচ্ছে।

মানববন্ধনে নিহত টুকুর স্ত্রী শামসুন নাহার লতা, ছেলে মেয়ে, ভাইসহ পরিবারের সদস্যরা অপরাধীদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানান। বক্তব্য রাখেন রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক জামাত খান, রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল মমিন ও সাধারণ সম্পাদক জেডু সরকার।

শীর্ষ সংবাদ:
আরও ৫৩ হাজার বাড়ি ॥ গৃহহীনদের জন্য প্রধানমন্ত্রীর উপহার         দেশেও করোনা টিকা উৎপাদনের উদ্যোগ নেয়া হয়েছে         রোহিঙ্গা সমস্যা সমাধানে আন্তর্জাতিক সম্প্রদায়ের সক্রিয় ভ‚মিকা চাই         বঙ্গভ্যাক্স         অর্থপাচার রোধে ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করা হবে ॥ অর্থমন্ত্রী         যৌন ভোগ বিলাসের ডিজে পার্টি         গতিহীন মেরিন ফিশিং সেক্টর         অভিযোগ অস্বীকার করতে পারছেন না নাসির ও অমি         সিলেটে দুই সন্তান ও মাকে কুপিয়ে হত্যা         করোনায় একদিনে মৃত্যু বেড়ে ৬০         জনগণ আর অগ্নিসন্ত্রাসী বোমাবাজদের ক্ষমতায় দেখতে চায় না         চরম অমর্যাদাকর সুপারিশের বিরুদ্ধে প্রতিবাদ         স্বাস্থ্যবিধি উপেক্ষা, গ্রামেও ছড়াচ্ছে সংক্রমণ         নিবন্ধন ছাড়া ডে কেয়ার সেন্টার চালালে ২ বছর জেল, জরিমানা         আড়াই কোটি টাকা হাতিয়ে নিয়ে বিদেশে পালিয়েছে ডাচ্-বাংলা কর্মকর্তা         মুসলিম বিশ্বকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান রাষ্ট্রপতির         যেখানেই আইন ভঙ্গ হবে সেখানেই আইনশৃঙ্খলা বাহিনী ব্যবস্থা নিবে : স্বরাষ্ট্রমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬০         বিধিনিষেধের মেয়াদ বাড়ল ১৫ জুলাই পর্যন্ত         জাতীয় বিশ্ববিদ্যালয়ের ৩ লাখ ১৬ হাজার শিক্ষার্থী পেলেন অটোপাস