শনিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বারহাট্টায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা ॥ নির্বাচনী প্রচারকে কেন্দ্র করে বারহাট্টা উপজেলার চিরাম ইউনিয়নের নৈহাটি বাজারে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীসহ চারজন আহত হয়েছেন। এ সময় তিনটি মোটরসাইকেল পোড়ানো হয়।

জানা গেছে, বৃহস্পতিবার রাত ন’টার দিকে চিরাম ইউনিয়নের আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আমিরুল ইসলাম ও তার সমর্থকরা বাহাদুরপুর গ্রামে জনসংযোগ শেষে নৈহাটি বাজারের দিকে যাচ্ছিলেন। তারা চিরাম মোড়ে পৌঁঁছেলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাইদুর রহমান চৌধুরীর সমর্থকদের সঙ্গে মুখোমুখি হয়। এ সময় কথা কাটাকাটির এক পর্যায়ে তাদের মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে বিদ্রোহী প্রার্থী আমিরুল ইসলাম, তার সমর্থক নূর গণি, শহীদ ও জালাল আহত হয়। এছাড়া প্রতিপক্ষ তাদের তিনটি মোটরসাইকেল আগুন দিয়ে পুড়িয়ে দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। আহতদের নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আমিরুল ইসলাম বলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর লোকজন বিনা কারণে আমাদের ওপর অতর্কিতে হামলা চালিয়েছে। আওয়ামী লীগের প্রার্থী সাইদুর রহমান চৌধুরীর মোবাইল সংযোগ না পাওয়ায় তার সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা         প্রবাসীদের ভিসার মেয়াদ না বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে আমিরাত         সাগরপথে ইতালি উপকূলে ভিড়লেন ৩৬২ বাংলাদেশি         ডিজিটাল পশুর হাট নতুন মাত্রা যুক্ত করেছে ॥ স্থানীয় সরকার মন্ত্রী         দাম্মাম থেকে ফিরলেন ৪১২ বাংলাদেশি         করোনা ভাইরাসে আরও ৩০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৮৬         অনলাইনে কোরবানির গরু কেনার কথা জানালেন বাণিজ্যমন্ত্রী         নেপালে ভূমিধসে ২২ জনের প্রাণহানি         সাহারা খাতুন ছিলেন একজন সংগ্রামী নেতা ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         স্বাস্থ্য মন্ত্রী ও স্বাস্থ্য অধিদপ্তরের ডিজির অপসারণের দাবিতে মুক্তিযুদ্ধ মঞ্চের ৭২ ঘন্টার আলটিমেটাম         করোনা ভাইরাস ॥ ভারতে শনাক্ত ৮ লাখ ও মৃত্যু ২২ হাজার ছাড়াল         বাবার মৃত্যুর পরও লাপাত্তা সাহেদ         চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         আরও দুই ধাপ পেছাল বাংলাদেশের পাসপোর্টের মান         নোয়াখালীতে ধর্ষণ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত         আড়াই লাখের বেশি বাংলাদেশীকে ফেরত পাঠাতে পারে কুয়েত        
//--BID Records