বুধবার ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুন্সীগঞ্জে নির্বাচনী হামলায় আহত ৭

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ বুধবার মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ি উপজেলার দীঘিরপাড়ে বিএনপি প্রার্থীর বাড়িতে হামলা হয়েছে। বিএনপি প্রার্থী অভিযোগ করেন, আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরা তার বাড়িতে হামলা চালায়। এ সময় বিএনপি প্রার্থী ওয়ালিউল্লাহ খানসহ ৭ জন আহত হন। ওয়ালিউল্লাহ খানকে আহত অবস্থায় মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

শরীয়তপুরে আটক ১১

নিজস্ব সংবাদদাতা শরীয়তপুর থেকে জানান, সদর উপজেলার আংগারিয়া ও বিনোদপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে নির্বাচনপরবর্তী সহিংসতা, ঘরবাড়ি ভাংচুর ও লুটপাটের সঙ্গে জড়িত সন্দেহে পালং মডেল থানা পুলিশ ও ডিবি পুলিশ ১১ জনকে আটক করে বুধবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে। এছাড়াও ডিবি ও পালং মডেল থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে তুলাসার ইউনিয়নের দরিয়ালা দশরশি, আংগারিয়া ইউনিয়নের চর সিংগারিয়া, তুলাতলা এলাকার বিভিন্ন বাসাবাড়ি থেকে টেঁটা, রামদা, ছেনদা, ঢাল-সড়কিসহ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করেছে।

শেরপুরে অনিয়মের অভিযোগ

নিজস্ব সংবাদদাতা শেরপুর থেকে জানান, সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়ন পরিষদের নির্বাচনে প্রশাসন ও জাতীয় পার্টির প্রার্থীর যোগসাজশে ব্যাপক অনিয়ম ও ভোট কারচুপির মাধ্যমে আওয়ামী লীগ প্রার্থীকে মাত্র ৪৭ ভোটের ব্যবধানে হারানো হয়েছে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়েছে। ২৭ এপ্রিল বুধবার বিকেলে হোটেল আলীশানে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ওই অভিযোগ করেন আওয়ামী লীগ প্রার্থী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বিদায়ী চেয়ারম্যান মোঃ আকবর আলী। তার প্রাপ্ত ভোট ছিল ৭ হাজার ৫শ’ ১০। অন্যদিকে লাঙ্গল প্রতীকের প্রার্থী আব্দুর রউফের প্রাপ্ত ভোট ছিল ৭ হাজার ৫শ’ ৫৭।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়, ২৩ এপ্রিল অনুষ্ঠিত চরপক্ষীমারী ইউপি নির্বাচনে ভোটগ্রহণের শুরু থেকে শেষ পর্যন্ত লাঙল প্রতীকের জাতীয় পার্টির প্রার্থী মোঃ আব্দুর রউফ ও তার পিতা জেলা জাপার সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান ইলিয়াস উদ্দিনের যোগসাজশে নির্বাচনের সাথে সম্পৃক্ত স্থানীয় প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা বিভিন্ন কেন্দ্রে নৌকা প্রতীকের আওয়ামী লীগ প্রার্থী, দলের নেতাকর্মী ও সমর্থকদের প্রতি চরম বৈরী আচরণ করে। ওই অবস্থায় বেলা ১১টার দিকে কুলুরচর বেপারীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দু’জন প্রতিদ্বন্দ্বী মেম্বার প্রার্থীর সমর্থকদের মাঝে উত্তেজনা ও সংঘর্ষের কারণে প্রায় ৩-৪ ঘণ্টা ভোটগ্রহণ স্থগিত রাখলে ওই কেন্দ্র ভোটারশূন্য হয়ে পড়ে।

শীর্ষ সংবাদ:
চিকিৎসায় প্রতারণা ॥ সিলগালা করা হলো রিজেন্ট হাসপাতাল         পিক টাইম কবে ॥ করোনা সংক্রমণ         বান্দরবানে ফের ব্রাশফায়ারে ছয় খুন         বিনিয়োগ ও কর্মসংস্থান বাড়ানোই লক্ষ্য         জাবিতে ১২ জুলাই থেকে অনলাইন ক্লাস শুরু         উত্তরে পানি কমতে শুরু করলেও দুর্ভোগ কমেনি         বন্যা মোকাবেলায় বাংলাদেশকে এক লাখ ইউরো দিচ্ছে ইইউ         ভার্চুয়াল আদালত নিয়ে আজ বিচারপতিদের ফুলকোর্ট সভা         বাজার স্থিতিশীল রাখতে এবার চাল আমদানির সিদ্ধান্ত         ঘরে বসেই দেখা যাবে গোয়ালঘর, কেনা যাবে কোরবানির পশু         এ বছর লক্ষ্যমাত্রার চেয়েও বেশি আউশ আবাদ হয়েছে         ড্রেন নির্মাণে রডের পরিবর্তে বাঁশ ব্যবহারকারী ইউপি মেম্বার সাসপেন্ড         সারাদেশে ১৫৮টি প্রতিষ্ঠানকে ৫ লাখ টাকা জরিমানা         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৫৫ জনের, নতুন শনাক্ত ৩০২৭         ওয়ারি লকডাউন আরো কঠোর হবে,এলাকাবাসী ধৈর্য্য ধরুন : মেয়র তাপস         একযুগ পর ট্রেনে কোরবানীর পশু পরিবহন করবে রেলওয়ে : রেলপথমন্ত্রী         ‘করোনা পরিস্থিতিতে গণমাধ্যমের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ’: তথ্যমন্ত্রী         লঞ্চ দুর্ঘটনা : হত্যাকাণ্ড প্রমাণিত হলে ‘হত্যা মামলা’ হবে : নৌপ্রতিমন্ত্রী         বিজিবির ১১৯ মুক্তিযোদ্ধার গেজেট বাতিলের প্রজ্ঞাপন স্থগিত         সংসদের মুলতবি অধিবেশন বসছে বুধবার        
//--BID Records